মিথুন, কন্যা, কুম্ভ রাশির ক্ষতি হতে পারে, জেনে নিন ১২ রাশির ৩০ আগস্ট মঙ্গলবারের রাশিফল

পঞ্জিকা অনুসারে,  আজকের রাশিফল ​​মেষ, মিথুন, মকর এবং কুম্ভ রাশির জাতকদের জন্য বিশেষ। এর পাশাপাশি অন্যান্য রাশির জাতকদের আজ অর্থ এবং স্বাস্থ্যের দিকে বিশেষ মনোযোগ দেওয়া দরকার। ৩০ আগস্ট ২০২২ দিনটি সমস্ত ১২টি রাশির জন্য কেমন যাবে, ভাগ্যের নক্ষত্রগুলি কী কী, চলুন জেনে নেওয়া যাক আজকের রাশিফল​​
 

deblina dey | / Updated: Aug 30 2022, 07:00 AM IST

112
মিথুন, কন্যা, কুম্ভ রাশির ক্ষতি হতে পারে, জেনে নিন ১২ রাশির ৩০ আগস্ট মঙ্গলবারের রাশিফল

মেষ – 
মেষ রাশির জাতকদের জন্য আজকের দিনটি স্বাভাবিক হতে চলেছে। আজ, আপনি ব্যবসায় কঠোর পরিশ্রম করবেন এবং আপনার আয় কম হবে, যার কারণে আপনি কিছুটা চিন্তিত হবেন, তবে কিছু সময়ের পরে আপনি অবশ্যই এই সমস্ত সমস্যা থেকে মুক্তি পাবেন। আজ আপনি আপনার সন্তানের ক্যারিয়ার নিয়ে চিন্তিত হতে পারেন, যার জন্য আপনি আপনার জীবনসঙ্গীর সঙ্গেও কথা বলবেন। দুর্ঘটনাজনিত গাড়ির ব্যর্থতার কারণে আপনার অর্থ ব্যয় বাড়তে পারে।

212

বৃষ– 
আজ আপনার পরিবারে সুখ আসবে, কারণ পরিবারে কোনও পার্টির আয়োজন করা যেতে পারে, সিনিয়র সদস্যের অবসরের কারণে, সমস্ত সদস্যকে আজ একসঙ্গে দেখা যাবে এবং তাদের জন্য একটি সারপ্রাইজ পার্টি রাখতে পারেন। আপনার বন্ধুরা আপনার সামনে বিনিয়োগ সংক্রান্ত যে কোনও পরিকল্পনার কথা উল্লেখ করবে, যেখানে আপনি বিনিয়োগ এড়িয়ে চলাই ভালো হবে। সামাজিক ক্ষেত্রে কর্মরত ব্যক্তিরা আজ কোনও সম্মানে ভূষিত হতে পারেন।

312

মিথুন– 
আজ আপনি কিছু ব্যবসায়িক পরিকল্পনা নিয়ে ব্যস্ত থাকবেন। মা আপনাকে একটি কাজ অর্পণ করবেন, যা আপনি সময়মতো সম্পূর্ণ করবেন না, তাহলে তিনি আপনার উপর রাগ করতে পারেন, যে ছাত্ররা চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন, তারা আজ পরীক্ষা দেওয়ার সুযোগ পেতে পারেন। পারিবারিক সম্পত্তি সংক্রান্ত কোনও বিবাদ যদি আইনে চলছে, তবে সিদ্ধান্ত আপনার পক্ষে আসবে, যা আপনার সম্পদ বৃদ্ধি করতে পারে।

412

কর্কট– 
কর্কট রাশির জাতক জাতিকাদের আজকের দিনটি বিশেষ চিন্তায় কাটবে। আপনি পরিবারের কোনও সদস্যকে নিয়ে চিন্তিত হতে পারেন, যার কারণে আপনি মন খারাপ করে পালিয়ে যাবেন। এমনকি চাকরিজীবীদের প্রতিপক্ষরাও আজ তাদের হয়রানি করতে কোনও কসরত ছাড়বে না। আজ যদি বন্ধুদের সঙ্গে বেড়াতে যেতে হয়, তাহলে বাবা-মায়ের সঙ্গে কথা বলে সেখানে গেলে ভালো হবে। আজ আপনি আপনার বুদ্ধিমত্তা ব্যবহার করে অনেক কিছু অর্জন করতে পারেন, যা এতদিন আপনার ছিল না।

512

সিংহ–  
সিংহ রাশির জাতকদের জন্য আজকের দিনটি মিশ্র হবে। আজ আপনার জমি, যানবাহন, বাড়ি, দোকান ইত্যাদি কেনার ইচ্ছা পূরণ হবে। আপনি আজ আপনার বাড়িতে একটি নতুন যান আনতে পারেন। পিতামাতার আশীর্বাদে, আপনি ব্যবসায় কাঙ্ক্ষিত সুবিধা পাবেন, যা আপনার সুখের কারণ হয়ে উঠবে। আপনার শত্রুরা আপনার উপর আধিপত্য বিস্তার করার চেষ্টা করবে, কিন্তু তারা শুধুমাত্র নিজেদের মধ্যে যুদ্ধ করে ধ্বংস হবে, তাই তাদের নিয়ে আপনাকে চিন্তা করতে হবে না।

612

কন্যা– 
কন্যা রাশির জাতক- জাতিকাদের বিবাহ যোগের জন্য আজকের দিনটি ভালো যাবে , তারা দীর্ঘদিন পর প্রিয় সঙ্গী পেতে পারেন। ঝগড়ার পরেও পরিবারের সদস্যরা একে অপরকে সাহায্য করতে প্রস্তুত থাকবে। কর্মসংস্থানের মাধ্যমে, আপনার মন আজ খুশি হবে এবং আপনি একটি পার্টি আয়োজনের জন্য প্রস্তুত করতে পারেন। শিক্ষার্থীরা যদি এখন তাদের কিছু বিষয় পিছনে ফেলে থাকে তবে তারা এর জন্য প্রস্তুতি শুরু করতে পারে। সামাজিক ক্ষেত্রে কর্মরত ব্যক্তিরা কোনও না কোনও উৎসবে অংশ নেবেন।

712

তুলা– 
আজ তুলা রাশির জাতকদের জন্য, আপনি আয়ের বিভিন্ন উত্স থেকে পাবেন এবং আপনি আপনার পরিবারের সদস্যদের উচ্চাকাঙ্ক্ষা পূরণ করতে সক্ষম হবেন, তবে আপনার কিছু ব্যয়ও বৃদ্ধি পাবে। অতএব, যদি আপনি একটি বাজেট পরিকল্পনা সঙ্গে যান, এটা ভাল হবে. আপনি যদি আপনার স্ত্রীকে কোনও ব্যবসা করতে চান তবে কাউকে এতে অংশীদার বানাবেন না, অন্যথায় সে আপনার সঙ্গে বড় ধরনের প্রতারণা করতে পারে। আপনার সম্পত্তি ক্রেতাদের একজন আজ ফিরে যেতে পারে, যার কারণে আপনি হতাশ হবেন।

812

বৃশ্চিক-  
আজ ব্যবসায়িক ব্যক্তিদের জন্য একটি ভাল দিন হবে এবং পরিবারের কাউকে বিশ্বাস করা উপকারী হবে, কারণ তারা তাদের প্রত্যাশা পূরণ করবে এবং আপনি যদি কারো কাছ থেকে টাকা ধার করেন তবে আপনি তা খুব সহজেই পেয়ে যাবেন। আপনার কিছু শারীরিক সমস্যার কারণে আপনি বিরক্ত হবেন, যার কারণে আপনি আপনার কিছু পরিকল্পনা আগামীকাল পর্যন্ত স্থগিত করতে পারেন। আপনি যেকোন সরকারি স্কিমে বিনিয়োগের ভালো সুবিধা পাবেন।

912

ধনু-  
ধনু রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে কিছু অসুবিধা বাড়তে পারে, কারণ তাদের শত্রুরা আজ তাদের কর্মকর্তাদের তিরস্কার থেকে পিছপা হবে না, যার কারণে তাদের উপর কিছু দায়িত্বের বোঝা বাড়তে পারে এবং চাপের কারণে তাদের কাজ হবে। এটা করতে আপত্তি নেই। ছাত্রছাত্রীদের এদিক-ওদিক বাদ দিয়ে পড়াশোনায় মনোযোগী হতে হবে, তবেই তারা পরীক্ষায় সাফল্য অর্জন করতে পারবে।

1012

মকর-  
মকর রাশির জাতক জাতিকাদের কোনও ঝগড়া ঘরের বাইরে নিয়ে যাওয়া ক্ষতিকর হবে, তাই আপনার পরিবারের কোনও বিবাদে বাইরের কোনও ব্যক্তির সঙ্গে পরামর্শ করা উচিত নয়, তা না হলে পরে তা আপনার স্বার্থের হবে। . আপনার কোনও বন্ধু আজ আপনাকে সাহায্য করতে এগিয়ে আসবে। প্রেমের জীবনযাপনকারী লোকেরা তাদের সঙ্গীকে কোথাও লং ড্রাইভে নিয়ে যেতে পারেন।

1112

কুম্ভ-  
আজ কুম্ভ রাশির জাতক জাতিকাদের ক্ষেত্রে অগ্রগতি বয়ে আনবে। আপনার পারিবারিক ব্যবসায় অভিজ্ঞ ব্যক্তি এবং ভাইদের পরামর্শ প্রয়োজন। কোনও ব্যক্তিকে টাকা ধার দেওয়া থেকে বিরত থাকুন, অন্যথায় আপনার কিছু ক্ষতি হতে পারে। আপনার আগে যদি কোন ভুল হয়ে থাকে তবে আজ আপনি অনুশোচনা করতে পারেন। আপনি আপনার কিছু সমস্যা নিয়ে আপনার জীবন সঙ্গীর সঙ্গে কথা বলবেন, যার জন্য আপনি একসঙ্গে সমাধানও করতে পারবেন।

1212

মীন– 
মীন রাশির জাতক জাতিকারা রাজনীতির দিকে এগোচ্ছেন, তাদের কর্মজীবনের ব্যাপারে আজ সতর্ক থাকতে হবে, কারণ লোকেরা তাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করার চেষ্টা করতে পারে। আপনার ভুল জায়গায় বিনিয়োগ করা অর্থ আজ ডুবে যেতে পারে, যার কারণে আপনি হতাশ হবেন, তবে যারা শেয়ার বাজারের সঙ্গে যুক্ত তারা আজ একটি ভাল লাভ পেতে পারেন। বিদেশে বসবাসকারী পরিবারের কোনও সদস্যের কাছ থেকে কোনও দুঃখজনক সংবাদ শুনতে পারেন। পরিবারের সদস্যদের মধ্যে সমন্বয়ের অভাব থাকলে কিছু পারস্পরিক কলহ দেখা দিতে পারে।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos