T20 WC 2021 - ভামিকা থেকে অগস্ত্য - কিউই ম্যাচের আগে বাচ্চাদের নিয়ে পার্টিতে মেতে টিম ইন্ডিয়া, দেখুন

রবিবারই টি২০ বিশ্বকাপ ২০২১-এর (T20 World Cup 2021) সুপার ১২ পর্বের গুরুত্বপূর্ণ ম্যাচে নিউজিল্যান্ডের মুখোমুখি হচ্ছে ভারত (India vs New Zealand)। তার আগে, শনিবার রাতে বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার মেয়ে ভামিকা থেকে হার্দিক পান্ডিয়ার ছেলে অগস্ত্য - ভারতীয় ক্রিকেট দলের তারকাদের সন্তানদের সবাইকে দেখা গেল অতিলৌকিক মেজাজে। কেউ হল ভুত, কেউ বা পরী। টিম ইন্ডিয়ার সদ সদস্যকে দেখা গেল একসঙ্গে 'হ্যালোইন' (Halloween) উদযাপন করতে। 

Asianet News Bangla | Published : Oct 31, 2021 9:14 AM IST / Updated: Oct 31 2021, 03:04 PM IST

19
T20 WC 2021 - ভামিকা থেকে অগস্ত্য - কিউই ম্যাচের আগে বাচ্চাদের নিয়ে পার্টিতে মেতে টিম ইন্ডিয়া, দেখুন

বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার মেয়ে ভামিকা এখনও খুবই ছোট। সে সেজেছিল পরী। সাদা ফ্রকের সঙ্গে, তাঁর পিছে লাগানো ছিল পরীদের মতো পাখনা। 
 

29

রবিচন্দ্রন অশ্বিন এবং তাঁর স্ত্রী প্রীথি নারায়নের দুই মেয়ে  - আধ্যা এবং আখিরা অশ্বিন। তারা সেজেছিল ক্য়াট গার্ল এবং স্পাইডার গার্ল। 
 

39

হার্দিক পাণ্ডিয়া এবং নাতাশা স্ট্যানকোভিচের ছেলে অগস্তরও, ভামিকার মতোই এখনই হ্যালোইন কী, তা বোঝার ক্ষমতা হয়নি। তার তারকা বাবা-মা তাঁকে সাদা কাপড় জড়িয়ে ভুত সাজিয়েছিল। 
 

49

রোহিত শর্মা এবং ঋতিকা সাজদের মেয়ে সামাইরাও ছিল তাদের সঙ্গে। সে অবশ্য কোনো কিম্ভূত সাজ সাজেনি। তবে বাকিদের সঙ্গে আনন্দ করতে পিছপা হয়নি সে। তাদের সঙ্গে খেলায় মেতে ওঠেন দলের কনিষ্ঠতম সদস্য ইশান কিশান।
 

59

এরপর ভারতীয় দলের টিম হোটেলে প্রত্যেক সদস্যের ঘরে ঘরে তারা গিয়েছিল। হাতে ছিল পাম্পকিন কেটে তৈরি করা পাত্রের মতো দেখতে প্লাস্টিকের ঝুড়ি। বিভিন্ন সাজে সেজে তারা ভারতীয় দলের সব সদস্যের ঘরে যায় ট্রিট নিতে। 
 

69

শ্রেয়স আইয়ারের ঘরে কড়া নাড়ার পর, তাঁকে দেখা যায়, স্টারকিডদের তাসের ম্যাজিক দেখাতে। অন্যদিকে ঋষভ পন্থ দুহাত খুলে লজেন্স বিলিয়েছেন কচিকাঁচাদের মধ্যে। 

79

সূর্যকুমার যাদবের ঘরে গিয়েও হানা দেয় শিশুবাহিনী। সঙ্গে ছিল তাদের মায়েরাও। সূর্যকুমার এবং তাঁর স্ত্রী দেবিশা দুজনে মিলে বাচ্চাদের লজেন্স দেন। দেবিশাকে বাচ্চাদের মতোই খুশইতে মাততে দেখ গিয়েছে।
 

89

তবে শুধু বাচ্চারাই নয়, শনিবারের দিনটা খুব আনন্দে কাটিয়েছে ভারতীয় দলের সদস্যরাও। ইশান কিশান এবং শার্দুল ঠাকুরকে একসঙ্গে হাত ধরে নাচতে দেখা যায়। যা এনজয় করেছে গোটা দল। 
 

99

সব মিলিয়ে বিশ্বকাপের দ্বিতীয় ম্যাচের আগে দারুণ ঐক্যের ছবি ধরা পড়েছে ভারতীয় শিবিরে। রোহিত শর্মা এবং বিরাট কোহলির বিরোধ নিয়ে এত লেখা হয়। এইদিন কিন্তু অশ্বিন, বিরাট এবং রোহিতকে সপরিবারে একসঙ্গে আনন্দ করতে দেখা গিয়েছে। কাজেই ম্যাচের আগে মানসিকভাবে দল খুব ভাল জায়গায় আছে, এমনটা বলাই যায়। 
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos