অনামিকাতে জ্বলজ্বল করছে আংটি, তাহলে কী বাগদান সেরে ফেলেছেন সারা তেন্ডুলকর

বাবা 'ক্রিকেট ঈশ্বর'  সচিন তেন্ডুলকর। স্টার কিড হওয়ায় সবসময় শিরোনামে থাকেন সচিন কন্য়া সারা তেন্ডুলকরও। নিজের জীবনের নানা দিক নিয়ে নেট দুনিয়ায় তাকে নিয়ে হয় আলোচনা। সারার প্রেম জীবন থেকে কেরিয়ার এই সবকিছুই সাম্প্রতিক সময় হটকেট নেটিজেনদের কাছে। সম্প্রতি ইনস্টা রিলে একটি ভিডিও ঘিরে প্রশ্ন উঠতে শুরু করেছে বাগদান কী হয়ে গিয়েছে সচিন কন্যার।

Sudip Paul | Published : May 1, 2022 1:27 PM IST

110
অনামিকাতে জ্বলজ্বল করছে আংটি, তাহলে কী বাগদান সেরে ফেলেছেন সারা তেন্ডুলকর

বাবা ‘ক্রিকেটের ঈশ্বর’ কিংবদন্তী সচিন তেন্ডুলকর।  মা অঞ্জলি তেন্ডুলকরও নামী চিকিৎসক। তাদের দুই সন্তান অর্জুন ও সারা তেন্ডুলকর। সম্প্রতি নানা কারণে সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন সচিন কন্যা। নিজের প্রেম জীবন থেকে কেরিয়ার সব কিছু নিয়েই নেটিজেনরা সারার বিষয়ে জানার জন্য উৎসুখ হয়ে থাকেন।
 

210

সোশ্যাল মিডিয়াতেও খুবই সক্রিয় সারা তেন্ডুলকর। তার ফ্যান ফলোয়ার্সের সংখ্যাও আকাশ ছোয়া। স্টার কিড হওয়ায় নেট দুনিতে কোনও স্টারের থেকে কম জনপ্রিয়তা নয় রাসার। নিজের ঘন ঘন ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন সচিন কন্যা। যেই সকল ছবিগুলি মুহূর্তের মধ্যে ঝড় তোলে নেট দুনিয়ায়। সকলেই খুবই পছন্দ করেন সারা ছবি।

310

নেট দুনিয়ায় সবথেকে বেশি চর্চা হয়েছিল সারা তেন্ডুলকরের প্রেম জীবন নিয়ে। জল্পনা যে ভারতীয় ক্রিকেটার তথা আইপিএলে গুজরাট টাইটানসের তারকা ব্য়াটসম্য়ান শুবমান গিলের সঙ্গে সম্পর্ক রয়েছে সারা তেন্ডলকরের। শুবমান-সারা প্রেম নিয়ে নেট দুনিয়ায় প্রায়শই নানা আলোচনা হয়। তবে তাদের সম্পর্কের বিষয়ে কেউ কোনও দিন সরকারিভাবে কিছুই জানাননি।

410

তাছাড়া নিজের রুপ, গ্ল্যামার ও হাসি দিয়েও সকলের মন জয় করেন সারা তেন্ডুলকর। তার সৌন্দর্য্যের প্রশংসা করেন সকলেই। এবার আরও একবার শিরোনামে উঠে এসেছেন সচিন তেন্ডুলকরের কন্যা। কারণ তাকে নিয়ে জল্পনা শুরু হয়েছে যে সারা তেন্ডুলকরের কী বাগদান হয়ে গিয়েছে। সম্প্রতি নিজের ইনস্টা রিলে একটি ভিডিও শেয়ার করেছেন সারা। সেই ভিডিও থেকেই এই জল্পনা তৈরি হয়েছে।

510

কারণ সারা তেন্ডুলকর সম্প্রতি যে ভিডিও শেয়ার করেছেন সেখানে দেখা যাচ্ছে যেই আঙুলে বাগদানের আংটি পড়ানো হয় অর্থাৎ অমামিকা আঙুলে আংটি পড়া রয়েছে। আর সেটা দেখেই নেটিজেনরা প্রশ্ন করে তাহলে কী বাগদান হয়ে গিয়েছে সারার। নাকি শুবমান গিলের প্রপোজাল মেনে নেওয়াতেই সারাকে এই আংটি পড়িয়েছেন ক্রিকেট তারকা।

610

তবে এই ভিডিও শেয়ার করার আগেও নিজের কয়েকটি ছবি শেয়ার করেছিলেন সারা তেন্ডুলকর। সেখানে কালো পোষাকে খুবই সুন্দরী লাগছিল সচিন তেন্ডুলকর কন্যাকে। সেই ছবিতেও একটু ভালো করে লক্ষ্য করলেই দেখা যাবে তার অনামিকাতে আংটি পড়া রয়েছে।

710

নিজের অনামিকাতে পড়া আংটির রহস্য নিয়ে কোনও মুখ খোলেননি সারা তেন্ডুলকর।  শুবমান গিল পরিয়েছেন না অন্য কোনও প্রিয় মানুষ সেই বিষয়ে কোনও কিছুই জানা যায়নি। তবে এই আংটিটি সচিন কন্যার হাতে বেশ কিছু সময় ধরেই রয়েছে।  আর ফ্যানেরা তা নিয়ে জল্পনাও অব্য়াহত রেখেছেন। 

810

প্রসঙ্গত, সারা তেন্ডুলকর খুব শীঘ্রই বলিউডে পা রাখকে চলেছে তা নিয়েও শুরু হয়েছে জল্পনা। বলিউড লাইফ এক সূত্রকে উদ্ধৃত করে লিখেছে, সারা হয়তো দ্রুতই বলিউডে ডেবিউ করতে চলেছে। ও অভিনয়ে অত্যন্ত আগ্রহী। ব্র্য়ান্ড এনডোর্স করার জন্য বেশ কিছু অভিনয়ের প্রশিক্ষণ ও পেয়েছে। সারা বরাবরই লো প্রোফাইল বজায় রাখে। হতে পারে সারা তাঁর অভিনয় গুণে চমকে দিতে পারে। 
 

910

অবশ্য এটাই প্রথমবার নয়। এর আগে শোনা গিয়েছিল শাহিদ কাপুরের বিপরীতে অভিনয় করবে সারা তেন্ডুলকর। তবে তখন মাঠে নামেন সচিন। পরিষ্কার জানিয়ে দেন, আপাতত তাঁর মেয়ে পড়াশোনা নিয়ে ব্যস্ত। আর নিজের ওই জীবনটাই উপভোগ করছে সে! 

1010

তার বলিউডে পা রাখা নিয়ে জোর গুঞ্জন শুরু হলও সারা তেন্ডুলকর অবশ্য এই বিষয়ে কোনও মুখ খোলেননি। সচিন তেন্ডুলকর বা অঞ্জলি তেন্ডুলকরের তরফেও এই বিষয়ে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তবে সারার বলিউডে পা রাখা নিয়ে কিন্তু জল্পনার কোনও অন্ত নেই। 
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos