মেষ বৃষ মিথুন কর্কট-সহ জেনে নিন ১২ রাশির ২৯ আগস্ট সোমবারের রাশিফল

পঞ্জিকা অনুসারে,  আজকের রাশিফল ​​মেষ, মিথুন, মকর এবং কুম্ভ রাশির জাতকদের জন্য বিশেষ। এর পাশাপাশি অন্যান্য রাশির জাতকদের আজ অর্থ এবং স্বাস্থ্যের দিকে বিশেষ মনোযোগ দেওয়া দরকার। ২৯ আগস্ট ২০২২ দিনটি সমস্ত ১২টি রাশির জন্য কেমন যাবে, ভাগ্যের নক্ষত্রগুলি কী কী, চলুন জেনে নেওয়া যাক আজকের রাশিফল​​

deblina dey | / Updated: Aug 29 2022, 07:00 AM IST

112
মেষ বৃষ মিথুন কর্কট-সহ জেনে নিন ১২ রাশির ২৯ আগস্ট সোমবারের রাশিফল

মেষ – 
মেষ রাশির জাতক -জাতিকাদের জন্য আজকের দিনটি ভালো সম্পত্তি পাওয়ার জন্য যাবে। আপনি কোনও পৈতৃক সম্পত্তি পেতে পারেন, তবে আপনার স্থাবর-অস্থাবর সম্পত্তি সংক্রান্ত কোনও বিরোধ যদি আইনে চলছে, তাহলে তা আজ আপনার জন্য সমস্যা ডেকে আনতে পারে। আপনি সমাজে একটি ভাল চিহ্ন তৈরি করতে সক্ষম হবেন, তবে শিক্ষার্থীরা আজ তাদের শিক্ষার সমস্যাগুলি নিয়ে চিন্তিত হবে এবং তারা তাদের পিতামাতার সঙ্গে কথা বলতে পারে।

212

বৃষ– 
আজ বৃষ রাশির জাতক জাতিকারা কাজের ক্ষেত্রে পরিবর্তন এনে নতুন কিছু করার চেষ্টা করবেন, যার মধ্যে তাদের সারাদিন কাটবে। মা আপনার উপর কিছু দায়িত্ব অর্পণ করবেন, যা আপনাকে সময়মতো পালন করতে হবে। আজ, সন্তান আপনাকে কোথাও বেড়াতে যাওয়ার জন্য জোর করতে পারে, যা আপনি অবশ্যই পূরণ করবেন। অন্য কারো বৃত্তে এসে আপনি নিজেকে অনেক আশীর্বাদ করবেন, যা আপনার জন্য ক্ষতিকর হবে।

312

মিথুন– 
মিথুন রাশির জাতকদের জন্য আজকের দিনটি সম্মান বৃদ্ধি করবে। সামাজিক ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের শারীরিক ও মানসিক চাপকে তাদের আধিপত্য করতে দেওয়া উচিত নয়। যার কারণে সিদ্ধান্ত গ্রহণের ক্ষমতা প্রভাবিত হবে না। উপকার পাবেন। ধর্মীয় কাজেও সক্রিয়ভাবে অংশগ্রহণ করবেন। আজ, তাদের জুনিয়রদের সাহায্যের কারণে, তারা তাদের কাজ সময়মতো সম্পন্ন করতে সক্ষম হবে। যদি আপনার জীবনসঙ্গীর সঙ্গে কোনও পার্থক্য থাকে, তাহলে তাদের রাজি করাতে আপনার যথাসাধ্য চেষ্টা করা উচিত।

412

কর্কট– 
কর্কট রাশির জাতকদের জন্য আজকের দিনটি মিশ্র হতে চলেছে। প্রেমের জীবন যাপন করা মানুষ সঙ্গীর কথা শুনে পুরোপুরি প্রতিক্রিয়া দেখাতে হবে না, না হলে আমি আপনার কথা খারাপভাবে নিতে পারি। আপনি যদি কোনও ছোট বিনিয়োগের পরিকল্পনা করেন, তবে আপনাকে অবশ্যই আপনার বাবার সঙ্গে কথা বলতে হবে। আপনি যদি আপনার জীবনসঙ্গীর ক্যারিয়ার নিয়ে চিন্তিত ছিলেন, তাহলে আজ আপনার দুশ্চিন্তার অবসান হবে। আজ যারা ব্যবসা করছেন তাদের আরও কিছু লোককে অন্তর্ভুক্ত করতে হতে পারে।

512

সিংহ–  
সিংহ রাশির জাতকদের জন্য আজকের দিনটি স্বাভাবিক হতে চলেছে। যারা ব্যবসা করছেন তারা কোনও পরিশ্রম ছাড়াই কাঙ্খিত সুবিধা পাবেন, যার ফলে তাদের সুখের কোনও স্থান থাকবে না। সন্তান আজ আপনার সম্পর্কে কিছু উপেক্ষা করবে, যার কারণে আপনি রেগে যেতে পারেন। কর্মসংস্থানের সন্ধানকারী লোকেরা বন্ধুর কাছ থেকে আরও ভাল সুযোগ পাবেন। আপনি আজ অল্প দূরত্বের যাত্রায় যেতে পারেন। 

612

কন্যা– 
কন্যা রাশির জাতকদের জন্য আজকের দিনটি মিশ্র হতে চলেছে। আজ সম্পত্তি সংক্রান্ত কোনও বিবাদ আপনার সমস্যার কারণ হতে পারে। ভাইদের সঙ্গেও আপনার কিছু মতপার্থক্য থাকতে পারে এবং পরিবারের কোনও সদস্যের বিয়ের কথাও হতে পারে। আজ চাকরিরত ব্যক্তিদের অফিসারদের কথা শুনতে হবে এবং বুঝতে হবে, তবেই তাদের কাজ করতে হবে, অন্যথায় তারা কিছু ভুল করতে পারে, যার জন্য তারা পরে অনুশোচনা করতে পারে।

712

তুলা– 
তুলা রাশির জাতক জাতিকাদের দিনটি দাতব্য কাজে কাটবে। আজ, আপনি দরিদ্রদের জন্য সেবা ও দাতব্য কাজে সক্রিয়ভাবে অংশগ্রহণ করবেন এবং আপনার আত্মবিশ্বাস বাড়বে, তবে ব্যবসায়িক ব্যক্তিদের ধীর গতির কারণে অভিজ্ঞ ব্যক্তির পরামর্শের প্রয়োজন হবে। আজ, কিছু স্থবির কাজের কারণে আপনার মন খুশি হবে। পরিবারের কোনও সদস্যকে দেওয়া প্রতিশ্রুতি আপনি পূরণ করবেন।

812

বৃশ্চিক-  
আজ বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য একটি গুরুত্বপূর্ণ দিন হতে চলেছে। শিশুর শিক্ষা সংক্রান্ত যে কোনও বিষয়ে পরিবারের সাহায্য নিতে পারেন এবং তাদের শিক্ষকদের সঙ্গেও কথা বলতে হবে। কর্মক্ষেত্রে কাউকে উপদেশ দেওয়া থেকে বিরত থাকতে হবে, অন্যথায় এটি আপনার মাথায় আসতে পারে। আপনার অর্থ সংক্রান্ত যে কোনও বিষয় আপনার জন্য ঝামেলার হবে। শিক্ষার্থীরা আজ একটি নতুন কোর্সে ভর্তি হতে পারে।

912

ধনু-  
ধনু রাশির জাতক জাতিকারা আজ তাদের কর্মক্ষেত্রে কিছু পরিবর্তন আনতে পারেন, যা তাদের জন্য উপকারী হবে। যে কোনও ব্যক্তির সঙ্গে অংশীদারিত্বে আপনাকে চিন্তাভাবনা করে ব্যবসা করতে হবে। প্রেমের জীবনযাপনকারী লোকেরা আজ তাদের সঙ্গীর সঙ্গে বেড়াতে যেতে পারে, যেখানে তাদের মধ্যে যে কোনও পারস্পরিক লড়াই তৈরি হতে পারে। আপনি যদি কোনও শারীরিক যন্ত্রণার মধ্য দিয়ে যাচ্ছেন, তাহলে আজ আপনার কষ্ট বাড়তে পারে।তাই আপনাকে সতর্ক থাকতে হবে।

1012

মকর-  
মকর রাশির জাতকদের জন্য আজকের দিনটি সাবধানে কাজ করার জন্য হবে। আজ আপনাকে কোনও অর্থ লেনদেনে অন্ধভাবে কোনও চুক্তি চূড়ান্ত করতে হবে না, অন্যথায় আপনি প্রতারিত হতে পারেন, ব্যবসা করা লোকদের কিছু অর্থ যদি ঋণে আটকে থাকে তবে তারা তা পেতে পারে। আপনার জীবন সঙ্গীর সহায়তায় আপনি একটি ছোট ব্যবসা শুরু করতে পারেন। সমাজে আপনি আপনার কর্ম দ্বারা পরিচিত হবে।

1112

কুম্ভ-  
কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি উন্নতির দিন হবে। দীর্ঘদিন ধরে পরিবারে কোনও বিবাদ থাকলে তা শেষ করতে পারবেন। আপনি কোনও বিনিয়োগ করার আগে ভাই ও বোনদের পরামর্শ নিতে পারেন, আজ যারা ব্যবসা করছেন তাদের কিছু পদ্ধতি পরিবর্তন করতে হতে পারে, এর পরে তারা অগ্রগতি পাবে। ছাত্রছাত্রীদের পড়াশোনায় আরও বেশি মনোযোগ দিতে হবে যাতে তারা পরীক্ষায় সাফল্য পেতে পারে।

1212

মীন– 
মীন রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি আনন্দের হবে এবং আপনি আপনার দীর্ঘ দিনের অমীমাংসিত কোনও কাজ সমাপ্ত হওয়ায় খুশি হবেন এবং আপনি বন্ধুদেরকে আপনার বাড়িতে ভোজের জন্য আমন্ত্রণ জানাতে পারেন। আপনাকে ঘরে এবং বাইরের লোকের কথা শুনতে হবে, তারপরে বন্ধুর সংখ্যাও বাড়বে। আজ, আপনি বাড়ির পরিষ্কার-পরিচ্ছন্নতা এবং রক্ষণাবেক্ষণের সম্পূর্ণ যত্ন নেবেন, তবে আপনার কোনও শত্রু আপনার জন্য সমস্যা তৈরি করতে পারে।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos