ফাইনালে হার এখন অতীত, দেখুন কীভাবে ছুটি কাটাচ্ছেন বিরাট-রোহিতরা

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে হারের পর হতাশ হয়ে পড়েছিলেন ভারতীয় ক্রিকেটাররা। দলের পাশে দাঁড়িয়ে ট্যুইট বার্তা দিয়েছিলেন অধিনায়ক বিরাট কোহলি। তবে এখন ২০ দিনের ছুটিতে রয়েছে টিম ইন্ডিয়া। সকলেই নিজেরে মত সময় কাটাচ্ছেন পরিবারের সঙ্গে। সামনে এসেছে একাধিক ছবি। চলুন দেখা যাক কীভাবে জৈব সুরক্ষা বলয়ের বাইরে নিজেদের ছুটি উপভোগ করছেন বিরাট-রোহিতরা। 
 

Sudip Paul | Published : Jun 28, 2021 5:37 PM IST

110
ফাইনালে হার এখন অতীত, দেখুন কীভাবে ছুটি কাটাচ্ছেন বিরাট-রোহিতরা

২০ দিনের ছুটিতে স্ত্রী অনুষ্কার শর্মার সঙ্গে কোয়ালিটি টাইম কাটাতে দেখা গেল ভারত অধিনায়ক বিরাট কোহলিকে। দুজন একসঙ্গে প্রাতঃরাশ সারছিলেন। যেই ছবি সকলেই খুব পছন্দ করেন।
 

210

অপরদিকে মেয়ে ও স্ত্রীর সঙ্গে বিন্দাস মুডে ধরা দিলেন রোহিত শর্মা। একটি বিনোদন পার্কে সপরিবারে চুটিয়ে এনজয় করলেন হিটম্যান।
 

310

মেয়ে সামাইরাকে রাইড চড়ানোর সময় দুজন মিলে ভিক্ট্রি সাইন দেখান। যেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।
 

410

রোহিত শর্মার স্ত্রী রীতিকাও মেয়ের সঙ্গে ফটো শুট করেন। 'লস্ট কিংডম' নামে বিনোদন পার্কের সামনে  তোলা মিষ্টি ছবি তোলেন মা-মেয়ে।
 

510

মেয়ের সঙ্গে ছবি শেয়ার করে সুন্দর ক্যাপশনও দেন রোহিত শর্মা। লেখেন,'কীভাবে খুশি থাকতে হয় তা যদি শিখতে চান, তা আপনাকে একটি বাচ্চা শিখিয়ে দেবে।'
 

610

এছাড়াও ইংল্যান্ডের ওই বিনোদন পার্কের বিভিন্ন ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন রোহিত শর্মা।
 

710

মেয়েকে কোলে নিয়ে হোটেলের সুইমিং পুলের সামনেও একটি ছবি শেয়ার করেছেন হিটম্য়ান। যেই দৃশ্য খুবই মনোরম।
 

810

ভারতীয় দলে অপর সদস্য মায়াঙ্ক আগরওয়াল ও তার স্ত্রী একসঙ্গে কোয়ালিটি টাইম কাটান। দুজনের  মিষ্টি রোমান্টিক মুহুর্তের ছবি নেট দুনিয়ায় ভাইরাল।
 

910

২০ দিন ছুটি কাটানোর পর ফের জৈব সুরক্ষা বলয়ে প্রবেশ করবে ভারতীয় দল। সমস্ত নিয়ম মানার পর ইংল্যান্ড সিরিজের জন্য অনুশীলন শুরু করবে বিরাট কোহলির দল।
 

1010

আগামি ৪ অগাস্ট থেকে শুরু হবে ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজ। ৫ ম্য়াচের টেস্ট সিরিজ খেলবে দুই দল। এই সিরিজ থেকেই দ্বিতীয় বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নিপের অভিযান শুরু করবে টিম ইন্ডিয়া।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos