অভিনেত্রীর রূপ ও যৌবনের 'ইয়র্কার',তাতেই কি 'ক্লিন বোল্ড' হলেন পৃথ্বী শ, দেখুন প্রাচী সিংয়ের অ্যালবাম

সোশ্যাল মিডিয়ায় একে অপরের পোস্টে লাগাতার কমেন্ট, দীর্ঘক্ষণ চ্যাট, একে-অপরের নাম শুনলে লজ্জা পেয়ে যাওয়া, এই সব কিছু প্রমাণ করে প্রেমে হাবু-ডুবু খাচ্ছেন ভারতীয় ক্রিকেট দলের তরুণ তুর্কি পৃথ্বী শ ও বলিউডের অভিনেত্রী প্রাচী সিং। দুজন মুখে কিছু স্বীকার না করলেও পৃথ্বী ও প্রাচীর সম্পর্কের রসায়ন নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে জোর জল্পনা। কিন্তু কে এই প্রাচী সিং যার রূপের ইয়র্কারে ক্লিন বোল্ড হলেন পৃথ্বী শ। 
 

Sudip Paul | Published : Sep 13, 2020 2:56 PM IST / Updated: Sep 13 2020, 08:27 PM IST

18
অভিনেত্রীর রূপ ও যৌবনের 'ইয়র্কার',তাতেই কি 'ক্লিন বোল্ড' হলেন পৃথ্বী শ, দেখুন প্রাচী সিংয়ের অ্যালবাম

ভারতীয় ক্রিকেটে বলি তারকাদের সঙ্গে প্রেম-ভালোবাসা-বিয়ে এটা নতুন কোনও বিষয় নয়। দশকের পর দশক ধরে অভিনয় জগৎ ও ক্রিকেট জগতের মধ্যে সম্পর্ক অটুট।  সেই তালিকায় রয়েছেন নবাব পতৌদি-শর্মিলা ঠাকুর থেকে শুরু করে বিরাট কোহলি-অনুষ্কা শর্মা তো ছিলেনই, এবার হয়তো সেই তালিকায় নতুন সংযোজন হলেন পৃথ্বী শ ও প্রাচী সিং।
 

28

বর্তমানে দিল্লি ক্যাপিটালসের হয়ে আইপিএল খেলতে আরবে রয়েছেন পৃথ্বী শ। কিন্তু মরু দেশের তীব্র দাবদাহের মাঝেও প্রেমের ফুরফুরে হাওয়া খুঁজে পেয়েছেন পৃথ্বী। অভিনেত্রী প্রাচী সিংয়ের সঙ্গে সম্পর্ক নিয়ে জোর জল্পনা চলছে নেট দুনিয়ায়।
 

38

সম্প্রতি একে অপরের সোশ্যাল মিডিয়া পোস্টে একাধিক কমেন্ট করছেন পৃথ্বী ও প্রাচী। চলছে ফ্লার্টও। কমেন্ট বক্সেই তাদের একাধিক কমেন্ট যে অন্য ইঙ্গিত দিচ্ছে তা পরিষ্কার নেটাগরিকদের কাছে।
 

48

দীর্ঘক্ষণ চ্যাটেও কথা বলছেন প্রাচী সিং ও পৃথ্বী শ। প্রাচী সিং তো সরাসরি পোস্টে লিখেছেন পৃথ্বী শ-র হাসি মিস করছেন তিনি। শোনা যাচ্ছে আইপিএলের পর দুজনের সম্পর্কের কথা ঘোষণা করবেন তারা।
 

58

বলিউডের হিন্দি মেগা সিরিয়ালে অভিনয় করেন প্রাচী সিং। হিন্দি সিনেমাতেও কাজ করার কথা চলছে তার। অভিনয়কেই নিজের কেরিয়ার বানাতে চান প্রাচী।
 

68

অভিনয় জগতে খুব অল্প সময়েই নাম করেছেন প্রাচী। অভিনয়ের পাশাপাশি খুব ভাল বেলি ড্যান্সও করেন প্রাচী। পাশাপাশি মডেলিং করেন প্রাচী সিং।
 

78

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় প্রাচী। নিজের একাধিক বোল্ড ছবি ও ডান্সের ভিডিও শেয়ার করেন তিনি। তার ফলোয়ারের সংখ্যাও খুব একটা কম নয়।

88


বর্তমানে পৃথ্বী শ ও প্রাচী সিংয়ের মধ্য়ে যে সম্পর্ক নিয়ে তোলপার নেট দুনিয়া। এখন সকলের অপেক্ষা ক্রিকেটার ও অভিনেত্রী কবে প্রকাশ্যে স্বীকার করেন তাদের সম্পর্কের কথা।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos