T20 WC 2021 - পাপা-পাপা বলে অগস্ত্যর দৌড়, হার্দিকের খেলা দেখে তাঁর ছেলে-বউ খুশিতে কী করল, দেখুন

বুধবার টি২০ বিশ্বকাপ ২০২১-এ  (T20 World Cup 2021) ভারত-আফগানিস্তান (India vs Afghanistan) ম্যাচে, ভারতীয় দলের খেলোয়াড় হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) আরও একবার দেখিয়ে দিয়েছেন কেন তাঁকে এমএস ধোনির (MS Dhoni) পর বিশ্বের অন্যতম সেরা ফিনিশার বলা হয়। বেশ কিছুদিন ধরে খারাপ ফর্মে থাকা হার্দিক এই ম্যাচে একটি দুর্দান্ত ইনিংস খেলেন, যার জোরে ভারত ২১০ রানে পৌঁছেছিল। জয়ের পর সর্বত্রই তাঁর প্রশংসা হচ্ছে। সবাই বলছে, পান্ডিয়া ফর্মে ফিরে এসেছেন। তাঁর দেড় বছরের ছেলে অগস্ত্যও বাবার খেলায় দারুণ খুশি। স্ত্রী নাতাশা এবং ছেলে অগস্ত্য এই ম্যাচে অবশ্য স্টেডিয়ামে যায়নি, হোটেলের ঘরে টিভিতেই খেলা দেখেছে। যার ভিডিও নাতাশা তাঁর ইন্সটা স্টোরিতে শেয়ার করেছেন। দেখুন ছোট পান্ডিয়া কীভাবে সিনিয়র পান্ডিয়াকে সমর্থন করল - 
 

Asianet News Bangla | Published : Nov 4, 2021 3:07 PM IST

17
T20 WC 2021 - পাপা-পাপা বলে অগস্ত্যর দৌড়, হার্দিকের খেলা দেখে তাঁর ছেলে-বউ খুশিতে কী করল, দেখুন

বুধবার ভারত আফগানিস্তান ম্যাচ চলাকালীন, হার্দিক পান্ডিয়ার স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচ তার ইন্সটা স্টোরিতে কিছু ভিডিও পোস্ট করেছেন। যেখানে তাকে তার স্বামী এবং ভারতীয় দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার ইনিংস দেখতে দেখা যাচ্ছে।

27

এই ভিডিওগুলির মধ্যে সবচেয়ে সুন্দর মুহূর্ত হল, হার্দিক যখন ব্যাট করতে আসেন। তিনি ক্রিজে আসার সঙ্গে সঙ্গে তাঁর ছেলেকে পাপা-পাপা বলতে বলতে টিভির পর্দার দিকে ছুটে যেতে দেখা গিয়েছে।

37

অগস্ত্যকে অতটা খুশি হতে দেখে নাতাশাও খুব খুশি হন। তাঁর বাবা কী খেলাটাই না খেলেছেন, তা বোঝার মতো বয়স হয়নি অগস্ত্যর। তবে, পুরো বিশ্ব আবারও জেনেছে যে হার্দিক পান্ডিয়া দলের প্রয়োজনে কীভাবে কাজে আসেন।
 

47

এই ম্যাচে, বিরাট কোহলির আগে চার নম্বরে ব্যাট করতে পাঠানো হয়েছিল হার্দিক পান্ডিয়াকে। ঋষভ পন্থের সঙ্গে একটি ৬২ রানের দুর্দান্ত জুটি গড়েছিলেন তিনি। মাত্র ১৩ বলে ৩৫ রান করেন হার্দিক, যার মধ্যে ছিল ৪ টি চার এবং ২ টি ছক্কা। পন্থ করেন ১৩ বলে ২৭ রান।
 

57

এর আগে বেশ কিছুদিন ধরেই ফর্মে ছিলেন না হার্দিক পান্ডিয়া। আইপিএলেও একটি ম্যাচ ছাড়া তাঁর ব্যাটে রান আসেনি। চোটের ভয়ে বলও করতে পারছিলেন না। এমন পরিস্থিতিতে তাঁকে ভারতের প্রথম একাদশে অন্তর্ভুক্ত করা নিয়ে প্রশ্ন উঠেছিল। কিন্তু টিম ম্যানেজমেন্ট তাঁর ওপর আস্থা রেখে আফগানিস্তানের বিপক্ষে তাঁকে আবারও সুযোগ দিয়েছে।

67

হার্দিক পান্ডিয়াও সেই আস্থার মর্যাদা দিয়ে দুর্দান্ত ইনিংস খেলেছেন। সবচেয়ে বড় কথা, পিঠের চোট সারিয়ে এই ম্যাচে হার্দিককে বোলিংও করতে দেখা গিয়েছে। তবে খুব ভাল বল করতে পারেননি। তাঁর ২ ওভার থেকে ২৩ রান নিয়েছে আফগানিস্তান।

77

তবে শেষ পর্যন্ত ম্যাচটি ভারতীয় দল ৬৬ রানে জিতেছে এবং এখনও সেমিফাইনালের দৌড়ে রয়েছে। টি২০ বিশ্বকাপ ২০২১-এ ৫ নভেম্বর স্কটল্যান্ড এবং ৮ নভেম্বর নামিবিয়ার বিরুদ্ধে খেলবে ভারত। সেমিফাইনালে পৌঁছতে বড় রান রেটে জিততে হবে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos