Sara Tendulkar: মধ্যরাতে ডেটিং থেকে মডেলিং,নেট দুনিয়ায় একের পর এক ঝড় তুলছেন সচিন কন্য়া সারা

বাবা কিংবদন্তী ক্রিকেট প্লেয়ার তথা 'ক্রিকেট ঈশ্বর' সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar)। খেলা ছাড়ার এতবছরও পরও যাকে নিয়ে মানুষের উন্মাদনা এতটুকু কমেনি। ফলে সচিনের ছেলে বা মেয়েরাও যা লাইমলাইটে থাকবেন  তা স্বাভাবিক। ছেলে অর্জুন তেন্ডুলকর (Arjun Tendulkar) নিজের ক্রিকেট নিয়ে ব্যস্ত থাকলেও, মেয়ে সারা তেন্ডুলকর (Sara Tendulkar) কিন্তু একের পর এক ছবি ও ভিডিও শেয়ার করে ঝড় তুলছেন  সোশ্যাল মিডিয়ায় (Social Media)। সম্প্রতি রাতে 'ডেটিং'-য়ে  গিয়েছিলেন সারা, সেই ছবি শেয়ার করার পর নিজের মডেলিংয়েরও ছবি শেয়ার করেন। যা মুহূর্তে ভাইরাল (Viral)হয়েছে। নেটিজেনদের আলোচনার কেন্দ্রবিন্দুতে সচিন  কন্য়া।

Sudip Paul | Published : Dec 10, 2021 12:57 AM IST / Updated: Dec 10 2021, 07:08 AM IST

110
Sara Tendulkar: মধ্যরাতে ডেটিং থেকে মডেলিং,নেট দুনিয়ায় একের পর এক ঝড় তুলছেন সচিন কন্য়া সারা

বিগত কিছু সময় ধরেই বাবা সচিন তেন্ডুলকরের মত সবসময় লাইম লাইটে থাকেন মেয়ে সারা তেন্ডুলকর। নিজের ব্যক্তিগত জীবনে স্টাইল স্টেটমেন্ট থেকে শুরু করে প্রেম নিয়ে নানা জল্পনা,সব কিছুর কারণেই তাকে নিয়ে জানার কৌতুহল কম নয়। 
 

 

210

সম্প্রতি  ভারতীয় তরুণ ক্রিকেটার শুবমান গিলের সঙ্গে সচিন কন্যা সারা তেন্ডুলকের সম্পর্ক রয়েছে বলে সোশ্যাল মিডিয়ায় জল্পনা শুরু হয়। একে অপরের ছবিতে ওপোস্টে কমেন্ট ও রিয়াকশনের কারণেই এই জল্পনার সূত্রপাত। তবে শুবমান ও সারা কেউই তা স্বীকার করেনি।

310

সোশ্যাল মিডিয়াতেও খুবই সক্রিয় সারা তেন্ডুলকর। নিজের ঘন ঘন নানা ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন  সচিন কন্যা। যা মুহূর্তে ভাইরাল হয় নেট দুনিয়ায়। লাইক ও কমেন্টের বন্যায় ভেসে যান সারা তেন্ডুলকর।

410

সোশ্যাল মিডিয়ায় সারার বিশাল ফ্যানবেস রয়েছে। ইনস্টাগ্রামে তার প্রায় ১.৬ মিলিয়ন ফলোয়ার রয়েছে। সম্প্রতি, সারা তেন্ডুলকর একটি জনপ্রিয় পোশাক ব্র্যান্ড আজিওলাক্সের মডেলিংয়ের মাধ্যমে গ্ল্যামার জগতে প্রবেশ করেছেন।
 

510

সারা তেন্ডুলকার ইনস্টাগ্রামে তার প্রথম প্রচারমূলক মডেলিং ভিডিও শেয়ার করেছেন। যেখানে তাকে মডেল এবং অভিনেতা বনিতা সান্ধু এবং তানিয়া শ্রফের সাথে দেখা যাচ্ছে। ভিডিওটি শেয়ার করে তিনি লিখেছেন যে মিস্টার সেলফ পোর্ট্রেট এখন ভারতে শুধুমাত্র অজিওলাক্সে।

610


সারা তেন্ডুলকরের এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। এ নিয়ে প্রায় ১ লক্ষেরও বেশি মানুষ তাদের প্রতিক্রিয়া জানিয়েছেন। এই ভিডিওতে, সরিষা রঙের পোশাক পরা সারাকে খুব সুন্দর দেখাচ্ছে।

710

এই ভিডিও শেয়ার করার পাশাপাশি ছোট পোষাকে  নিজের একাধিকছবিও ইনস্টগ্রামে শেয়ার করেছেন সারা তেন্ডুলকর। যা সকলেই খুব পছন্দ করেছেন। নেট দুনিয়ায় মুহূর্তে ভাইরাল হয়েছে ছবিগুলি। 

810

এছাড়া সম্প্রতি নিজের লেট নাইট ডেটিংয়ের জন্যও সোশ্যাল মিডিয়ায় লাইমলাইটে ছিলেন সারা।  ইনস্টাগ্রামের স্টোরিতে সারা শেয়ার করেছেন একটি ছবি। সেখানে দেখা যাচ্ছে, নিজের 'মনের মানুষের' সঙ্গে ডেটে গিয়েছেন সারা। ছবি যিনি তুলেছেন, তিনিই সারার হাত ধরে রেখেছেন। ক্যাপশনে লেখা রয়েছে, 'ডেট নাইট'। 
 

910

আচমকাই এমন ছবি দেখে স্বাভাবিক ভাবেই কৌতূহল শুরু হয় ভক্তদের। তবে কি প্রেম পাকা জানিয়ে দিতে চাইছেন সারা? মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায় সেই ছবি। জল্পনা শুরু হয় এবং ফের একবার সামনে চলে আসে ক্রিকেটার শুভমান গিলের নাম। ছবি দেখে প্রথমে অনেকেই ভেবেছিলেন, তবে হয়তো চর্চিত বয়ফ্রেন্ড শুভমান গিলের সঙ্গেই ডেট নাইট পালন করছেন সারা।

1010

 কিন্তু ছবিটি ভালো করে দেখলেই বোঝা যায়, হাতটি কোনও মহিলার, কোনও ক্রিকেটারের একেবারেই নয়। এবং পরে সব রহস্যের সমাধানও হয়ে যায়। বলিউডের জনপ্রিয় গায়িকা কনিকা কাপুরের সঙ্গে সময় কাটাতে বেরিয়েছিলেন সারা। নিজেই কনিকার ছবি শেয়ার করে সব জল্পনায় জল ঢালেন সচিন-কন্যা।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos