কবে বলিউডে নায়িকা হিসেবে অভিষেক হচ্ছে সারা তেন্ডুলকরের, কী জানালেন সচিন কন্যা

ফের একবার সংবাদ শিরোনামে সচিন তেন্ডুলকরের মেয়ে সারা তেন্ডুলকর। ক্রিকেটার শুবমান গিলের সঙ্গে তার সম্পর্ক নিয়ে দীর্ঘ দিন ধরে জল্পনা চলছে। এবার সারাকে নিয়ে তৈরি হয়েছে নতুন জল্পনা। শোনা যাচ্ছে শীঘ্রই নাকি বলিউডে অভিষেক হতে চলেছে সচিন কন্যার। যা নিয়ে তৈরি হয়েছে জৌর গুঞ্জন। 
 

Sudip Paul | Published : Apr 26, 2022 8:34 AM IST

18
কবে বলিউডে নায়িকা হিসেবে অভিষেক হচ্ছে সারা তেন্ডুলকরের, কী জানালেন সচিন কন্যা

নিজের প্রেম জীবন নিয়ে জল্পনার কারণে মাঝে মাঝেই চর্চায় উঠে আসেন সচিন তেন্ডলকরের মেয়ে সারা তেন্ডুলকর। সোশ্যাল মিডিয়াতেও ঘন ঘন নিজের ছবি শেয়ার করে থাকেন সচিন কন্যা। যা প্রায়শই ভাইরাল হয় তার ছবি। এবার সারা তেন্ডুলকরের বলিউডে পা রাখা নিয়ে জোর জল্পনা।
 

28

বলিউড লাইফ এক সূত্রকে উদ্ধৃত করে লিখেছে, "সারা হয়তো দ্রুতই বলিউডে ডেবিউ করতে চলেছে। ও অভিনয়ে অত্যন্ত আগ্রহী। ব্র্য়ান্ড এনডোর্স করার জন্য বেশ কিছু অভিনয়ের প্রশিক্ষণ ও পেয়েছে। সারা বরাবরই লো প্রোফাইল বজায় রাখে। হতে পারে সারা তাঁর অভিনয় গুণে চমকে দিতে পারে। 
 

38

এর আগে অবশ্য মডেলিং করেছেন সারা তেন্ডুলকর। তিনি সেলফ পোট্রেটের সঙ্গে ফটোশ্যুট করেছেন৷ ডিসেম্বর মাসে সারার এই লুকে চমক হয়ে যায় সকলেরই৷ সেই সময় সারার ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় রীতিমত ঝড় তুলেছিল। সকলেই খুবই পছন্দ করেছিলেন ছবিগুলি।

48

নিজেকে ফিট রাখতে নিয়মিত ওয়ার্কআউট করেন সারা। তাঁর  জিমস্যুটে ছবিও ভাইরাল হয়েছিল গতবছর। শোনা যায় তরুণ ক্রিকেটার শুভমন গিলের সঙ্গে সম্পর্কে রয়েছেন সারা। তবে এ ব্যাপারে এখনও মুখ খোলেননি সচিন বা সারা  অথবা শুবমান কেউই।
 

58

স্টার কিড হওয়ার দৌলতে সোশ্যাল মিডিয়ায় এমনিতেই সেলিব্রেটি তকমা পান সারা তেন্ডুলকর। সারাকে ইনস্টাগ্রামে ফলো করেন ১.৮ মিলিয়ন মানুষ। ফলে এই সংখ্যাটাই বলে দিচ্ছে তার কতটা জনপ্রিয়তা। তার ফ্যান ফলোয়ার্সরা সারার ছবির অপেক্ষায় থাকেন।
 

68

বাবা ‘ক্রিকেটের ঈশ্বর’ কিংবদন্তী সচিন তেন্ডুলকর।  মা অঞ্জলি তেন্ডুলকরও নামী চিকিৎসক। এবার তাঁদের একমাত্র কন্যা পা রাখতে চলেছেন ঝাঁ-চকচকে বলিউডি দুনিয়ায়। যেই রিপোর্ট সামনে আসার পর থেকেই কিন্তু  জোর জল্পনা শুরু হয়ছে।
 

78

অবশ্য এটাই প্রথমবার নয়। এর আগে শোনা গিয়েছিল শাহিদ কাপুরের বিপরীতে অভিনয় করবে সারা তেন্ডুলকর। তবে তখন মাঠে নামেন সচিন। পরিষ্কার জানিয়ে দেন, আপাতত তাঁর মেয়ে পড়াশোনা নিয়ে ব্যস্ত। আর নিজের ওই জীবনটাই উপভোগ করছে সে! 

88

তার বলিউডে পা রাখা নিয়ে জোর গুঞ্জন শুরু হলও সারা তেন্ডুলকর অবশ্য এই বিষয়ে কোনও মুখ খোলেননি। সচিন তেন্ডুলকর বা অঞ্জলি তেন্ডুলকরের তরফেও এই বিষয়ে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তবে সারার বলিউডে পা রাখা নিয়ে কিন্তু জল্পনার কোনও অন্ত নেই। 
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos