Happy Diwali 2021- পরিবারের সঙ্গে আলোর উৎসবে কীভাবে মাতেন ধোনি-বিরাট-রোহিতরা, দেখুন ছবি

দীপাবলি (Diwali), আলোর উৎসব, সারা ভারত এবং বিশ্ব জুড়ে উদযাপিত হয়। এবার দীপাবলি (Diwali 2021) ৪ নভেম্বর পালিত হবে। ভারতীয় ক্রিকেটাররাও (Indian Cricketers) দারুণ আড়ম্বরে দীপাবলি উদযাপন করে থাকে। বর্তমানে আরব আমিরশাহিতে টি২০ বিশ্বকাপ ২০২১ (T20 World Cup 2021) খেলতে ব্যস্ত রয়েছে।  তবে এবার ক্রিকেটাররা তাদের পরিবারের সাথে মরুদেশে  আলোর উৎসব উদযাপন করবেন। তার আগে দেখে নিন গত কয়েক বছরে ভারতীয় ক্রিকেটারদের  দীপাবলি পালনের কিছু ছবি।

Sudip Paul | Published : Nov 3, 2021 1:22 PM IST

18
Happy Diwali 2021- পরিবারের সঙ্গে আলোর উৎসবে কীভাবে মাতেন  ধোনি-বিরাট-রোহিতরা, দেখুন ছবি

বর্তমানে ভারতীয় ক্রিকেটাররা সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয়। তারা তাদের জীবনের নানা মুহূর্ত ভক্তদের সঙ্গে সোস্যাল মিডিয়ার মাধ্যমে ভাগ করে নেন। প্রতিবছর দীপাবলি পালনের ছবিও নেট মাধ্যমে শেয়ার করে থাকেন। যা খুব পছন্দ করেন তাদের ভক্ত-সমর্থকরা।
 

28

ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি এবার প্রথম দীপাবলি উদযাপন করবেন তাঁর মেয়ে ভামিকার সঙ্গে। প্রতি বছর বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা খেলা না থাকলে সাড়ম্বরে দীপাবলী পালন করেন। এই ছবিতে বিরাট-অনুষ্কাকে দীপাবলি উপলক্ষে শেয়ার করেছিলেন। যা ভাইরাল হয়েছিল।
 

38

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন  ওপেনার বীরেন্দ্র শেওয়াগ সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয় এবং প্রতিদিন তার ছবি এবং ভিডিও পোস্ট করেন। দীপাবলিতে, তাকে তার দুই ছেলে, স্ত্রী আরতি এবং মায়ের সাথে এভাবে দীপাবলি উদযাপন করতে দেখা গেছে।
 

48

পরিবারের সঙ্গে দীপাবলী উদযাপনে পিছিয়ে নেই প্রাক্তন ভারত অধিনায়ক এমএস ধোনিও। ২০১৯ সালে  এইভাবে পরিবারের সঙ্গে আলোর উৎসবে মেতেছিলেন মাহি। একটি বাদামী কুর্তা পায়জামা পরে দিওয়ালি উদযাপন করেছিলেন। একই সময়ে, গত বছর, তার মেয়ে জিভাকে দীপাবলি উপলক্ষে একটি সুন্দর পোশাক পরে ছবি শেয়ার করেছিলেন। 

58

বিসিসিআই সভাপতি এবং প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্য়ায়কেও তার পরিবার ও বন্ধুদের সাথে এভাবেই দীপাবলি উদযাপন করতে দেখা গেছে অতীতে। এই ছবিতে তাঁর সঙ্গে তাঁর স্ত্রী ডোনা গঙ্গোপাধ্য়ায় এবং এক মেয়ে সানাও ছিলেন।
 

68

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সুরেশ রায়নাও সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয়।  প্রায়শই নিজের ছবি শেয়ার করে থাকেন। আলোর উৎসবে খুশিতে মাতেন তিনি। এভাবেই স্ত্রী প্রিয়াঙ্কা ও মেয়ে গ্রাসিয়ার সঙ্গে দীপাবলি উদযাপন করলেন তিনি। 

78

ভারতীয় ক্রিকেটের একদিনের দলের সহ-অধিনায়ক রোহিত শর্মা এবং টেস্ট দলের সহ-অধিনায়ক অজিঙ্কা রাহানে এভাবেই দিওয়ালি উদযাপন করেছেন এবং ভক্তদের সাথে ছবি শেয়ার করেছেন। যেখানে খোশ মেজাজে পাওয়া গিয়েছে দুই তারকাকে। 
 

88

বর্তমানে ভারতীয় দল সংযুক্ত আরব আমিরশাহিতে রয়েছে। টি২০ বিশ্বকাপ খেলতে ব্যস্ত রয়েছে তারকা ক্রিকেটাররা। যেখানে তার স্ত্রী ও পরিবারের সদস্যরাও উপস্থিত রয়েছেন। এবার এবার দেশের বাইরে দীপাবলি উদযাপন করবেন ক্রিকেটাররা। সেই ছবি দেখার অপেক্ষায় ক্রিকেট প্রেমিরা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos