মিথুন তুলা বৃশ্চিক ও মীন রাশি আজ সমস্যায় পড়তে পারেন, জেনে নিন আজকের রাশিফল

মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ এবং কন্যা রাশি সহ সমস্ত রাশিচক্রের জন্য একটি বিশেষ দিন। পঞ্চাঙ্গের মতে, ১৬ সেপ্টেম্বর ২০২২ তারিখটি গ্রহের গতিবিধির দিক থেকে আপনার জন্য কী নিয়ে আসছে। চলুন জেনে নেওয়া যাক আজকের রাশিফল-

deblina dey | Published : Sep 15, 2022 7:57 PM IST

112
মিথুন তুলা বৃশ্চিক ও মীন রাশি আজ সমস্যায় পড়তে পারেন, জেনে নিন আজকের রাশিফল

মেষ রাশির দৈনিক রাশিফল
মেষ রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুব ফলদায়ক হতে চলেছে । আজ আপনি সন্তানের ভবিষ্যত সম্পর্কিত যে কোনওও প্রকল্পে অর্থ বিনিয়োগ করতে পারেন। আপনার স্ত্রীর সঙ্গে চলমান বিবাদ দীর্ঘস্থায়ী হবে, যাতে আপনাকে তাদের কাছে ক্ষমা চাইতে হবে। আজ আপনি আপনার ঘর পরিষ্কার বা রক্ষণাবেক্ষণের মতো জিনিসগুলিতেও কিছু অর্থ ব্যয় করতে পারেন।

212

বৃষ রাশির দৈনিক রাশিফল
বৃষ রাশির জাতকদের জন্য আজকের দিনটি মিশ্র যাবে । আপনি আপনার বাবার স্বাস্থ্য সম্পর্কে সচেতন হবেন। তাদের কোনও রোগ থাকলে তাদের পরীক্ষা-নিরীক্ষা করানো হবে ইত্যাদি, তবে আপনার পছন্দের জিনিসের যত্ন নিতে হবে, কারণ এটি হারিয়ে যাওয়ার এবং চুরি হয়ে যাওয়ার ভয় থাকে। আজ যারা ব্যবসা করছেন তাদের কাউকে বিশ্বাস করা এড়িয়ে চলতে হবে। আপনি আপনার বকেয়া টাকা পেতে পারেন.

312

মিথুন দৈনিক রাশিফল
মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি মিশ্র হতে চলেছে। আজ, অতিরিক্ত শক্তি আপনার ভিতরে থাকবে, তবে এটিকে এখানে এবং সেখানে ব্যবহার করার চেয়ে ভাল কাজে লাগানো আপনার পক্ষে ভাল। আপনার আটকে থাকা বিশেষ কিছু কাজ আজ সম্পন্ন হতে পারে, তবে আজ কোনও আইনি কাজে আপনাকে একজন আইনজীবীর পরামর্শ নিতে হবে।

412

কর্কট রাশির দৈনিক রাশিফল
কর্কট রাশির জাতকদের জন্য আজকের দিনটি অলসতায় ভরা যাবে । আজ আপনি আপনার রুটিনকেও বিরক্ত করতে পারেন, কারণ আপনি আপনার কাজ করতে চাইবেন। আজ সামাজিক ক্ষেত্রে কর্মরত লোকেরা তাদের প্রতিভা দেখাতে পারে এবং তাদের সিনিয়রদের সহায়তায় একটি ভাল অবস্থান পেতে পারে। আজ ভাইদের কাছে কোনও সাহায্য চাইলে অবশ্যই পাবেন।

512

সিংহ রাশির দৈনিক রাশিফল
সিংহ রাশির জাতক জাতিকারা আজ একের পর এক সুখবর শুনতে পাবেন। আজ, আপনার বিরোধীদের সম্পর্কে চিন্তা না করে আপনি আপনার কাজে এগিয়ে যাবেন এবং আপনি অবশ্যই সাফল্য অর্জন করবেন। আজ মজা করার কারণে পরিবারের সদস্যদেরও খুশি রাখবেন, তাদের চাহিদার পূর্ণ খেয়াল রাখবেন।

612

কন্যা রাশির দৈনিক রাশিফল
কন্যা রাশির জাতকদের জন্য আজকের দিনটি কিছুটা বিভ্রান্তিকর হবে। আজ কর্মক্ষেত্রে কর্মকর্তাদের ভুলেও আপনার মনে কিছু করা উচিত নয়, অন্যথায় তারা এটির সুবিধা নিতে পারে। আজ আপনার কোনও সহকর্মী আপনার কোনও ভুল ঢাকতে পারেন। আজ কিছু ক্রীড়া প্রতিযোগিতায় ছাত্রদের জয়লাভ করতে দেখা যাচ্ছে।

712

তুলা রাশি দৈনিক রাশিফল
তুলা রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি ব্যয়বহুল হবে। আপনি আপনার ক্রমবর্ধমান ব্যয় নিয়ে উদ্বিগ্ন হবেন, যার জন্য আপনি আপনার কিছু গুরুত্বপূর্ণ কাজ আগামীকালের জন্য স্থগিত করতে পারেন, তবে সেগুলি পরে আপনার জন্য সমস্যা হতে পারে। আপনি যদি আগে কারও কাছ থেকে টাকা ধার নিয়ে থাকেন, তাহলে তারা আপনাকে ফেরত চাইতেও আসতে পারে। আজ একটি নতুন স্কিমে অর্থ বিনিয়োগ করা আপনার পক্ষে ভাল হবে।

812

বৃশ্চিক দৈনিক রাশিফল
বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি কিছুটা ঝামেলাপূর্ণ হবে। পরিবারে চলমান বিবাদের কারণে আজ আপনি সমস্যায় পড়বেন। পরিবারের একজন সদস্য আপনাকে ভালো বা খারাপ কিছু বলতে পারেন। আজ কোনওও কাজে বিনিয়োগ করার আগে আপনাকে অবশ্যই পিতামাতার আশীর্বাদ নিতে হবে। সন্তান আজ আপনার প্রত্যাশা পূরণ করবে। কর্মক্ষেত্রে আজকের দিনটি ভালো যাবে।

912

ধনু রাশির দৈনিক রাশিফল
ধনু রাশির জাতকদের জন্য আজকের দিনটি পরিশ্রমে পরিপূর্ণ হবে । আজ আপনাকে ক্ষেত্রে কিছু কাজের দায়িত্ব দেওয়া হবে, যাতে আপনাকে আপনার জুনিয়রের সাহায্য নিতে হতে পারে। আজ, আপনার কোনওও বন্ধুর নির্দেশে কোনওও লেনদেন করা উচিত নয়, অন্যথায় আপনি ভুল করতে পারেন। আপনি আজ আপনার স্ত্রীর স্বাস্থ্য নিয়ে চিন্তিত হতে পারেন।

1012

মকর দৈনিক রাশিফল
মকর রাশির জাতকদের জন্য আজকের দিনটি ইতিবাচক ফল বয়ে আনবে । কর্মসংস্থানের সন্ধানে ঘুরে বেড়ানো লোকেরা আজ একটি ভাল অবস্থান পেতে পারে। পরীক্ষায় শিক্ষার্থীদেরও অনেক পরিশ্রম করতে হয়। আজ, কোনওও সদস্যের বিবাহের প্রস্তাবে সিলমোহরের কারণে পরিবারে সুখ থাকবে এবং কোনওও শুভ অনুষ্ঠানেরও আয়োজন করা যেতে পারে। আজ সম্পত্তিতে বিনিয়োগ করা আপনার জন্য ভালো হবে।

1112

কুম্ভ রাশির দৈনিক রাশিফল
কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি উন্নতির দিন হবে । আজ যারা ব্যবসা করছেন তাদের কারও কথা বুঝে কাজ করা উচিত নয়, অন্যথায় কিছু ভুল হতে পারে। আজ আপনার অভিজ্ঞ ব্যক্তিদের নির্দেশনা প্রয়োজন। আপনি যদি কারও কাছ থেকে টাকা ধার করার কথা ভাবছেন, তাহলে আপনি তা সহজেই পেয়ে যাবেন। আপনার কিছু আত্মীয় আজ আপনার বাড়িতে মিটমাট করতে আসতে পারে।

1212

মীন রাশির দৈনিক রাশিফল
মীন রাশির জাতক জাতিকারা আজ তাদের কিছু সমস্যা নিয়ে চিন্তিত থাকবেন, যার কারণে তাদের জীবনে সমস্যাও আসতে পারে, যারা নতুন সম্পত্তি কিনতে যাচ্ছেন, তাদের প্রতিপক্ষের থেকে সাবধান থাকতে হবে, অন্যথায় তারা তাদের সমস্যার সম্মুখীন হতে হবে। আপনি আপনার মিষ্টি কণ্ঠ দিয়ে কাজের ক্ষেত্রে মানুষের মন জয় করতে সক্ষম হবেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos