রাজমিস্ত্রির কাজ করছেন ধোনি-জাদেজা-উথাপ্পারা, কেকেআর ম্য়াচে হারের শাস্তির জন্যই কী এই অবস্থা

কেকেআরের বিরুদ্ধে হহার দিয়ে আইপিএল ২০২২ অভিযান শুরু করেছে সিএসকে। গতবারের চ্য়াম্পিয়ন দলের কাছ থেকে এমন পারফরম্য়ান্স আশা করেনি অনেকেই। কিন্তু দ্বিতীয় ম্য়াচের আগে চেন্নাই সুপার কিংস শিবিরে দেখা গেল অন্য এক দৃশ্য। যেখানে রাজমিস্ত্রির কাজ করতে দেখা গেল ধোনি , জাদেজা, মইন আলি, উথাপ্পা সহ গোটা দলকে। যেই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাহলে কী কেকেআর ম্য়াচে হারের শাস্তি দেওয়া হল গোটা দলকে। জেনে নিন বিস্তারিত। 
 

Sudip Paul | Published : Mar 30, 2022 8:00 AM IST

18
রাজমিস্ত্রির কাজ করছেন ধোনি-জাদেজা-উথাপ্পারা, কেকেআর ম্য়াচে হারের শাস্তির জন্যই কী এই অবস্থা

গতবার চ্যাম্পিয়ন হলেও আইপিএল ২০২২-এর শুরুটা হার দিয়েই করতে হয়েছে চেন্নাই সুপার কিংসকে। তাও আবার গতবার যেই দলকে ফাইনালে হারিয়েছিল সেই কেকেআরের বিরুদ্ধে। ম্য়াচে প্রথমে ব্যাট করে ১৩১ রান করেছিল সিএসকে। সর্বোচ্চ ৫০ রানের ইনিংস খেলেছিলেন এমএস ধোনি। জবাবে রান করতে নেমে ৯ বল বাকি থাকতেই জয়ের লক্ষ্যে পৌছে যায় কেকেআর।

28

বৃহস্পতিবার আইপিএলের দ্বিতীয় ম্য়াচে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে নামবে রবীন্দ্র জাদেজা, এমএস ধোনিরা। দুই দলই তাদের প্রথম ম্যাচ হেরেছে। ফলে প্রতিযোগিতায় প্রথম জয়ের লক্ষ্যে ঝাঁপাবে রবীন্দ্র জাদেজা  ও কেএল রাহুলের দল। দ্বিতীয় ম্য়াচ থেকে জয়ের সরণিতে ফিরতে মরিয়া চারবারের আইপিএল চ্যাম্পিয়নররা।
 

38

কিন্তু সেই ম্যাচের আগে আজব দৃশ্য দেখা গেল চেন্নাই সুপার কিংসের অন্দরে। ব্য়াট-বলের লড়াই ও প্রস্তুতি ছেড়ে রাজমিস্ত্রির কাজ করছে জাদেজা, ধোনি, ব্রাভো, উথাপ্পা সহ গোটা দল। যেই ভিডিও সিএসকে ফ্র্যাঞ্চাইজির তরফ থেকে শেয়ার করার পর প্রথম ঝলক দেখে সকলেই অবাক হয়ে গিয়েছিলেন।
 

48

সিমেন্ট-বালি জল দিয়ে মাখা থেকে শুরু করে দেওয়াল গাঁথা। বাড়ি তৈরির সময় এমন কাজ রাজমিস্ত্রীদের করতে দেখতে আমরা অভ্যস্ত। কিনন্তু ভাবুন তো মহেন্দ্র সিং ধোনি দেওয়াল গাঁথছেন। একই কাজ করছেন সিএসকের নতুন অধিনায়ক রবীন্দ্র জাদেজা সহ গোটা দল। 

58

তাহলে কী কেকেআর ম্যাচ হারের শাস্তি স্বরূপ এই কাজ দেওয়া হয়েছে ৪ বারের আইপিএল চ্য়াম্পিয়নদের। না কোনওও শাস্তির নয়। আসলে চেন্নাই সুপার কিংসের ভালোর জন্যই এই কাজ করছেন তারকা ক্রিকেটাররা।  দলের ক্রিকেটারদের মধ্যে একাত্মবোধ বৃদ্ধির জন্যই এমন মজার আয়োজন করা হয়েছিল।

68

ক্রিকেটাররা বালি, সিমেন্ট মেখে পর পর ইট গাঁথলেন। লক্ষ্য, সেই গাঁথনির মতোই শক্ত হোক ক্রিকেটারদের বন্ধন। একে অপরের সঙ্গে আরও একাত্ম হোন। একটা পরিবার হয়ে উঠতে পারলেই মাঠেও দল হিসেবে পারফর্ম করতে সমস্যা হবে না। ছোট সমস্যা বড় হতে পারবে না।
 

78

মজার ছলে এই কাজ করতে হলেও তা বেশ মনোযোগ সহকারেই করতে দেখা গেল সিএসকে ক্রিকেটারদের।  ক্রিকেটাররা সকলে ঠিক মতো কাজ করছেন কি না, সে দিকে কড়া নজর ছিল কোচ স্টিফেন ফ্লেমিংয়ের। তবে নিজেদের মধ্যেই একতা বাড়াতে এই কাজ যেমন উপভোগ করলেন সিএসকে তারকার, তেমনই নিজেদের পরিবার হিসেবে গড়ে তোলারও প্রয়াস করলেন।

88

এবার আইপিএল মেগা নিলামে সিএসকে তাদের কোর টিম ধরে রাখার চেষ্টা করলেও দলে একাধিক নতুন প্লেয়ারের অন্তর্ভুক্তি ঘটেছে। তাদের সিএসকে পরিবারের সঙ্গে মানিয়ে নিতেই এই আয়োজন। যএই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পর বেশ পছন্দ হয়েছে সিএসকে ভক্তদের। একইসঙ্গে এই কাজের মাধ্যে চেন্নাই সুপার কিংসের স্পনসর যে সিমেন্ট কোম্পানি তার বিজ্ঞাপনও হয়ে গেল। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos