সারার সঙ্গে কী ব্রেকআপ হয়ে গিয়েছে শুভমান গিলের, নেটিজেনদের প্রশ্নের কী জবাব দিলেন সচিন কন্যা

সচিন তেন্ডুলকরের (Sachin tendulkar) মেয়ে সারার (Sarra Tendulkar) সঙ্গে ক্রিকেটার শুভমান গিলের (Shubman Gill) সম্পর্ক নিয়ে জল্পনার অন্ত নেই সোশ্যাল  মিডিয়ায় (Social Media)।  বর্তমানে জল্পনা চলছে তাদের ব্রেকআপ (Breakup)নিয়ে। সম্প্রতি সোশ্যাল  মিডিয়ায় নিজের কিছু ছবি শেয়ার করেছেন সারা। সেখানে নেটিজেনরা প্রশ্ন  করেছেন  শুভমান গিলকে নিয়ে। চলুন দেখা যাক সেই সকল ছবি ও নেটাগরিকদের প্রতিক্রিয়া।
 

Sudip Paul | Published : Nov 7, 2021 7:48 AM IST

18
সারার  সঙ্গে কী ব্রেকআপ হয়ে গিয়েছে শুভমান গিলের, নেটিজেনদের প্রশ্নের কী জবাব দিলেন সচিন কন্যা

কিংবদন্তী ক্রিকেটার সচিন তেন্ডুলকরের মেয়ে সারার ব্যক্তিগত জীবন নিয়ে সব সময় জানার কৌতুহল রয়েছে নেটাগরিকদের। সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় সারা তেন্ডুলকর।ঘন ঘন  নিজের ছবি শেয়ার করে থাকেন।

28

শুধু বাবা কিংবদন্তী ক্রিকেটার সচিন তেন্ডুলকর বলে নয়,  সারা তেন্ডুলকর নিজেই সবসময় শিরোনামে থাকেন। সারা নিজের লুকস ও স্টাইলের জন্যও শিরোনামে থাকেন। সম্প্রতি ফের সচিন কন্যার কিথু ছবি ভাইরাল হয়েছে। 

38

সোশ্যাল মিডিয়ায়  নিজের দীপাবলী পালনের কিছু ছবি শেয়ার করেছেন সারা তেন্ডুলকর। ছবিগুলিতে কালো রঙের অফ শোল্ডার লেহেঙ্গা পরে সারাকে খুব সুন্দর দেখাচ্ছে সচিন তেন্ডুলকরের কন্যাকে। 

48

ছবিগুলিতে বন্ধুদের সঙ্গে দীপাবলী উদযাপন করতে  দেখা যায় সারা তেন্ডুলকরকে। যেই ছবিগুলি শেয়ার করার পর ভাইরাল হতে বেশি সময় লাগেনি। লাইক  ও কমেন্টের বন্যায় ভেসে গিয়েছেন সচিন কন্যা। সকলেই খুব পছন্দ করেছেন ছবি গুলি।

58

তবে এই ছবিগুলিও দেখে  নেটাগরিকরা শুভমান গিল প্রসঙ্গ তুলতে দেরি করেননি। কিছু সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী সারাকে শুভমান গিলের ব্রেকআপ নিয়েও প্রশ্ন করেছেন। যদিও তার কোনও প্রতিক্রিয়া দেননি সারা।

68

প্রসঙ্গত, সারা তেন্ডুলকর ও শুভমান গিলের বিচ্ছেদ নিয়ে সাম্প্রতিক সময়ে সোশ্যাল মিডিয়ায় খুব জল্পনা চলছে। আসলে সম্প্রতি একটিপোস্টে শুভমান গিল লিখেছিলেন, দেবদূতের প্রেমে পড়বেন না। তারপর থেকেই শুরু হয় এই আলোচনা।
 

78

যদিও এটি প্রথম নয়, একাধিকবার ক্রিকেটার শুভমান গিলের সঙ্গে তার নাম জড়িয়েছে সারা তেন্ডুলকরের। সোশ্যাল মিডিয়ায় তাদের নিয়ে নানা আলোচনা চলেছে। দুজনে সোশ্যালল মিডিয়ায় একে অপরের পোস্টে কমেন্ট করেছেন।

88

সারা  ও শুভমানের সম্পর্ক ও ব্রেকআপ নিয়ে  জল্পনার কোনও অন্ত নেই।  যদিও এখন পর্যন্ত তাদের মধ্যে কোনও সম্পর্কের স্বীকারোক্তি রগেননি সারা তেন্ডুলকর  ও শুভমান গিল। তবে নেটিজেনরা কিন্তু তাদের নিয়ে আলোচনা চালিয়েই যাচ্ছে।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos