অনুশীলন শুরু করল আরসিবি, নেটে দুরন্ত ব্যাটিং বিরাট কোহলির

কোয়ারেন্টাইন থেকে মুক্ত হওয়ার পর টিমের চুটিয়ে আড্ডার ছবি শেয়ার করেছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। সেখানে খোশ মেজাজে পাওয়া গিয়েছিল বিরাট, উমেশ, চাহলদের। এবার সামনে আসল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের প্রথম অনুশীলনের ছবি। আরসিবির পক্ষ থেকেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয় সেই ছবি। দীর্ঘ দিন পর দলগত অনুশীলনে ফিরে খুশি আরসিবি তারকারা।
 

Sudip Paul | Published : Aug 28, 2020 4:14 PM IST

18
অনুশীলন শুরু করল আরসিবি, নেটে দুরন্ত ব্যাটিং বিরাট কোহলির

লকডাউনের পর প্রায় ৪ থেকে ৫ মাস পর ব্যাটিং অনুশীলন করলেন বিরাট। নেটে ব্যাট করতে পেরে খুবই সন্তুষ্ট দেখায় আরসিবি অধিনায়ককে। দীর্ঘদিন ক্রিকেটে না থাকলেও তার ব্যাট যে একইভাবে কথা বলে তা এদিন নেটে ফের বোঝান কোহলি। 
 

28

নিজের ব্যাটিং অনুশীলনের পাশাপাশি কোচের সঙ্গে নিজের ব্যাটিং ও দলের বিষয়ে কথাও বলতে দেখায় যায় বিরাট কোহলিকে। আরবের গরম যে খুব বড় চ্যালেঞ্জ হতে চলেছে সকলের কাছে তা এদিন বিরাটকে দেখেও পরিষ্কার বোঝা যায়। 
 

38

দলের কোচিং স্টাফরাও নিজেদের মধ্যে কথা বলেন। গোটা মরসুমে কীভাবে দলকে পরিচালিত করবেন তারও প্রাথমিক আলোচনা সারেন তারা। শারীরিক কসরতও করেন তারা।

48

অনুশীলনের সময় নেটে ব্যাট করেন দলের অন্যান্য সতীর্থরাও। তাদেরও ভুল ত্রুটি শুধরে দেন দলের কোচেরা। খোশ মেজাজেও দখা যায় চাহল সহ দলের সকল সদস্যদের। 
 

58

অনুশীলনে দেখা মিলল আরসিবির তারকা পেসার ডেইল স্টেইনেরও। বয়সের ভার একটু বোঝা গেলেও. তার গতি যে আগের মতই রয়েছে তা নেটে বোঝান স্টেইন। 

68

নেটে চুটিয়ে বল করলেন টিম ইন্ডিয়া ও আরসিবির তারকা পেসার নবদীপ সাইনি। আইপিএল শুরুর আগে সাইনির এইট প্যাক লুক হইচই ফেলে দিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। নেটেও আগুন ঝড়ান তিনি।

78

দীর্ঘ দিন পর অনুশীলনে বেশ খোশ মেজাজে পাওয়া গেল ভারতীয় দলের তারকা পেসার উমেশ যাদবকেও। বোলিং অনশীলনের পাশাপাশি ফিল্ডিং অনুশীলনও করেন তিনি।

88

গোট আরসিবি দল প্রথম দিন নেটে গা ঘামান। প্রথম দিন বলে খুব একটা শরীরের উপর ধকল কেউ নেনি। আরবের গরমের সঙ্গেও মানিয়ে নেওয়ার চেষ্টা করেন সকলে। তবে নেটে ফিরে খুশি কোহলি অ্যান্ড ব্রিগেড।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos