জন্মের পর থেকেই 'জেড প্লাস' নিরাপত্তা পাচ্ছে বিরাট-অনুষ্কার মেয়ে, জারি কঠোর বিধি নিষেধ

জন্মের পর থেকেই কড়া নিরাপত্তা বেষ্টনীর মধ্যে রয়েছে বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার সদ্যজাত মেয়ে। দেখা করা থেকে উপহার নেওয়া সব কিছু জারি করা হয়েছে কঠোর বিধি নিষেধ। সম্পূর্ণ বারণ রয়েছে ছবি তোলাও। জন্মের পর থেকেই পেয়েছে 'জেড প্লাস' নিরাপত্তা।
 

Sudip Paul | Published : Jan 13, 2021 10:03 AM IST / Updated: Jan 13 2021, 03:34 PM IST

17
জন্মের পর থেকেই 'জেড প্লাস' নিরাপত্তা পাচ্ছে বিরাট-অনুষ্কার মেয়ে, জারি কঠোর বিধি নিষেধ

সদ্য ফুটফুটে কন্যা সন্তানের বাবা হয়েছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড সুপার স্টার অনুষ্কা শর্মা। সোশ্যাল মিডিয়ায় কন্যা সন্তানের বাবা হওয়ার খবর দেন বিরাট।

27

মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে জন্মের পর বাড়িতে ফিরেছে বিরুষ্কার মেয়ে। জানা যাচ্ছে মেয়ের আনভি রেখেছেন ভারত ও অধিনায়ক ও ফার্স্ট লেডি। ভারত অধিনায়কের মেয়ে বলে কথা। জন্মের পর থেকে কার্যত 'জেড প্লাস' নিরাপত্তায় রেয়ছে সদ্যজাত।
 

37

বিরুষ্কার মেয়ের এক ঝলক দেখার জন্য উদগ্রীব হয়ে রয়েছেন সকলে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে বিরাট-অনুষ্কার মেয়ের ফেক ছবি। যা খোদ জানিয়েছেন কোহলি। 

47

এমনকী পরিবারের নতুন অতিথিকে দেখার অনুমতিও দিচ্ছেন না বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। আত্মীয়-স্বজন, বন্ধু বান্ধবদেরও দেওয়া হচ্ছে না দেখার অনুমতি। 
 

57

শুভেচ্ছার জোয়ারে ভাসলেও, কোনওরকম ফুল বা উপহার নিচ্ছেন না তারকা দম্পতি। এই কারণেই অনেকেই বলছেন কার্যত 'জেড প্লাস' নিরাপত্তায় রয়েছে বিরুষ্কার মেয়ে।
 

 

67

করোনা ভাইরাস সংক্রমণের কারণেই এত কঠোর ব্যবস্থা করেছেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। কোনওভাবেই বাইরের কোনও জিনিসের সংস্পর্শে আসতে দিত চাইছেন না সদ্যজাতকে। 
 

77

হাসপাতালেও কাওকে ছবি তোলার অনুমতি দেওয়া হয়নি। প্রথম সন্তানের বিষয়ে এতটাই দায়িত্বশীল বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। নিরাপত্তায় কোনও গাফিলতি রাখেননি সেলেব ক্যাপেল। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos