ডিভোর্সি মহিলার সঙ্গে জীবন বেঁধেছেন এই সব ক্রিকেটার, দেখে নিন তালিকায় কারা

মাঠ হোক আর মাঠের বাইরের ব্যক্তিগত জীবন, ভারতীয় ক্রিকেটাররা এইসব বিষয় নিয়ে বরাবরই চর্চায় থাকেন। তাদের মাঠের পারফরমেন্সের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়ে জানার বিষয়ে সকলের আগ্রহ থাকে। আজ আলোচনা করা যাক এমন কিছু ভারতীয় ক্রিকেটারদের সম্পর্কে যারা বিবাহিত মহিলাদের প্রেমে পড়েছেন। আর প্রেমের জোয়ারে ভেসে পূর্ববর্তী সম্পর্ককে ভেঙে নতুন সম্পর্কে গা ভাসিয়েছেন। এবং বিয়ে করেছেন। চলুন দেকে নেওয়া যাক সেই সকল ক্রিকেটারদের যারা বিবাহিত মহিলাদের নতুন করে তাদের জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছিলেন।
 

Sudip Paul | Published : Sep 13, 2020 6:02 PM IST

15
ডিভোর্সি মহিলার সঙ্গে জীবন বেঁধেছেন এই সব ক্রিকেটার, দেখে নিন তালিকায় কারা

শিখর ধওয়ান-
প্রথমেই জানা যাক ভারতীয় দলের গব্বর শিখর ধওয়ান সম্পর্কে। ২০১২ সালে শিখর ধওয়ান বিয়ে করেছিলেন আয়েশা মুখোপাধ্যায়কে। যিনি শিখর ধওয়ানের থেকে ১২ বছরের বড়। আয়েশা তার প্রথম পক্ষের স্বামীকে ডিভোর্স দেওয়ার পর শিখর ধওয়ানকে বিয়ে করেন। আয়েশার ২টি সন্তানও রয়েছে।

25

মহম্মদ শামি-
ভারতীয় ক্রিকেটার মহম্মদ শামি ২০১৪ সালে হাসিন জাহানকে বিয়ে করেছিলেন। হাসান জাহানেরও তার আগে বিয়ে হয়েছিল। তার প্রথম স্বামীর মুদির দোকানের ব্যবসা ছিল। হাসিনের আগের পক্ষের একটি কন্যা সন্তানও রয়েছে। সেই স্বামীকে ডিভোর্স দেওয়ার পরই স্বামীকে বিয়ে করেছিলেন হাসিন। কিন্ত বর্তমানে শামি ও হাসিনের মধ্যেও বিবাদ চলছে। তারা আলাদা থাকেন। হাসিন ও শামিরও একটি কন্যা সন্তান রয়েছে।
 

35

মুরলি বিজয়-
ভারতীয় ক্রিকেটে খুবই চর্চিত ক্রিকেটার মুরলি বিজয়ের প্রেম কাহিনি।  তার সতীর্থ ক্রিকেটার দীনেশ কার্তিকের বউয়ের প্রেমে পড়েছিলেন মুরলি বিজয়। দীনেশ কার্তিককে ডিভোর্স দিয়ে নিকিতা মুরলি বিজয়কে বিয়ে করেছিলেন। 
 

45

ভেঙ্কটেশ প্রসাদ-
প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ভেঙ্কটেশ প্রসাদও ডিভোর্সি মহিলাকে বিয়ে করেছিলেন। ১৯৯৬ সালে জয়ন্তীকে বিয়ে করেছিলেন ভেঙ্কটেশ প্রসাদ। জয়ন্তীর সঙ্গ প্রসাদের সাক্ষাৎ করিয়েছিলেন অনিল কুম্বলে।
 

55

অনিল কুম্বলে-
ভারতীয় ক্রিকেটার অনিল কুম্বলে ১৯৯৯ সালে চেতনা নামে এক মহিলাকে বিয়ে করেছিলেন। চেতনার বিবাগ বিচ্ছেদ ঘটেছিল। তার আগের পক্ষের একটি কন্যা সন্তানও রয়েছে। কুম্বলেকে বিয়ের পর সেই কন্যা সন্তানও কুম্বলে ও চেতনার সঙ্গেই রয়ে যায়।

Share this Photo Gallery
click me!
Recommended Photos