আজ এই রাশিগুলির উপর ঈশ্বরের আশির্বাদ থাকবে, জেনে নিন শনিবারের রাশিফল

পঞ্জিকা অনুসারে, আজ অর্থাৎ ১০ সেপ্টেম্বর ২০২২, শনিবার গণেশ বিসর্জনের পরবর্তী দিন এবং অনন্ত চতুর্দশীর সাময়িক যোগ আজকেও থাকবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই দিনে গ্রহের গতিবিধি এবং নক্ষত্রের অবস্থান মেষ থেকে মীন রাশির মানুষের উপর প্রভাব ফেলে। আজকের রাশিফল ​​কী বলে, চলুন জেনে নেওয়া যাক আজকের রাশিফল

deblina dey | / Updated: Sep 10 2022, 07:00 AM IST

112
আজ এই রাশিগুলির উপর ঈশ্বরের আশির্বাদ থাকবে, জেনে নিন শনিবারের রাশিফল

মেষ রাশির দৈনিক রাশিফল
মেষ রাশির জাতকদের জন্য আজকের দিনটি সাবধানে থাকবে। সম্পত্তি কেনার সময় আপনাকে সতর্ক থাকতে হবে, অন্যথায় কেউ আপনাকে প্রতারণা করতে পারে। আপনার পিতার স্বাস্থ্যের হঠাৎ অবনতির কারণে আপনি চিন্তিত হবেন। আজ যদি আপনাকে কোনও বন্ধুর সঙ্গে সম্পর্কিত সাহায্য নিতে হয় তবে আপনি এটি সহজেই পাবেন।

212

বৃষ রাশির দৈনিক রাশিফল
বৃষ রাশির জাতকদের জন্য আজকের দিনটি ব্যস্ত থাকবে। আপনি নিজের থেকে অন্যের কাজে বেশি ব্যস্ত থাকবেন, যার কারণে আপনি দৌড়াদৌড়িতে ব্যস্ত থাকবেন। আপনি আপনার জীবনধারায় কিছু পরিবর্তনও করতে পারেন। আপনি নিজের জন্য কিছু নতুন জামাকাপড়, মোবাইল, ল্যাপটপ ইত্যাদি কিনবেন। আপনি আপনার অর্থের কিছু অংশ দাতব্য কাজে বিনিয়োগ করবেন।

312

মিথুন দৈনিক রাশিফল
মিথুন রাশির জাতকদের জন্য আজকের দিনটি একটি উদ্যমী হতে চলেছে। ভালো কাজে শক্তি লাগালে ভালো হবে। আজ আপনার উচ্চ শক্তির কারণে, যদি আপনার বন্ধুরা আপনাকে ভুল উপায়ে অর্থ উপার্জনের একটি পরিকল্পনা ব্যাখ্যা করে, তবে আপনাকে এটি অনুসরণ করা এড়াতে হবে। ছাত্র-ছাত্রীরা খেলাধুলা প্রতিযোগিতায় সুনাম অর্জন করতে পারে।

412

কর্কট রাশির দৈনিক রাশিফল
কর্কট রাশির জাতকদের জন্য আজকের দিনটি অবশ্যই ফলদায়ক হবে। কাউকে অন্ধভাবে বিশ্বাস করা আপনার ক্ষতি করতে পারে। চাকরিজীবীরা যদি কোনওপার্ট টাইম কাজে হাত চেষ্টা করতে চায়, তাহলে তারা আজ এর জন্য কিছুটা সময় বের করতে পারবে। আপনি আপনার স্ত্রীর প্রত্যাশা পূরণ করবেন, যা আপনার দুজনের মধ্যে চলমান বিবাদের অবসান ঘটাবে।

512

সিংহ রাশির দৈনিক রাশিফল
আজ এই রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি ভালো যাচ্ছে। আজ, ভাগ্যের সমর্থনের কারণে, আপনার আটকে থাকা কাজগুলি সম্পূর্ণ হবে এবং পরিবারের সিনিয়র সদস্যরাও আপনাকে কিছু কাজে সহায়তা করতে পারে। আপনার কোনওবন্ধু আজ আপনার বাড়িতে ভোজের জন্য আসতে পারে। আজ পরিবারে কিছু পূজার আয়োজন করা যেতে পারে, যাতে সকল মানুষ একত্রিত হবেন।

612

কন্যা রাশির দৈনিক রাশিফল
এই রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি অর্থ লেনদেনের জন্য ভালো যাচ্ছে। আপনি যদি আজ কারো কাছ থেকে ধার নেন, তাহলে আপনি তা খুব সহজেই পেয়ে যাবেন। ব্যবসা করা লোকেদের মনে কিছু নতুন আইডি আসবে, যেগুলো কারো সঙ্গে শেয়ার করতে হবে না, সঙ্গে সঙ্গে ফরওয়ার্ড করতে হবে, যাতে তারা ভালো মুনাফা অর্জন করতে পারবে। আপনি একটি নতুন সম্পত্তি কিনতে পারেন।

712

তুলা রাশি দৈনিক রাশিফল
তুলা রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি আনন্দের হবে। কোনও গুরুত্বপূর্ণ কাজ শেষ হলে আপনার মন খুশি হবে এবং আপনি পরিবারের সদস্যদের জন্য একটি পার্টির আয়োজন করতে পারেন। শিশুরা আজ একটি ভাল কাজের প্রস্তাব পেতে পারে, যারা সৃজনশীলতার সঙ্গে যুক্ত, তারা তাদের প্রতি মানুষকে আকৃষ্ট করতে পারে, যা তাদের শিল্প প্রদর্শন করবে।

812

বৃশ্চিক দৈনিক রাশিফল
বৃশ্চিক রাশির জাতকদের জন্য আজকের দিনটি বিশেষ কিছু হতে চলেছে। আজ আপনি রাজনীতিতে বিশেষ অবস্থান পেতে পারেন। আপনাকে জিজ্ঞাসা না করে কাউকে উপদেশ দেওয়া থেকে বিরত থাকতে হবে, অন্যথায় এটি আপনার ক্ষতি করতে পারে। শিশুরা আজ আপনার প্রত্যাশা পূরণ করবে, যারা প্রেমময় জীবন যাপন করছে, তাদের সঙ্গীর কথায় বিশ্বাস রাখতে হবে, তবেই তাদের ভালোবাসা ফুটে উঠবে।

912

ধনু রাশির দৈনিক রাশিফল
ধনুর জন্য আজকের দিনটি কঠিন হবে। আপনাকে ব্যবসায় আরও কিছু নতুন লোককে অন্তর্ভুক্ত করতে হতে পারে। ক্ষেত্রে আপনার সামর্থ্য অনুযায়ী কাজ পেয়ে খুশি হবেন। যেকোনওবিনিয়োগ সম্পর্কিত পরিকল্পনায় আপনাকে বিজ্ঞতার সঙ্গে অর্থ বিনিয়োগ করতে হবে। আপনি আপনার পরিবারের কোনওসদস্যের স্বাস্থ্য নিয়ে চিন্তিত হতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে চলমান কলহের অবসান হবে।

1012

মকর দৈনিক রাশিফল
মকর রাশির জাতকদের জন্য আজকের দিনটি মিশ্র যাবে । কর্মক্ষেত্রে, আপনি মিষ্টি কথা বলে লোকেদের করতালি ছিনিয়ে নেবেন, তবে আপনাকে খাদ্যতালিকায় অতিরিক্ত ভাজা, ভাজা এবং মশলাদার খাবার এড়িয়ে চলতে হবে, কারণ আপনার পেট সম্পর্কিত কিছু সমস্যা থাকতে পারে। ব্যবসা সংক্রান্ত কোনওসমস্যার জন্য আপনাকে আপনার বাবার সঙ্গে পরামর্শ করতে হবে।

1112

কুম্ভ রাশির দৈনিক রাশিফল
এই দিনটি সম্মান বৃদ্ধি করবে। আপনি কোনওসামাজিক কর্মসূচিতে অংশ নেওয়ার সুযোগ পাবেন, যা আপনার সম্মান ও সম্মান বৃদ্ধি করবে। আজ আপনি যদি অভাবী কাউকে সাহায্য করেন তবে মন খুশি হবে, যারা চাকরি নিয়ে চিন্তিত, তারা আজ একটি ভাল সুযোগ পেতে পারেন। আপনি সহজেই আপনার পরিবারের সদস্যদের চাহিদা মেটাতে সক্ষম হবেন।

1212

মীন রাশির দৈনিক রাশিফল
আজকের দিনটি সুখ বয়ে আনবে। যারা আজ ব্যবসা করছেন তারা কঠোর পরিশ্রম করবে এবং তাদের ধীরগতিতে চলমান ব্যবসায় কিছু নতুন স্কিম চালু করে ভাল লাভ অর্জন করতে পারে। আপনাকে আজ কিছু প্রতিকূল পরিস্থিতির মুখোমুখি হতে হতে পারে, যাতে আপনাকে আপনার ধৈর্য ধরে রাখতে হবে, যার কারণে আপনি সহজেই সেই পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে পারবেন।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos