T20 WC 2021- শোয়েব মালিকের বউকে নিয়ে হোটেলের ঘরে শাহিদ কাপুর, জানুন কীভাবে ফাঁস হয়েছিল 'প্রেম কাহিনি'

প্রথমে জায়গা হয়নি বিশ্বকাপ দলে। পরে তাকে নেওয়া হয়। আর নিজের অভিজ্ঞতা ও বিধ্বংসী ব্যাটিং দিয়ে  টি ২০ বিশ্বকাপ ২০২১-এ (T20 World Cup)নিজের অপরিহার্যতা প্রমাণ করেছেন পাকিস্তানের (Pakistan) শোয়েব মালিক (Shoaib Malik)। স্কটল্যান্ডের বিরুদ্ধে ১৮ বলে অর্ধশতরানের  বিধ্বংসী ইনিংস খেলেছেন তিনি। মাঠেব বসে সেই ইনিংস উপভোগ করেছেন তার স্ত্রী ভারতীয় টেনিস সুন্দরী সানিয়া মির্জা (Sania Mirza)।  তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করছেন শোয়েব মালিক। শোয়েব ও সানিয়া ব্য়ক্তিগত জীবন নিয়েও জানার কৌতুহল বেড়েছে ফ্যানেদের।  আজ আপনাদের জানাবো শোয়েব পত্নী  সানিয়া মির্জার সঙ্গে বলিউড অভিনেতা শাহিদ কাপুরের (Shaid Kapoor) প্রেম নিয়ে।
 

Sudip Paul | Published : Nov 8, 2021 8:32 AM IST

112
T20  WC 2021- শোয়েব মালিকের বউকে নিয়ে হোটেলের ঘরে শাহিদ কাপুর, জানুন কীভাবে ফাঁস হয়েছিল 'প্রেম কাহিনি'

বলিউড তারকাদের সঙ্গে ক্রীড়া জগতের তারকাদের প্রেমের সম্পর্ক নতুন নয়। ক্রিকেট থেকে শুরু করে টেনিস, নানা ক্ষেত্রে বারবার সামনে উঠে এসেছে সেই তথ্য। তাদের মধ্যে কেউ বিয়ে করেছেন, আবার ক্রও সম্পর্ক পরিণতি পায়নি। কারও সম্পর্ক নিয়ে শুধু থেকে গেছে গুঞ্জন। তালিকায় নাম রয়েছে শোয়েব মালিকের স্ত্রী সানিয়া মির্জারও।

212

শোনা যায় টেনিস সুন্দরী সানিয়া মীর্জার সঙ্গে একসময় প্রেমের সঙ্গে ছিল বলিউডের অন্যতম মাচো ম্যান শাহিদ কাপুরের। তাদের সম্পর্ক পরিণতি না পেলেও, চলুন জানা যাক বলিউড ও ক্রীড়া জগতে কতটা পারদ চড়েছিল সানিয়া-শাহিদের প্রেম নিয়ে।
 

312

বিয়ের আগে বলিউড তারকা শাহিদ কাপুরের একাধিক প্রেমের গল্পে বি টাউনে কান পাতলেই শোনা যায়। সেই তালিকায় রেছে প্রিয়ঙ্কা চোপড়া, বিদ্যা বালন ও করিনা কাপুরদের নামও। শুধু অভিনেত্রী নয়, টেনিস সুন্দরী সানিয়া মির্জার সঙ্গে প্রেমের কথা শোনা যায় বলিউডের আনাচে-কানাচে।
 

412

জানা যায়, শাহিদ কাপুর ও সানিয়া মির্জার প্রথম আলাপ হয়েছিল এক বন্ধুর জন্মদিনে। সেখান থেকেই শুরু বার্তালাপ। প্রথমে দুজনের মধ্যে বন্ধুত্ব হয় তরপর ধীরে ধীরে ঘনিষ্ঠতা বাড়তে থাকে শাহিদ কাপুর ও সানিয়া মির্জার।
 

512

২০০৯ সালে শুরু হয় ২২ গজের তারকে ও টেনিস কোর্টের তারকার প্রেম পর্ব। শোয়েব মালিকও সানিয়া মির্জ দুজনকে একসঙ্গে একধিক পার্টিতে দেখা যেত। শোন যায় 'কামিনে' ছবির সেটে নাকি নাকি প্রায়শই যেতেন ভারতীয় টেনিস সুন্দরী।
 

612

এমনকী জানা যায় একান্তে সময় কাটাতে বেঙ্গালুরুর এক বিলাস বহুল হোটেলেও গিয়েছিলেন সানিয়া মির্জা ও শাহিদ কাপুর। কিন্তু হোটেলের এক কর্মী তাদের গোপন ডেটিংয়ের কথা ফাঁস করে দেয় বলে অভিযোগ। যা নিয়ে খুব শোরগোল হয়েছিল ক্রীড়া ও বলি জগতে।
 

712

প্রেম এতটা গভীরতায় পৌছেছিল য়ে নিজের কাজের বিষয়ে সানিয়া মির্জার পরামর্শ নিতে শুরু করেছিলেন শাহিদ। ক্রমশ সানিয়ার মির্জা ও শাহিদ কাপুররের দুজনের প্রতি নির্ভরতা বাড়ছিল। দুজনের সম্পর্ক বেশ গভীর হয়েছিল বলে জানা যায়। 
 

812

আমাদের সকলেরই জানা যে বলিউড তারকা করিনা কাপুরের সঙ্গে সম্পর্ক ছিল শাহিদ কাপুরের। সেই সম্পর্ক ভেঙে যাওয়ার পর যে আঘাত পেয়েছিলেন শাহিদ কাপুর, সানিয়া কাছাকাছি এসে সে ক্ষত অনেকটাই ভুলতে পেরেছিলেন বলি তারকা। 
 

912

শুধু দেশেই নয় বিদেশের মাটিতেও শাহিত কাপুরের সঙ্গে পার্টিতে গিয়েছিলেন সানিয়া মির্জা।  ব্যাঙ্ককে শাহিদের এক বন্ধুর পার্টিতেও একসঙ্গে গিয়েছিলেন সাহিজ-সানিয়া জুটি। তাদের সম্পর্ক নিয়ে শোরগোল পড়ে যায় সর্বত্র।
 

1012

শাহিদ-সানিয়াকে পারফেক্ট জুটি হিসেবে মেনে নিতে করেন অনেকেই। দুজনের সম্পর্কের রসায়নও প্রথম দিকে ভালই ছিল। প্রথম দিকে সম্পর্কের কোনও সমস্যা না তাকলেও শাহিদ-সানিয়ার প্রেম কিন্তু ৬ মাসের বেশি টেকেনি তাদের সম্পর্ক।
 

1112

কারণ হিসেবে জানা যায়  একই সময়ে শাহিদের পাশাপাশি এক তেলুগু তারকার সঙ্গেও সম্পর্ক রেখেছিলেন সানিয়া। অপরদিকে, সানিয়া ঘনিষ্ঠ মহলে অভিযোগ করেছিলেন, তাকে ব্যবহার করেছিলেন শাহিদ। বেশি অধিকার বোধ দেখাতেন তিনি। একইসঙ্গে সানিয়াকে কোনও স্পেস দিতেন না শাহিদ।
 

1212

শাহিদের সঙ্গে সম্পর্ক ভাঙার পরের বছরই পাক ক্রিকেটার শোয়েব মালিককে বিয়ে করেন সানিয়া মির্জা। ২০১৫ সালে শাহিদ বিয়ে করেন দিল্লির তরুণী মীরা রাজপুতকে। তবে শাহিদ-সানিয়ার প্রেম নিয়ে এখনও আলোচনা চলে বি টাউনে। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos