শনিবারে এই রাশিগুলির পৈত্রিক সম্পত্তি পাওয়ার ফলে সম্পদ বৃদ্ধি পাবে, দেখে নিন আজকের রাশিফল

পঞ্জিকা অনুসারে,  মেষ রাশির জাতকদের আজকে অর্থাৎ ২৭ আগস্ট ২০২২ শনিবারে সাবধান হওয়া দরকার। বৃষ রাশির জাতকরা আজ আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। কন্যা রাশির জাতকরা চাকরিতে পদোন্নতি পেতে পারেন। আজকের দিনটি অন্যান্য রাশির জন্য কেমন যাবে, চলুন জেনে নেওয়া যাক আজকের রাশিফল 

deblina dey | / Updated: Aug 27 2022, 07:00 AM IST

112
শনিবারে এই রাশিগুলির পৈত্রিক সম্পত্তি পাওয়ার ফলে সম্পদ বৃদ্ধি পাবে, দেখে নিন আজকের রাশিফল

মেষ – 
মেষ রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি ব্যবসায়িক দিক থেকে ভালো যাবে। আজ আপনি অল্প দূরত্বের যাত্রায়ও যেতে পারেন। আপনি যদি আগে কোনও ব্রত করে থাকেন, তাহলে আপনার ইচ্ছা পূরণ হতে পারে, কিন্তু আপনার জীবনসঙ্গীর দ্বারা প্রতারিত হওয়ার কারণে আপনার মন খারাপ হবে এবং আপনি অনেক কাজ করার আগ্রহ দেখাবেন না। আপনাকে ভাগ্যের উপর ভিত্তি করে কোনও কাজ ছেড়ে দিতে হবে না, অন্যথায় এটি আপনার জন্য সমস্যা ডেকে আনবে।

212

বৃষ– 
বৃষ রাশির জাতক জাতিকারা নিজেদের চেয়ে অন্যের প্রতি বেশি যত্নবান হবেন এবং তাদের কাজ নিয়ে চিন্তিত থাকবেন, যার কারণে তারা তাদের কাজে কোনও মনোযোগ দেবেন না, এর পরে আপনার সমস্যা হবে। আপনি ব্যবসায় মুনাফা অর্জনের অনেক সুযোগ পাবেন, যা আপনাকে হারাতে হবে না, যা আপনার ঝামেলার কারণ হতে পারে। আপনি একটি নতুন যানবাহন বা সম্পত্তি কিনতে পারেন, যার কারণে পরিবারের সদস্যরা আপনার সঙ্গে খুশি হবে। আপনি কাজের পাশাপাশি আপনার শরীরের দিকে কোন মনোযোগ দেবেন না, যার কারণে আপনার পরে কিছু স্বাস্থ্য সমস্যা হতে পারে।

312

মিথুন– 
মিথুন রাশির জাতকদের জন্য আজকের দিনটি ইতিবাচক ফল বয়ে আনবে। আজ আপনি কোনও ধর্মীয় অনুষ্ঠানে সক্রিয়ভাবে অংশগ্রহণ করবেন, যা অবশ্যই আপনার উপকারে আসবে, তবে আপনার সন্তানদের দ্বারা কিছু ভাল কাজ করলে আপনার সম্মান বৃদ্ধি পাবে এবং আপনি তাদের জন্য গর্বিত হবেন। ব্যবসায়ীদের দীর্ঘদিনের সমস্যা থেকে বেরিয়ে আসবেন। চাকরিজীবীদের কিছু দায়িত্বশীল কাজের দায়িত্ব দেওয়া যেতে পারে।

412

কর্কট– 
কর্কট রাশির জাতকদের জন্য আজকের দিনটি মিশ্র হবে। আপনি আজ আপনার ধার করা টাকা ফেরত পেতে পারেন। আজ আপনার মনের মধ্যে চলছে এমন কিছু সমস্যা আপনাকে পরিচিত ব্যক্তির সঙ্গে শেয়ার করতে হবে, অন্যথায় আপনি আপনার স্বভাবে বিরক্তিকরতা দেখতে পাবেন। যেকোন স্বাস্থ্য সমস্যা আপনার বাবাকে তার কবলে নিতে পারে, যার জন্য আপনাকে তার সঙ্গে কথা বলতে হবে এবং তার কাছ থেকে কিছু গুরুত্বপূর্ণ টেক্সটও পেতে হতে পারে।

512

সিংহ–  
সিংহ রাশির জাতকদের জন্য আজকের দিনটি গুরুত্বপূর্ণ হতে চলেছে। আপনাকে কিছু কর্মক্ষেত্রে চ্যালেঞ্জের মুখোমুখি হতে হতে পারে, যা আপনাকে ভয় পাওয়ার দরকার নেই, আপনাকে সাহসের সঙ্গে তাদের মোকাবেলা করতে হবে। মহিলারা আজ কিছু ছোট কাজ শুরু করতে পারেন, তবে তারা তাতেও ভাল সাফল্য পাবেন। যেকোনও পরিস্থিতিতে আপনাকে ধৈর্য ধরতে হবে, অন্যথায় শত্রুরা আপনার উপর কর্তৃত্ব করার জন্য যথাসাধ্য চেষ্টা করবে।

612

কন্যা– 
কন্যা রাশির জাতকদের জন্য আজকের দিনটি আনন্দদায়ক হবে, কারণ আপনি যদি কিছু সময় আগে বিনিয়োগ করে থাকেন তবে আপনি এর দ্বিগুণ সুবিধা পেতে পারেন। কাউকে অন্ধভাবে বিশ্বাস করলে তাতে কিছু ক্ষতি তো আপনারই হবে। আপনি যদি বন্ধুদের সঙ্গে কোথাও পিকনিকে যাওয়ার পরিকল্পনা করে থাকেন তবে তা অবশ্যই পূরণ হবে। আপনার পরিবারের পরিবেশ আনন্দদায়ক হবে। পরিবারের কোনও সদস্যের বিয়ে সংক্রান্ত আলোচনা হতে পারে।

712

তুলা– 
তুলা রাশির জাতকদের জন্য আজকের দিনটি মিশ্র হতে চলেছে। ব্যবসায়িক ব্যক্তিরা যদি অংশীদারিত্বে একটি চুক্তি চূড়ান্ত করে, তবে এটি তাদের জন্য সমস্যা বয়ে আনবে, তবে আজ গ্রহের জীবনে নতুন শক্তি সঞ্চারিত হবে, যা আপনার দুজনের মধ্যে পারস্পরিক ভালবাসাকে বাড়িয়ে তুলবে। ভাইবোনদের সঙ্গে চলমান বিবাদ আজ পরিবারের সদস্যের সহায়তায় দূর হবে বলে মনে হচ্ছে। কাউকে সাহায্য করতে এগিয়ে আসতে হবে। শিক্ষার্থীরা পরীক্ষায় মনোনিবেশ ও মনোনিবেশ করবে, তবেই তারা সাফল্য অর্জন করবে।

812

বৃশ্চিক-  
বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি শুভ হবে, কারণ আপনি যদি কোনও ব্যাঙ্ক, প্রতিষ্ঠান থেকে টাকা ধার করেন, তাহলে আপনি তা সহজেই পেয়ে যাবেন এবং আপনি খুব তাড়াতাড়ি তা বন্ধ করার জন্য যথাসাধ্য চেষ্টা করবেন, তবে পরিবার চিন্তিত হবে। ব্যবসা সম্পর্কে রাজনীতিতে কর্মরত ব্যক্তিরা একটি নতুন পদ পেতে পারেন, যা তাদের খুশির কারণ হয়ে উঠবে, কিন্তু দলের সদস্যরা আপনার উপর খুশি হবে না।

912

ধনু-  
ধনু রাশির জাতকদের জন্য আজকের দিনটি অবশ্যই ফলদায়ক হতে চলেছে। আপনার অগ্রগতিতে আপনার মন খুশি হবে এবং আপনি আপনার স্বভাবের কারণে কর্মক্ষেত্রে মানুষকে আপনার দিকে আকৃষ্ট করতে সক্ষম হবেন। শিক্ষার্থীদের সমস্যা সম্পর্কে তাদের শিক্ষকদের সঙ্গে কথা বলতে হবে, তবেই তারা পরীক্ষায় সাফল্য পেতে সক্ষম হবে। আপনার পুরনো কোনও রোগ আবার হতে পারে, যা আপনার সমস্যায় ফেলবে।

1012

মকর-  
আজ মীন রাশির জাতকদের জন্য সুখকর ফল বয়ে আনবে। কাজের জন্য আপনাকে কারও যাত্রায় যেতে হতে পারে, যা আপনার জন্য উপকারী হবে। ব্যবসায়িক ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের কাউকে বিশ্বাস করা উচিত নয়, যারা চাকরির সন্ধানে এখানে-সেখানে ঘুরে বেড়াচ্ছেন, তারা পরিবারের কোনও সদস্যের কাছ থেকে কিছু ভালো তথ্য পেতে পারেন। আজ পৈত্রিক সম্পত্তি পাওয়ার ফলে আপনার সম্পদও বৃদ্ধি পেতে পারে।

1112

কুম্ভ-  
কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি দৌড়ঝাঁপে ভরপুর হবে। আপনার কিছু জঘন্য খরচ আপনাকে বিরক্ত করতে পারে। আপনার আটকে থাকা কিছু আইনি কাজ আপনাকে সমস্যায় ফেলবে, যার জন্য আপনি সারাদিন ব্যস্ত থাকবেন। আপনি আপনার স্ত্রীর সঙ্গে করা প্রতিশ্রুতি ভুলে যেতে পারেন, যার পরে তিনি আপনার উপর রাগান্বিত হবেন। বন্ধুর জন্য উপহার নেওয়ার আগে আপনাকে অবশ্যই আপনার পকেটের যত্ন নিতে হবে। আপনি আপনার ভাল কাজ দিয়ে শিরোনাম দখল করতে সক্ষম হবে।

1212

মীন– 
মীন রাশির জাতকরা আজ পুরানো ঝামেলা থেকে মুক্তি পাবেন। আজ আপনাকে আপনার আত্মীয়দের কাছ থেকে অর্থের বিষয়ে সতর্ক থাকতে হবে। চাকরিতে উচ্চ পদ পেতে পারেন।আপনাকে নম্রতা বজায় রাখতে হবে এবং কারও উপর রাগ করা এড়িয়ে চলতে হবে, অন্যথায় কিছু ক্ষতির সম্মুখীন হতে হতে পারে। ব্যবসা করা লোকেরা অন্য কারও ইশারায় আসবে এবং তাদের অর্থ কোথাও বিনিয়োগ করবে, যা তাদের জন্য ক্ষতিকারক হবে। যেকোনও ধর্মীয় অনুষ্ঠানে অংশ নিতে পারেন।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos