T20 WC 2021 Final, 'ফ্য়ামিলি ম্যান' হিসেবে উদাহরণ দেওয়া হয়, জানুন অ্য়ারন ফিঞ্চের ব্যাক্তিগত জীবন

২০২১ টি২০ বিশ্বকাপে (T20 World Cup 2021 ) অস্ট্রেলিয়া (Australia) দলের হয়ে অনবদ্য অধিনায়কত্ব করেছেন অ্যারন ফিঞ্চ (Aaron Finch)। কারণ প্রতিযোগিতা শুরুর আগে অনেক বিশেষজ্ঞই অ্যারন ফিঞ্চের দলকে ফেভারিট মানেনি। তবে টি ২০ বিশ্বকাপের ফাইনালে (T20 World Cup Final) উঠে নিজেদের প্রমাণ করেছেন  ব্য়াগি গ্রিণরা। ২২ গজের বাইরে ব্যক্তিগত জীবনে ফ্যামিলি ম্য়ান হিসেবেও অনেকেই উদাহরণ দেন অজি অধিনায়কের (Australia Captain)। আজ আপনাদের জীবনে অ্যারন ফিঞ্চের প্রেম কাহিনি ও ব্যক্তিগত জীবন।

Sudip Paul | Published : Nov 14, 2021 2:06 PM IST

18
T20 WC 2021 Final, 'ফ্য়ামিলি ম্যান' হিসেবে উদাহরণ দেওয়া হয়, জানুন অ্য়ারন ফিঞ্চের ব্যাক্তিগত জীবন

অস্ট্রেলিয়ার সীমিত ওভারের ক্রিকেট দলের অধিনায়ক অ্যারন ফিঞ্চ সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয়।নিজের  ও স্ত্রী অ্যামি ফিঞ্চের ছবি ঘন ঘন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন  অজি তারকা  ক্রিকেটার। যা খুবই পছন্দ করেন তার ভক্ত অনুগামীরা।
 

28

অ্যামি ফিঞ্চ তার কেরিয়ার সম্পর্কে বেশ উত্সাহী এবং তার শখের মধ্যে রয়েছে ভ্রমণ, কেনাকাটা এবং সাঁতার কাটা। তিনি ২০১৪ সালে অস্ট্রেলিয়া রেডিও নেটওয়ার্কে তার কর্মজীবন শুরু করেন। অ্য়ামি  কুকুর খুব পছন্দ  করেন তার নিজের দুটি পোষ্য রয়েছেন।

38

অ্যারন ফিঞ্চ ও অ্যামি  ফিঞ্চের প্রথম সাক্ষাৎ কবে হয়েছিল সেই সম্পর্কে খুব একাটা সঠিক তথ্য পাওয়া যায়নি। তবে তাদের দীর্ঘ বছর ধরে প্রেম ছিল বলে জানা যায়। ২০১৬ সালে ভারত সফরে থাকাকালীন  ফিঞ্চ ও অ্যামি তাদের বাগদান  সারেন।  
 

48

বাগদানের পর প্রায় ২ বছর ডেটিং করেন তারা। তারপর বিবাহ বন্ধনে আবদ্ধ হন অ্য়ারন ফিঞ্চ ও অ্যামি ফিঞ্চ। ২০১৮ সালের ৭ এপ্রিল বিয়ে করেন ফিঞ্চ। বিয়ের একাধিক ছবি সোশ্য়াল মিডিয়ায় শেয়ার করেন অ্যার ফিঞ্চ। সকলেই শুভেচ্ছা জানান তারা।

58

চলতি বছরের মার্চ মাসে স্ত্রীর গর্ভবতী হওয়ার খবর ঘোষণা করেন ফিঞ্চ। ইন্সটাগ্রামে পোস্টে তিনি লেখন, “আমাদের পরিবার পাঁচজনের হতে চলেছে। আমাদের পরিবারে ছোটো কন্যাসন্তান যোগ দিতে চলেছে। আমরা খুব উৎসাহী ও আমাদের রাজকুমারীর সঙ্গে দেখা করতে মুখিয়ে আছি।” পোষা দুই কুকুরকেও অ্যারন ফিঞ্চ পরিবারের সদস্য হিসেবে বর্ণনা করেন।
 

68

সন্তান জন্মের পর ফিঞ্চ ইন্সটাগ্রামে ছবি পোস্ট করেন। লেখেন, “এস্টার কেট ফিঞ্চকে পৃথিবীতে স্বাগত। আমাদের ছোটো রাজকুমারী গতকাল বিকেল ৪টে ৫৮ মিনিটে পৃথিবীতে এসেছে। ওর ওজন ৩.৫৪ কিলোগ্রাম। আমার স্ত্রী খুব ভালো আছে। দুজনেই সুস্থ ও স্বাভাবিক আছে।” শুভেচ্ছার জোয়ারে ভাসেন অজি তারকা।
 

78

এই যে সাদাকালো ছবিটি দেখছেন, এখানে দেখা যাচ্ছে অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চ, তাঁর স্ত্রী, কন্যা ও পোষা দুই কুকুরকে। এই ছবি টি–টোয়েন্টি বিশ্বকাপ খেলার উদ্দেশ্যে দেশ থেকে রওনা হওয়ার মুহূর্তের। ক্যাপশনে লিখেছিলেন, ‘আগামী কয়েকটা মাস আমি তোমাদের ভীষণ মিস করব।’ 
 

88

ক্রিকেটের বাইরে প্রায় সব ছবিতেই অ্যারন ফ্রেম ভাগ করেছেন তাঁর স্ত্রী অ্যামি গ্রিফিতসের সঙ্গে। ফ্যামিলি ম্যান হিসেবে ক্রিকেটারদের ভেতর জনপ্রিয় ফিঞ্চ।  ২০১০ সাল থেকে ২০২১ পর্যন্ত কেবল আইপিএল খেলেই আয় করেছেন ২৬ কোটি ৬১ লাখ টাকা। এই অধিনায়কের মোট সম্পদের পরিমাণ ১২৭ কোটি টাকা।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos