বিয়ে পর্যন্ত সইছে না দেরি, একের পর এক ঘনিষ্ঠ মুহূর্তের ছবি শেয়ার চাহল-ধনশ্রীর

বাগদানের পর থেকেই সবসময় শিরোনামে থাকেন ভারতীয় দলের তারকা স্পিনার ও তার হবু স্ত্রী ধনশ্রী ভার্মা। খুব ঘন ঘন নিজেদের ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তারা। আইপিএল চলাকালীন চাহলকে দেখতে ও হব স্বামীর সঙ্গে সময় কাটাতে দুবাইতেও চলে গিয়েছিলেন ধনশ্রী। সেখানে আরসিবি টিমের সঙ্গেও সময়া কাটান তিনি। কিন্তু সোশ্যাল বিয়ের আগে সোশ্যাল মিডিয়ায় একের পর রোমান্টিক ও ঘনিষ্ঠ মুহূর্তের ছবি হটকেক হয়ে উঠেছে নেটিজেনদের কাছে।
 

Sudip Paul | Published : Nov 13, 2020 2:11 PM IST

18
বিয়ে পর্যন্ত সইছে না দেরি, একের পর এক ঘনিষ্ঠ মুহূর্তের ছবি শেয়ার চাহল-ধনশ্রীর

আইপিএল শুরুর আগে গত ৮ অগাস্ট ধনশ্রীর সঙ্গে বাগদান সেরেছিলেন ভারতীয় দলের তারকা স্পিনার যুজবেন্দ্র চাহল। সোশ্য়াল মিডিয়ায় সেই ছবিও শেয়ার করেছিলেন তারা।
 

28

বাগদানের পর থেকেই চর্চায় রয়েছে চাহল ও ধনশ্রী জুটি। জানা যায়, ধনশ্রী একজন চিকিৎসক, কোরিওগ্রাফার ও ইউটিউবার। সোশ্যাল মিডিয়ায় নিজের নাচের ভিডিও খুব ঘন ঘন শেয়ার করেন ধনশ্রী। 

38

নাচের ক্লাসেই দুজনের আলাপ ও প্রেম বলে জানিয়েছিলেন যুজবেন্দ্র চাহাল৷ দু তিন মাসের নাচের ক্লাসের পর চাহাল নিজের পরিবারকে জানিয়েছিলেন ধনশ্রীকেই তিনি বিয়ে করবেন ৷ 
 

48

কিন্তু বিয়ের আগেই একের পর এক নিজেদের রোমান্টিক ও ঘনিষ্ঠ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন দুই চাহল ও ধনশ্রী। যা ভাইরাল হতে বেশি সময় লাগে না।
 

58

আইপিএল খেলতে যাওয়ার পর বেশি দিন চাহলকে ছেড়ে থাকতে পারেননি ধনশ্রী। হবু স্বামীর সঙ্গে দেখার করার জন্য দুবাই পর্যন্ত চলে গিয়েছেন তিনি। 

68

সেখানেও সমুদ্র তটে চাহল ও ধনশ্রীকে রোমান্টিক মুহূর্তে পাওয়া যায়। সমুদ্র তটে ঘনিষ্ঠ অবস্থায় দুজনের ছবি সোশ্যাল মিডিয়ায় আগুনের মত ছড়িয়ে পড়ে। 
 

78

চাহল ও ধনশ্রীর খুব শীঘ্রই বিয়ে হতে চলেছে বলে জানা গিয়েছে। কিন্তু তার আগে এত ঘন ঘন নিজেদের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি শেয়ার নিয়ে প্রশ্নও তুলেছেন অনেকে।
 

88

বর্তমানে আইপিএল শেষে ফের দেশে ফিরে এসেছেন ধনশ্রী। আর অপরদিক ভারতীয় ক্রিকেট দলের সঙ্গে অস্ট্রেলিয়া উড়ে গিয়েছেন চাহল। তবে যে যাই যাই বলুক এই জুটিকে কিন্তু খুবই পছন্দ করেন নেটিজেনরা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos