T20 WC 2021 - সানিয়া নয়, এ কার সঙ্গে জলকেলি করছেন পাক ক্রিকেটার শোয়েব মালিক, দেখুন

রবিবার গোটা বিশ্বের ভারত ও পাকিস্তানি (India vs Pakistan) সমর্থকদের চোখ দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে। দীর্ঘদিন পর বিশ্বকাপ ২০২১-র (T20 World Cup 2021) মঞ্চে মুখোমুখি হচ্ছে ভারত ও পাকিস্তান। একেবারে সে। মুহূর্তে পাকিস্তানের বিশ্বকাপের দলে নেওয়া হয়েছে অভিজ্ঞ ক্রিকেটার শোয়েব মালিককে (Shoaib Malik)। সানিয়া মির্জাকে (Sania Mirza) বিয়ে করেছেন বলে তাঁকে অনেকেই ভারতের জামাইবাবু বলে ডাকেন। মাঠে তাঁকে ভারতীয় ভক্তদের কাছ থেকে 'জিজু' ডাকও শুনতে হয়েছে। তবে ভারত-পাকিস্তান গুরুত্বপূর্ণ ম্যাচের আগেই এক পাক মডেলের সঙ্গে শোয়েব মালিকের ঘনিষ্ঠ ছবি ভাইরাল হল নেট দুনিয়ায় -  
 

Asianet News Bangla | Published : Oct 24, 2021 5:14 PM IST / Updated: Oct 26 2021, 02:03 PM IST

18
T20 WC 2021 - সানিয়া নয়, এ কার সঙ্গে জলকেলি করছেন পাক ক্রিকেটার শোয়েব মালিক, দেখুন

ভারত-পাক ম্যাচের ঠিক আগে সোশ্যাল মিডিয়ায় এক স্বল্পবসনা মহিলার সঙ্গে পাকিস্তানি ক্রিকেটারের ছবি ভাইরাল হয়েছে। সুইমিং পুলের জলে ভেজা জামায় দেখা যাচ্ছে শোয়েব মালিককে। আর পুলের ধারে কামনার্তভাবে বসে সেই যুবতী।

28

পাক সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী ওই যুবতী পাক চলচ্চিত্র এবং টিভি অভিনেত্রী আয়েশা ওমর। ওই অভিনেত্রীর সঙ্গেই কোনও এক অজানা জায়গায় সুইমিং পুলের জলে সিক্ত অবস্থায় দেখা গিয়েছে শোয়েব মালিককে। যা নিয়ে তীব্র প্রতিক্রিয়া তৈরি হয়েছে পাকিস্তানে।
 

38

আয়েশা ওমর একজন বিখ্যাত পাকিস্তানি অভিনেত্রী এবং ইউটিউবার। তিনি সেই দেশের সবচেয়ে জনপ্রিয় এবং সর্বোচ্চ বেতনপ্রাপ্ত অভিনেত্রী। তিনি একজন সত্যিকারের ফ্যাশন ডিভা এবং স্টাইল আইকনও বটে। 
 

48

ওয়ার্সি ইন্টারন্যাশনাল অর্গানাইজেশন আয়েশাকে তমঘা-ই-ফখর-ই-পাকিস্তান (পাকিস্তানের গর্ব) সম্মানে ভূষিত করেছে। অভিনয় এবং মডেলিং ছাড়াও, তিনি গানের ক্ষেত্রেও তার প্রতিভা দেখিয়েছেন। সেরা অ্যালবামের জন্য লাক্স স্টাইল অ্যাওয়ার্ডও পেয়েছেন। 
 

58

৩৬ বছর বয়সী এই পাকিস্তানি অভিনেত্রী তথা মডেল এখনও অবিবাহিত। প্রায়শই তিনি সোশ্যাল মিডিয়ায় সাহসী ছবি আপলোড করেন। তিনি আরও জানিয়েছেন তাঁর এখনও বিয়ের কোনও পরিকল্পনা নেই। তিনি আরও জানিয়েছেন, তাঁর মেজাজ দেখেও যে তাঁকে পছন্দ করবে, তাকেই তিনি বিয়ে করবেন।
 

68

এহেন আয়েশা ওমরের সঙ্গে শোয়েব মালিক কি করছেন? বিশ্বখ্যাত ক্রিকেটারটি ২০১০ সালের এপ্রিল মাসে জনপ্রিয় ভারতীয় টেনিস খেলোয়াড় সানিয়া মির্জাকে বিয়ে করেছিলেন। দুজনের এক পুত্রসন্তানও রয়েছে।

78

জানা গিয়েছে, এটি একটি পাকিস্তানি ফ্যাশন ম্যাগাজিনের জন্য ফটোশুট। তবে তাতে নেটিজেনরা মোটেই শান্ত হচ্ছেন না। দীর্ঘদিনের বিবাহিত এবং এক সন্তানের বাবা শোয়েব কেন এক অবিবাহিত মডেলের সঙ্গে এইরকম সাহসী ফটোশুট করবেন, তাই নিয়ে প্রশ্নে বিদ্ধ হচ্ছেন শোয়েব মালিক। 
 

88

চাপের মুখে শোয়েব জানিয়েছেন আয়েশা ওমর তাঁর খুব ভাল বন্ধু। আয়েশা খুবই ভাল মানুষ। তবে ক্রিকেট ফ্যানকা শোয়েবের এই ফটোশুটের পিছনে অন্য কাহিনি আছে বলে মনে করছেন। এই বিষয়ে সানিয়া মির্জা কী বলছেন, তা জানতে আগ্রহী তাঁরা। টেনিস সুন্দরী অবশ্য এই নিয়ে এখনও মুখ খোলেননি। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos