গায়ে হলুদ,সঙ্গীত,বিয়ে,রিসেপশন থেকে রোমান্স, দেখুন বুমরা-সঞ্জনার ওয়েডিং অ্যালবাম

ক্রীড়া সঞ্চালক সঞ্জনা গণেশনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন ভারতীয় দলের তারকা পেসার জসপ্রীত বুমরা। চূড়ান্ত গোপনীয়তায় গোয়ায় বসে বিয়ের আসর। দুই পরিবারের লোকজন ও ঘনিষ্ঠ আত্মীয় ছাড়া অন্য কেউ উপস্থিত ছিলেন না অনুষ্ঠানে। তবে গায়ে হলুদ, মেহেন্দি, সঙ্গীত, বিয়ে থেকে শুরু রিসেপশন সব কিছুই হল ধুমধামের সঙ্গে। দেখুন বুমরা ও সঞ্জনার ওয়েডিং অ্যালবাম।
 

Sudip Paul | Published : Mar 16, 2021 5:34 AM IST

112
গায়ে হলুদ,সঙ্গীত,বিয়ে,রিসেপশন থেকে রোমান্স, দেখুন বুমরা-সঞ্জনার ওয়েডিং অ্যালবাম

বিগত কয়েক দিন ধরে যাবতীয় জল্পনার অবসান।  অবশেষে সোমবার বিখ্যাত ক্রীড়া সঞ্চালিকা সঞ্জনা গণেশনকে বিয়ে করেছেন জসপ্রীত বুমরা।
 

212
গোয়ার এক বিলাস বহুল হোটেলে দুই পরিবার ও ঘনিষ্ঠ আত্মীয়দের নিয়ে সম্পন্ন হল বিয়ের অনুষ্ঠান। মোট আমন্ত্রিতের সংখ্যা ছিল ২০-২৫ জন।
312

আমন্ত্রিতদের কেউ বিয়ের আসরে ফোন নিয়েও আসতে পারবেন না বলেও জানানো হয়েছিল। আসলে বুমরা ও সঞ্জনা চেয়েছেন, বিয়ের কোনও ছবি যাতে তাঁদের অনুমতি ছাড়া সোশ্যাল মিডিয়ায় না ছড়ায়।

412

বিয়ের জন্য দক্ষিণ গোয়ার এক বিলাস বহুল হোটেল বিয়ের জন্য দুই পরিবার উপস্থিত হওয়ার পর তাদের স্বাগত জানাতে 'ওয়েলকাম পার্টি' দেওয়া হয়।সেখানে ডিজাইনার কুর্তা ও কুর্তি পড়েন বুমরা ও সঞ্জনা।

512

তারপর আয়োজিত হয় গায়ে হলুদের অনুষ্ঠান। যেখানে কুর্তা পড়েছিলেন বুমরা। আর হলুদ শাড়িতে খুবই সুন্দর দেখায়  বুমরার স্ত্রী সঞ্জনাকে। নব দম্পতির গায়ে হলুদের অনুষ্ঠানে আনন্দ করেন তারা।
 

612

এরপর মেহেন্দি ও সঙ্গীতের অনুষ্ঠানের আয়োজন করা হয়। যেখানে নাচে-গানে মেতে ওঠেন নব দম্পতি থেকে শুরু করে সকলেই। বুমরা ও সঞ্জনা ফটো শুটও সারেন ফিল্মি কায়দায়।
 

712

সোমবার সকালে পঞ্জাবি নিয়মে সাত পাকে বাঁধা পড়েন জসপ্রীত বুমরা ও সঞ্জনা গণেশন।  বিয়ের পোষাকে নব দম্পতিকে খুবই সুন্দর দেখায়।
 

812

বিয়ের অনুষ্ঠানের পাশাপাশি দুজনে ফটো শুটও করেন। রোমান্টিক মুহূর্তে একাধিক ছবি তোলেন তারকা ক্রিকেটার ও বিখ্যাত ক্রীড়া সঞ্চালিকা।
 

912

এর পর রিসেপশন অনুষ্ঠানে একেবারে বিন্দাস মুডে পাওয়া যায় নব দম্পতিকেষ মিউজিকের তালে নাচতেও দেখা যায় জসপ্রীত বুমরা ও সঞ্জনা গণেশনকে।

1012

বিয়ের মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন বুমরা। লেখেন, 'আমরা একসাথে একটি নতুন যাত্রা শুরু করেছি। আজ আমাদের জীবনের অন্যতম আনন্দদায়ক দিন এবং আমরা আমাদের বিবাহ এবং আমাদের আনন্দ আপনাদের সাথে ভাগ করে নিতে পেরে নিজেকে ধন্য মনে করছি।'
 

1112

সেই একই ছবি শেয়ার করেন সঞ্জনা গণেশনও। একই ক্যাপশনও শেয়ার করেন তিনি। বুমরার বিয়ের খবর প্রকাশ্যে আসার পর থেকেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন নব দম্পতি।

1212
ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি থেকে শুরু করে অন্যান্য ক্রিকেটাররাও শুভেচ্ছা জানিয়েছেন বুমরা ও সঞ্জনাকে। একইসঙ্গে শুভেচ্ছা জানিয়েছে, বিসিসিআই, মুম্বই ইন্ডিয়ান্স, কেকেআর সহ অন্য়ান্যরা।
Share this Photo Gallery
click me!
Recommended Photos