পরিবারে আগত নতুন পরীর কী নাম রাখলেন বিরাট-অনুষ্কা, নেট দুনিয়ায় মিলল উত্তর

সোমবারই বিরাট কোহলি ও অনুষ্কার শর্মার পরিবারে আগমন ঘটেছে নতুন অতিথির। ঘর আলো করে জন্ম নিয়েছে এক ফুটফুটে কন্যা সন্তানের। মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে জন্ম গ্রহণ করেছে বিরুষ্কার সন্তান। আজ সদ্যজাতকে নিয়ে বাড়ি ফিরেছে ভারত অধিনায়ক ও ফার্স্ট লেডি। এরইমধ্যে বিরুষ্কার কন্যা সন্তানের নাম নিয়েও শুরু হয়ে গিয়েছে জল্পনা। নামকরণ হয়ে গিয়েছে বলেও শোনা যাচ্ছে।  ঘরের লক্ষ্মীর কি নাম রাখলেন বিরাট-অনুষ্কা তা নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া।
 

Sudip Paul | Published : Jan 12, 2021 10:17 AM IST

17
পরিবারে আগত নতুন পরীর কী নাম রাখলেন বিরাট-অনুষ্কা, নেট দুনিয়ায় মিলল উত্তর

বিরুষ্কার কন্যা সন্তান হওয়ার খবরের পর থেকেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। তাঁদের মেয়ের প্রথম ছবিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

27

বিরুষ্কার মেয়ের নাম নিয়েও সকলের মধ্যে তৈরি হয়েছে কৌতুহল। বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা মেয়ের নাম রেখেছেন আনভি। বিরুষ্কা এখনও কিছু না জানালেও, নেট দুনিয়ায় ঘুড়ে বেড়াচ্ছে এই নামটি। 
 

37

পিপিং মুন-নামে একটি ওয়েব পোর্টালও দাবি করেছে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক ও বলি সুপারস্টারের মেয়ের নাম আনভি।
 

 

47

বর্তমানে সন্তানের নাম আগে থেকেই ঠিক করে রাখেন সব মা-বাবাই। বিরাট কোহলি ও অনুষ্কা শর্মাও যে তার ব্যতিক্রম তা বলাই যায়।
 

57

আনভি একটি সংস্কৃত শব্দ। যার অর্থ হল মহালক্ষ্মী। পুরাণ অনুযায়ী আনভি হল বনের দেবী। অনেকেই মনে করেন আনভি নামের মানুষরা প্রকৃতি প্রেমী হয়। 
 

67

বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা যে প্রকৃতি প্রেমী সে কথা আমাদের সকলেরই জানা। তাই অনেক ভাবনা-চিন্তা করেই মেয়ের নাম আনভি রেখেছেন বিরুষ্কা।

77

বিরুষ্কার পরিবারের নতুন পরী ইতিমধ্যেই বাড়িতে পৌছে  গিয়েছে। এখন শুভেচ্ছা ও খুশির জোয়ারে ভাসছেন সেলেব দম্পতি। দুই পরিবারের মধ্যেও উৎসবের আবহ।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos