ভারতের সেরা ৫ সবথেকে ধনী ক্রিকেটার কারা, দেখে নিন সেই তালিকা

ভারতীয় তারকা ক্রিকেটাররা (Indian Cricketer) সবসময় শিরোনামে থাকেন। সমর্থকদের কাছে তারা নয়নের মণির থেকে কোনও অংশ কম নয়। খেলার বাইরেও প্রিয় তারকা ক্রিকেটারদের ব্যক্তিগত জীবনের নানা তথ্য জানার কৌতুহলও কম নয় সমর্থকদের। আজ আপনাদের জানাবো ভারতীয় ক্রিকেটারদের মধ্যে সবথেকে ধনী  ৫ ক্রিকেটার কারা (Top 5 Richest Cricketer of India)। 

Sudip Paul | Published : Sep 11, 2022 1:06 PM IST / Updated: Sep 11 2022, 06:41 PM IST

15
ভারতের সেরা ৫ সবথেকে ধনী ক্রিকেটার কারা, দেখে নিন সেই তালিকা

সচিন তেন্ডুলকর-
প্রায় এক দশক হতে চলল আন্তর্জাতির ক্রিকেটকে বিদায় জানিয়েছেন সচিন তেন্ডুলকর।  কিন্তু তার খ্যাতি ও প্রতিপত্তি কোনও কিছুই এখনও কমেনি। খেলা ছাড়লেও সচিন তেন্ডুলকর এই মুহূর্তে শুধু ভারতেরই নয়, বরং বিশ্বের সবথেকে ধনী ক্রিকেটার। তাঁর সার্বিক সম্পত্তির পরিমাণ প্রায় ১১১০ কোটি টাকা।
 

25

মহেন্দ্র সিং ধোনি-
ভারতীয়দের মধ্যে ধনী ক্রিকেটারদের তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছেন প্রাক্তন বিশ্বজয়ী ভারত অধিনায়ক এমএস ধোনি। এখনও আইপিএল খেলেন ধোনি। সঙ্গে একাধিক ব্র্যান্ডের মুখও তিনি। বর্তমানে মহেন্দ্র সিং ধোনির মোট সম্পত্তির পরিমাণ ৭৮৫ কোটি টাকা।
 

35

বিরাট কোহলি-
এই তালিকায় এখনও পর্যন্ত তৃতীয় স্থানে রয়ছেন বিরাট কোহলি। তবে খুব শীঘ্রই যে তিনি দ্বিতীয় স্থানে উঠে আসবেন সে বিষয়ে কোনও সন্দেহ নেই। প্রথম স্থানে আসার সম্ভাবনাও রয়েছে কোহলির। কারণ বর্তমানে বিরাট কোহলির মোট সম্পত্তির পরিমাণ ৭৭০ কোটি টাকা।
 

45

বীরেন্দ্র সেওয়াগ-
ভারতীয় মধ্যে সবথেকে ধনী ক্রিকেটারদের তালিকায় চতুর্থ স্থানে রয়েছেন প্রাক্তন ভারতীয় ওপেনার বীরেন্দ্র সেওয়াগ। ক্রিকেট ছাড়লেও এখনও ধারাভাষ্যকার হিসেবে কাজ করেন তিনি। একাধিক বিজ্ঞাপনও করেন। বীরেন্দ্র সেওয়াগের মোট সম্পত্তির পরিমাণ ২৮৬ কোটি টাকা।
 

55

যুবরাজ সিং-
এই তালিকায় নাম রয়েছে যুবরাজ সিংয়েরও। তিনি এখনও পর্যন্ত ভারতের পঞ্চম সবথেকে ধনী ক্রিকেটার। টিম ইন্ডিয়ার প্রাক্তন অল-রাউন্ডার যুবরাজ সিংয়ের মোট সম্পদের পরিমাণ ২৫৫ কোটি টাকার মতো। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos