নিজের মায়ের বন্ধুর সঙ্গে প্রেম ও রোম্যান্স, জানুন ললিত মোদীর যৌবনের কাহিনি

বলিউড (Bollywood) অভিনেত্রী সুস্মিতা সেন (Susmita Sen) এবং প্রাক্তন আইপিএল (IPL) কমিশনার ললিত মোদী (Lalit Modi)একে অপরকে ডেট করছেন। ললিত মোদী নিজেই তার অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টের মাধ্যমে ভক্তদের সাথে এই তথ্য শেয়ার করেছেন। এরপর থেকেই সোশ্যাল মিডিয়ায় (Social Media) ট্রেন্ড করছে লোলিত মোদী ও সুস্মিতা সেন। তাদের ব্যক্তিগত জীবন নিয়ে জানার কৌতুহলও বেড়ে গিয়েঠে সাইবারবাসীর। সুস্মিতার জীবনে একাধিক প্রেমের কাহিনি আমাদের সকলেরই জানা। কিন্তু আপনারা জানেন কী মিজের মায়ের বন্ধুর প্রেমে পড়েছিলেন ললিত মোদী। আজ আপনাদের জানাবো ললিত মোদীর যৌবনের কাহিনি। 

Sudip Paul | Published : Jul 15, 2022 8:58 AM IST / Updated: Jul 15 2022, 02:34 PM IST

110
নিজের মায়ের বন্ধুর সঙ্গে প্রেম ও  রোম্যান্স, জানুন ললিত মোদীর যৌবনের কাহিনি

প্রাক্তন বিশ্ব সুন্দপী সুস্মিতা সেনের প্রেমে হাবুডুবু খাচ্ছেন আইপপিএলের জনক তথা ভারতীয় ক্রিকেটে অন্যতম বিতর্তিক চরিত্র ললিত মোদী। স্পট ফিক্সিংয়ে সহ একাধিক দুর্নীতিতে নাম জড়ানোর পর দেশ ছাড়লেও সুস্মিতার সেনের সঙ্গে প্রেমের কারণে ফের একবার শিরোনামের ললিত মোদী।
 

210

তবে সুস্মিতা সেনের সেনের সঙ্গে প্রেমের আগে লোলিতের জীবনে ছিলেনম আরও একজন নারী। তিনি আর অন্য কেউ নন লোলিত মোদীর প্রথম স্ত্রী মিনাল ললিত মোদী।  যিনি প্রয়াত হয়েছেন। কিন্তু এই মিনালের সঙ্গেও লোলিত মোদীর প্রেম পর্ব থেকে বিয়ে ছিল যথেষ্ট চমকপ্রদ।

310

প্রয়াত মিনাল মোদী আসলে ললিত মোদীর মায়ের বান্ধবী ছিলেন। ললিতের থেকে ৯ থেকে ১০ বছরের বড় ছিলেন মিনাল। লোলিতের মায়ের বন্ধু হওয়ায় বাড়িতে আসা যাওয়া থেকে ললিত ও তার মায়ের সঙ্গে দেখা সাক্ষাৎ লেগেই থাকত। সেখান থেকেই দুজনের আলাপ।

410

কথায় বলে ভালববাসা অন্ধ হয়। প্রেম জীবনে এলে তখন জাতি-ধর্ম-বয়স কোনও কিছুই বাধা হয়ে দাঁড়ায় না। ললিতও বয়স বা সম্পর্ক না দেখে তার মায়ের বন্ধুকে হৃদয় দিয়েছিলেন। ললিত যখন মিনালের সামনে তার ভালবাসা প্রকাশ করে, তখন সে খুব রেগে যায় এবং এমনকি তার সাথে কথা বলা বন্ধ করে দেয়।
 

510

মিনালেরও আগে বিয়ে হয়েছিল। কিন্তু তাদেরর বিবাহ বিচ্ছেদ হয়ে যায়।মিনালের বিবাহ বিচ্ছেদের পর ললিতের সাথে তার ঘনিষ্ঠতা বাড়তে থাকে এবং দুজনেই একে অপরের প্রেমে পড়তে শুরু করে। ললিত আগে থেকেই মিনালের প্রতি মুগ্ধ ছিল এবং এখন মিনালও তার হৃদয় ললিতকে দিয়েছিল। 
 

610

ললিত ও মিনালের সম্পর্ক পরিবারের লোকরা জানার পর মেনে নেয়নি। তার মূল কারণ ছিল বয়সের ফারাক। পরিবারে  অশান্তি হয়েছিল। কিন্তু সেই সময় মায়ের বন্ধুর প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন ললিত। মিনালও জীবনে দ্বিতীয় ভালোবাসা আসায় বিভোর ছিলেন। 
 

710

পরিবারের অমতেই বিয়ে করার সিদ্ধান্ত নেন ললিত মোদী ও মিনাল। ললিত নিজের পরিবারের শুধু দিদিমাকে এই বিয়ের জন্য রাজি করিয়েছিলেন। তাকে সকলকে বোঝানোর জন্য বলেছিলেন। অবশেষে ১৯১৯ সালে ১৭ অক্টোবর বিবাহ বন্ধরে আবদ্ধ হয়েছিলেন ললিত ও মিনাল।
 

810

মিনালকে বিয়ে করার পাশাপাশি ললিত তার প্রথম পক্ষের মেয়েকেও দত্তক নেন। যার নাম করিম সাগরানী। এর পর মিনাল ও ললিতেরও নিজেদের দুটি সন্তান হয়। ছেলের নাম রুচির ও মেয়ের নাম আলিয়া মোদি। যাদের আইপিএলের ময়দানেও দেখা গিয়েছে। 

910

এরপর ললিত মোদির স্ত্রী ক্যানসারে আক্রান্ত হন।  একইসঙ্গে ললিত মোদির বিরুদ্ধে মানি লন্ডারিং, স্পট ফিক্সিং-সহ নানা গুরুতর অভিযোগ ওঠে। তার বিরুদ্ধে এরপরই দেশ ছেড়ে পালান তিনি। ২০১৮ সালের ১০ ডিসেম্বর প্রয়াত হন মিলান মোদী। 

1010

স্ত্রীর মৃত্যুর পর একা হয়ে পড়েছিলেন ললিত মোদী। কিন্তু বর্তমানে তার জীবনেও নতুন করে প্রেম এসেছে। তাও আবার প্রাক্তন বিশ্ব সুন্দরী সুস্মিতা সেনের সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি। সোশ্য়াল মিডিয়ায় সেই খবর নিজেই জানিয়েছেন ললিতমোদী। ঘোষণা না করলেও শীঘ্রই তারা বিয়ে করবেন বলেও শোনা যাচ্ছে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos