T20 WC 2021 Final, চিকিৎসা করাতে গিয়ে কীভাবে পড়লেন নার্সের প্রেমে, জানুন Kane Williamson-এর কাহিনি

দলকে একদিনের বিশ্বকাপের (One Day World Cup)ফাইনালে তুলেও চ্যাম্পিয়ন করতে পারেননি। তবে  বিশ্ব টেস্ট চযাম্পিয়নশিপ (World Test Championship) জয় এনে দিয়েছিলেন দলকে।  টি২০ বিশ্বকাপ ২০২১-এর ফাইনালে (T20 World Cup 2021 Final) তুলে দলকে অনন্য নজির গড়েছেন নিউজল্যান্ডের অধিনায়ক (New Zealand) কেন উইলিয়ামসন (Kane Williamson)। ফাইনালেও দলের হয়ে খেলেছেন অনবদ্য ইনিংস।বর্তমানে বিশ্ব ক্রিকেটের অন্যতম সেরা ব্যাটসম্যান উইলিয়ামসন। প্রিয় তারকার ব্যক্তিগত জীবন নিয়ে জানার কৌতুহলও কম নয় ফ্যানেদের।  জেনে নিন কিউই অধিনায়ক কেন উইলিয়ামসনের প্রেম কাহিনি।

Sudip Paul | Published : Nov 14, 2021 3:17 PM IST / Updated: Nov 14 2021, 08:49 PM IST

18
T20 WC 2021 Final, চিকিৎসা করাতে গিয়ে কীভাবে পড়লেন নার্সের প্রেমে, জানুন Kane Williamson-এর কাহিনি

নিউজিল্যান্ড ক্রিকেট দলের অধিনায়ক কেন উইলিয়ামসনের সম্পর্ক রয়েছে সারা রাহিম নামে এক তরুণির সঙ্গে। কেনের বান্ধবী সারা রাহিম পেশায়  একজন নার্স। দীর্ঘ বর ধরে সারা  রাহিম ও কেন উইলিয়ামসন সম্পর্কে রয়েছেন। তাদের একটি সন্তানও রয়েছে।

28

নিউজিল্যান্ডে জন্ম হলেও, সারার বেড়ে ওঠা ইংল্যান্ডের ব্রিস্টলে। ইউনিভার্সিটি অফ ব্রিস্টলেই পড়োশোনা তারা। ছোট বেলা থেকেই মাধাবী ছিলেন সারা। বর্তমানে তার নাগরিকত্বও ইংল্যান্ডের। তবে নিউজিল্যান্ডের সঙ্গে তার সম্পর্ক কোনও দিনই ছিন্ন করেননি সারা।

38

ছোট বেলা থেকেই মানুষের সেবা করার ইচ্ছে ছিল উইলিয়ানমসনের বান্ধবী সারা রহিমের। তাই তিনি নার্সকেই তার পেশা ও নেশা হিসেবে বেছে নেন। মানুষের সাহায্য করতে খুব ভাল লাগে তার। নানারকম  সমাজ সেবা মূলক কাজকর্মের সঙ্গে নিজেকে যুক্ত রাখেন নিজেকে।

48

সারার সঙ্গে কেনের প্রেম পর্বের শুরুটা খুবই আকর্ষণীয়। কেন ও সারার প্রথম সাক্ষাৎ হয় হাসপাতালে। সেখানে নিজের চিকিৎসা করাতে গিয়েছিলেন কিউই অধিনায়ক। সেখানেই সারা দেখে ভাল লেগে যায় তার। হাসপাতালের নার্সের নাম্বারও  নেন কেন উইলিয়ামসন।
 

58

একে অপরের সঙ্গে কথা বার্তা বাড়তে থাকে এবং একে অপরের প্রতি টান অবুভব করেন দুজনেই। এরপর থেকেই তারা দুজন ডেটিং করা শুরু করেন। ২০১৫ সাল থেকে তাদের সম্পর্ক রয়েছে। এবং তাদের প্রথম একসঙ্গে দেখা যায় নিউজল্যান্ডের একটি সমুদ্র তটে। দুজন একসঙ্গে কোয়ালিটি টাইম কাটাচ্ছিলেন।
 

68

ফের তাদের একসঙ্গে দেখা যায় অকল্যান্ডে যেখানে নিউজিল্যান্ডের পুরস্কার বিতরণী অনুষ্ঠান ছিল। ওই অনুষ্ঠানে দুজনকে পছন্দ করেন সকলেই। অনুষ্ঠানে বছরের সেরা ক্রীড়া ব্যক্তিত্ব নির্বাচিত হন কেন উইলিয়ামসন। খুব খুশি হয়েছিলেন সারা রাহিম।

78

দুজনে বিয়ে না করলেও লিভ ইন করেন,দুজনকে একাধিক বার একাধিক জায়গায় দেখা গিয়েছে। তাদের সম্পর্কের রসায়নও খুবই ভাল। খেলা নিয়ে বছরের বেশিরভাগটাই ব্যস্ত থাকেন কেন উইলিয়ামসন। সারা রাহিমও ব্যস্ত থাকেন নিজের কাজে। কিন্তু ফাঁকা সময় পেলেই একে অপরের সঙ্গে সময় কাটাতে খুব পছন্দ করেন। 

88

কেন ও সারার জুটি সকলেই খুবই পছন্দ করেন। দুজনেই সোশ্যাল মিডিয়ায় খুব একটা সক্রিয় নন। ব্যক্তিগত জীবন নিয়েই খুশি থাকতে পছন্দ করেন কেন উইলিয়ামসন ও সারা রাহিম। বিয়ে না করলেও, ২০২০ সালে ডিসেম্বরে কেন ও সারার পরিবারের এসেছে একটি ফুটফুটে কন্যা সন্তান। খেলা ও কাজের বাইরে নবজাতককে নিয়েই সময় কাটে তাদের।

Share this Photo Gallery
click me!
Recommended Photos