সচিন-সৌরভ থেকে ধোনি-কোহলি-রোহিত, দেখুন ক্রিকেটারদের নাক ডেকে ঘুমানোর ভাইরাল ছবি

ক্রিকেটারদের মজাদার ছবিগুলি প্রায়শই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। হোটেল রুম থেকে ড্রেসিংরুম পর্যন্ত ভারতীয় ক্রিকেটাররা একে অপরের সঙ্গে অনেক মজা করে। খেলোয়াড়রা কখনও কখনও একে অপরের মজাদার থবি তোলেন এবং পড়ে সেই ছবি দিয়ে ওই সতীর্থের সঙ্গে মজা করেন। প্লেয়ারদের ভক্তরাও এই রসিকতা পছন্দ করেন। চলুন তারকা ক্রিকেটারদের এমন কয়েকটি ছবি দেখা যাক যাতে তারা নাক ডেকে ঘুমোচ্ছেন। আর এই ছবিগুলি তার কোনও সতীর্থরাই তুলে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করেছিল। ঘুমন্ত ক্রিকেটারদের তালিকায় রয়েছেন সচিন, সৌরভ, দ্রাবিড়, ধোনি, বিরাট, রোহিতের নামও। 
 

Sudip Paul | Published : Jul 6, 2021 5:51 PM IST / Updated: Jul 06 2021, 11:22 PM IST

110
সচিন-সৌরভ থেকে ধোনি-কোহলি-রোহিত, দেখুন ক্রিকেটারদের নাক ডেকে ঘুমানোর ভাইরাল ছবি

মাঠে সর্বদা সজাগ এমএস ধোনি ভ্রমণের সময় কীভাবে ঘুমোন তার এই ছবিতে দেখা যায়। এই ছবিটি রবীন্দ্র জাদেজা ক্লিক করেছিলেন। জাদেজা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ধোনির ঘুমন্ত এই ছবিটি শেয়ার করে লিখেছিলেন যে, ধোনি ভাই ঘুম থেকে ওঠার আগে আমি একটি ছবি তুলি।
 

210

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক এবং বর্তমান বিসিসিআইয়ের সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের এই ছবি ২০০৭ সালের চ্যাম্পিয়ন্স ট্রফির। দাদার এই ঘুমন্ত ছবিটি তার সতীর্থ বীরেন্দ্র সেওয়াগ তুলে শেয়ার করেছিলেন।
 

310

ম্যাচের ক্লান্তি দূর করার জন্য প্রায়শই খেলোয়াড়রা ভ্রমণের সময় তাদের ঘুমটি পূর্ণ করে। এটি তেমনই একটি সচিন তেন্ডুলকরের ছবি, যেখানে সচিনকে ফ্লাইটে ঘুমন্ত দেখে বীরেন্দ্র সেওয়াগ ছবি তোবা থেকে নিজেকে আটকাতে পারেননি। তিনি ছবিটি ক্লিক করে শেয়ার করেছিলেন।

410

ফ্লাইটে ঘুমন্তদের তালিকায় রয়েছে রাহুল দ্রাবিড়ের নামও। এই ছবিতেও তাকে ফ্লাইটে ঘুমোতে দেখা যাচ্ছে তাকে। তার সতীর্থরাই এই ছবিটি তুলে সেয়ার করে ও ভাইরাল করেছিল। 

510

সান গ্লাস পড়ে কাওকে কোনওদিন ঘুমোতে দেখেছেন? এই দেখুন প্রাক্তন ভারতীয় তারকা পেসার আশিস নেহরা সান গ্লাস পড়ে বেমালুম ঘুমোচ্ছেন। ২০১৬ সালের এই ছবি। তার সতীর্থ ভিভিএস লক্ষ্মণ তার এই ছবিটি তুলে শেয়ার করে ভাইরাল করেছিল।
 

610

অনেক সময় ম্যাচের ক্লান্তি দূর করতে প্লেয়াররা তাদের ব্যাগের উপরই মাথা রেখে ঘুমিয়ে পড়েন। তেননই করেছেন রোহিত শর্মা। তার সতীর্থরা ছবিটি ভাইরাল করে।
 

710
নেট দুনিয়ায় ভাইরাল হয়েছিল বিরাট কোহলির এই ঘুমানোর ছবি। যেখানে গভীর ঘুমে রয়েছেন ভারত অধিনায়ক। নেটিজেনরা খুবই পছন্দ করেছিল ছবিটি।
810
ভারতীয় টেস্ট দলের সহ অধিনায়ক অজিঙ্কে রাহানের এই ঘুমের ছবিটিও ভাইরাল হয়েছিল। কমেন্ট করেছিলেন বিরাট কোহলিও।
910

ভারতীয় দলের ম্যাচ চলাকালীন ঘুমিয়ে পড়েছিলেন কোচ রবি শাস্ত্রী। সেই ভিডিও শুধু ভাইরাল নয়, সমালোচনার মুখে পড়তে হয়েছিল বিরাটদের হেডস্যারকে।

1010
শুধু ভারতীয় ক্রিকেটাররাই নয়, যেখানে সেখানে ঘুমিয়ে পড়েন বিদেশী ক্রিকেটাররাও। অজি কিংবদন্তী শেন ওয়ার্নের সোফায় ঘুমানোর এই ছবিটি শেয়ার করেছিলেন বীরেন্দ্র সেওয়াগ। যা নিয়ে হাসির রোল উঠেছিল।
Share this Photo Gallery
click me!
Recommended Photos