গায়ে হলুদ-সঙ্গীত থেকে মালা বদল, দেখুন আরসিবি তারকা গ্লেন ম্য়াক্সেওয়েলের বিয়ের অ্যালবাম

আইপিএল ২০২২ শুরু হয়ে গেলেও এখন নিজের দল আরসিবির সঙ্গে যোগ দেননি অস্ট্রেলিয়ার তারকা অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল। নিজের বিয়ের জন্য পরে দলের সঙ্গে যোগ দেওয়ার কতা আগেই জানিয়েছিলেন ম্য়াক্সি। গত ১৮ মার্চ খ্রিস্টান রীতি মেনে মেনে নিজের দীর্ঘ দিনের  ভারতীয় বংশোদ্ভূত বান্ধবী ভিনি রমনের সঙ্গে বিয়ে করেছিলেন ম্য়াক্সওয়েল। এবার গত ২৭ মার্চ দক্ষিণ ভারতের বাসিন্দা ভিনি রমনের পরিবারের মতে তামিল মতে বিয়ে করেছেন ম্য়াক্সওয়েল। সেই বিয়ের একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় শোর করেছেন অজি তারকা। যা ক্রমশ ভাইরাল হচ্ছে। চলুন দেখা যাক গ্লেন ম্য়াক্সওয়েল ও ভিনি রমনের ওয়েডিং অ্য়ালবাম। 
 

Sudip Paul | Published : Mar 30, 2022 1:12 PM IST

110
গায়ে হলুদ-সঙ্গীত থেকে মালা বদল, দেখুন আরসিবি তারকা গ্লেন ম্য়াক্সেওয়েলের বিয়ের অ্যালবাম

অস্ট্রেলিয়া তারকা অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল তার বিয়ের কিছু ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। যা দ্রুত গতিতে ভাইরাল হচ্ছে। বিয়ের নান মহূর্তের ছবি তুলে ধরেছেন আইপিএলের আরসিবি তারকা।  এই ছবিগুলিতে গ্লেন ম্যাক্সওয়েল এবং ভিনি রমনকে খুব সুন্দর দেখাচ্ছে।
 

 

210

চলতি মাসের তৃতীয় সপ্তাহতেই গ্লেন ম্যাক্সওয়েল এবং ভিনি রমন খ্রিস্টান রীতিতে প্রথম বিয়ে করেছিলেন। সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন অজি তারকা ও ভিনি রমন। এবার তারা দুজনেই তামিল রীতি অনুসারে ২৭ মার্চ ২০২২ গাঁটছড়া বাঁধেন। বিয়ের সময় ভিনিকে মালা পরানোর সময় ম্যাক্সিকে ডান্স করতে দেখা যায়।
 

310

মেহেন্দি অনুষ্ঠানে প্যাস্টেল রঙের লেহেঙ্গা পরেছেন ভিনি রমন। যেই পোষাকে তাকে খুব সুন্দর লেগেছে। একই অনুষ্ঠানে হালকা নীল শেডের কুর্তা পরেছেন ম্যাক্সওয়েল। দুজনকে একসঙ্গে ডান্স করতেও দেখা গিয়েছে। যেখানে রোমান্টিক  মুডে পাওয়া যায় দুজনকে। 
 

410

এর আগে ম্যাক্সওয়েল তার হলদি অনুষ্ঠানের ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন। যেখানে ভিনি রমনকে সবুজ ও লাল শাড়ি পড়তে দেখা গিয়েছে। ম্যাক্সিকে গালে হলুদ মাখা অবস্থায় কমলা রঙের কুর্তা পরতে দেখা গেছে। ভিনিকে গায়ে হলুদের অনুষ্ঠানের সময় কিস করতেও দেখায় যায় ম্য়াক্সওয়েলকে।
 

510

প্রথমে যে খ্রীস্টান রীতিতে বিয়ে করেছিলেন গ্লেন ম্য়াক্সওয়েল তারও কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন। সেখানে ভিনি রমন একটি সাদা রঙের ফ্লোর লেংথ গাউন পরেছিলেন এবং ম্যাক্সওয়েলকে কালো রঙের স্যুট পড়েছিলেন। যেখানে ভিনিকে খুব গ্ল্যামারাস লাহার পাশাপাশি ম্যাক্সওয়েলকে খুব স্টাইলিশ লেগেছিল।  তাদের দুজনের কিসের ছবি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছিল।

610

এক মাসের কিছুটা বেশি সময় আগেই ম্যাক্সওয়েল ও বিনির কার্ডের ছবি সামনে এসেছিল। সেখানে চমক দিয়েছলেন ম্য়াক্সি। তামিল ভাষায় নিমন্ত্রণ পত্র ছাপানো হয়। ভিনি রমন তামিল ব্রাহ্মণ পরিবারের মেয়ে। তাই তামিল ভাষায় কার্ড ছাপানোতে কোনও আপত্তি জানাননি ম্যাক্সওয়েল। তখনই জানা যায় খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছে অজি তারকা ক্রিকেটার ভিনি রমন। 

710

মেলবোর্ন স্টারসের একটি অনুষ্ঠানে ম্যাক্সওয়েলের সঙ্গে তাঁর পরিচয় হয়। সময়টা ছিল ২০১৩ সালের ডিসেম্বর মাস। ম্যাক্সওয়েলই প্রথমে ভারতীয় বংশোদ্ভূত ভিনিকে প্রথমে প্রেম প্রস্তাব দিয়েছিলেন। গ্লেন ম্যাক্সওয়েল এবং ভিনি রমন ২০১৭ সালে একে অপরের সঙ্গে ডেট করতে শুরু করেন। ভিনির কথা অনুসারে, অস্ট্রেলিয়ার এই অলরাউন্ডার নাকি তাঁকে বলেছিলেন প্রথম সাক্ষাতেই ভালোবেসে ফেলেছিলেন।
 

810

২০২০ সালের মার্চ মাসে ফার্মাসিস্ট ভিনি রমনের সঙ্গে বাগদান সেরে ফেলেছিলেন ৩৩ বছর বয়সি এই ক্রিকেটার। সে ছবি নেট মাধ্যমেও দিয়েছিলেন ভিনি। তাতে ম্যাক্সওয়েলের বাগদত্তা মজা করে লিখেছিলেন, ‘‘বিয়ের অনুষ্ঠান কেমন হয়, তার একটা ঝলক দেখিয়েছি ম্যাক্সিকে। বাগ্‌দান অনুষ্ঠানে শুধু দু’পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ কয়েক জন বন্ধু উপস্থিত ছিল। খুব অল্প দিনের সিদ্ধান্তে সব আয়োজন হয়েছে। বিয়ের মূল অনুষ্ঠানের জন্য আর তর সইছে না।’’
 

910

কিন্তু, কোভিড অতিমারি এবং বিধি-নিষেধের কারণে বেশ কয়েকবার বিয়ের সূচি পিছিয়ে যায়। তবে ম্য়াক্সওয়ল ভিনি রমনের মধ্যে রোমান্সের কোনও ঘাটতি ছিল না। তাদের বিভিন্ন জায়গায় একাধিক বার একসঙ্গে দেখা গিয়েছে। ঘনিষ্ঠ মুহূর্তেও ধরা দিয়েছেন তারা। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে। যা দেখে খুবই খুশি হয়েছেন ম্য়াক্সওয়েল ও ভিনি রমনের বন্ধু ও ফ্যান-ফলোয়ার্সরা। লাইক ও কমেন্টের বন্যায় ভেসেছেন।

1010

গ্লেন ম্যাক্সওয়েলে আইপিএল ২০২২ মরসুমে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দলের অংশ। গত মরসুমে ১৪.২৫ কোটি টাকা দিয়ে নিলামে তাকে কিনেছিল আরসিবি।   এবার তাকে ১১ কোটি টাকা  দিয়ে দলে রিটেন করা হয়। বিয়ের কারণে এখনও আরসিবি শিবিরে যোগ দেন অজি তারকা অলরাউন্ডার। তবে আরসিবির আসন্ন ম্যাচগুলোতে তাকে খেলতে দেখা যাবে। তার আগে জীবনের নতুন ইনিংস শুরু করার জন্য শুভেচ্ছার জোয়ারের ভাসছেন গ্লেন ম্যাক্সওয়েল ও ভিনি রমন। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos