সেই আগ্রাসন,উইকেট নিয়ে উল্লাস, ২২ গজে প্রত্যাবর্তন স্মরণীয় করে রাখলেন শ্রীসন্থ

২০১৩-র আইপিএলে স্পট ফিক্সিং কাণ্ডে নাম জড়িয়েছিল তার। অবশেষে ৭ বছর নির্বাসনের পর পুনরায় বিসিসিআই-এর স্বীকৃত কোনও ক্রিকেট ম্যাচে মাঠে নামলেন এস শ্রীসন্থ।  বল হাতে তুলে নিলেন উইকেটও।  জয় দিয়ে তাঁর কামব্যাক ম্যাচ স্মরণীয় করে রাখল কেরল।
 

Sudip Paul | Published : Jan 12, 2021 12:28 PM IST / Updated: Jan 12 2021, 05:59 PM IST

18
সেই আগ্রাসন,উইকেট নিয়ে উল্লাস, ২২ গজে প্রত্যাবর্তন স্মরণীয় করে রাখলেন শ্রীসন্থ

২০১৩ আইপিএলে স্পট ফিক্সিং কাণ্ডে নাম জড়ানোর পর অন্ধকারে চলে গিয়েছিল এস শ্রীসন্থের ক্রিকেট কেরিয়ার।
 

28

৭ বছর নির্বাসন কাটিয়ে অবশেষে ফের বিসিসিআই স্বীকৃতি সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে মাঠে নামলেন ৩৭ বছরের কেরল এক্সপ্রেস।
 

38

নির্বাসন কাটিয়ে মাঠে ফিরেই চেনা ছন্দে শান্তাকুমারন শ্রীসন্থ। সেই আগ্রাসন, সেই ব্যাটসম্যানকে চোখ রাঙানি, উইকেট নেওয়ার পর সেই উল্লাস।
 

48

সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে নামার আগে টুইটারে ভক্তদের উদ্দেশে শ্রীসন্থ লেখেন, "আমার প্রিয় বন্ধুরা, কখনও স্বপ্ন দেখা ছেড়ে দিও না। স্বপ্ন দেখতে থাক, সামান্য সম্ভাবনা থাকলেও আশা ছেড়ো না।"
 

58

মাঠে নেমে পারফর্ম করে প্রমাণ করলেন তিনি সত্যিই এখনও স্বপ্ন দেখা ছাড়েননি। দ্বিতীয় ওভারের প্রথম বলে অনবদ্য আউট সুইয়ের ছিটকে দিলেন প্রতিপক্ষ ব্যাটসম্যানের স্টাম্প।
 

68

ম্য়াচে মোট ৪ ওভার বল করে ২৯ রান দিয়ে শ্রীসন্থ নিলেন একটি উইকেট। তবে বেশ কিছু অনবদ্য ডেলিভারির দেখা মিলল শ্রীসন্থের হাত থেকে।
 

78

পুদুচেরীর বিরুদ্ধে এই ম্য়াচ ছিল কেরলের। প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৩৮ রান করে পুদুচেরী। জবাবে ১০ বল বাকি থাকতেই ৬  উইকেটে ম্যাত জিতে নেয় কেরল। 
 

88

দীর্ঘ ৭ বছর পর ২২ গজে প্রত্যাবর্তনটা স্মরণীয় হয়ে থাকল শ্রীসন্থের। একদিকে বল হাতে উইকেট পাওয়ার পাশাপাশি তাকে জয় উপহার দিল কেরল।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos