মেষ থেকে মীন রাশির আজকের দিনটি কেমন কাটবে, জেনে নিন বৃহস্পতিবারের রাশিফল

পঞ্জিকা অনুসারে, আজ অর্থাৎ ৮ সেপ্টেম্বর ২০২২, বৃহস্পতিবার মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ রাশি সহ সমস্ত রাশিচক্রের জন্য একটি বিশেষ দিন হতে চলেছে। কিছু রাশির চিহ্নও এই দিনে ক্ষতির সম্মুখীন হতে পারে, তাই সাবধানতা অবলম্বন করা প্রয়োজন। চলুন জেনে নেওয়া যাক ১২ রাশির আজকের রাশিফল

deblina dey | / Updated: Sep 08 2022, 07:00 AM IST

112
মেষ থেকে মীন রাশির আজকের দিনটি কেমন কাটবে, জেনে নিন বৃহস্পতিবারের রাশিফল

মেষ রাশির দৈনিক রাশিফল
মেষ রাশির জাতক জাতিকারা তাদের কিছু কাজ আগামীকালের জন্য স্থগিত রাখতে পারে, যা পরবর্তীতে তাদের জন্য সমস্যা হয়ে দাঁড়াবে, তাই আপনার অলসতার কারণে আপনার কাজ আগামীকালের জন্য স্থগিত করতে হবে না। যদি আপনার সম্পত্তি সংক্রান্ত কোনও বিবাদ আইনে চলছে, তবে আপনাকে তাতে দৌড়ঝাঁপ করতে হবে, তবেই কিছুটা স্বস্তি দৃশ্যমান।

212

বৃষ রাশির দৈনিক রাশিফল
বৃষ রাশির জাতক জাতিকারা আজ অর্থ লেনদেন নিয়ে চিন্তিত থাকবেন। আপনার শ্বশুরবাড়ির কাউকে টাকা ধার দেওয়া সম্পর্কের মধ্যে ফাটল সৃষ্টি করতে পারে। পারিবারিক জীবনে সুখ থাকবে এবং পরিবারে নতুন অতিথির আগমন হতে পারে। আপনি পরিবারের সদস্যদের পূর্ণ সমর্থন পাবেন, যার কারণে আপনি আপনার অনেক সমস্যা থেকে মুক্তি পেতে পারেন।

312

মিথুন দৈনিক রাশিফল
আজকের দিনটি আপনার জন্য বিশেষ কিছু হতে চলেছে। আজ কর্মরত ব্যক্তিদের উপর কিছু দায়িত্বের বোঝা বাড়তে পারে, যা তারা আনন্দের সাথে পূরণ করবে, তবে আপনার জীবনসঙ্গীর কর্মজীবনে আসা সমস্যার জন্য আপনি কোনও অফিসারের সাথে দেখা করতে পারেন, যা উপকারী হবে। ভালো কিছু করার সুযোগ পেতে পারেন। আপনি যদি আজ ভ্রমণে যাওয়ার কথা ভাবছিলেন, তবে আজ তা পিছিয়ে যেতে পারে। আপনার জীবন সঙ্গীর সহায়তায় আপনার জন্য অনেক স্থবির কাজ করা যেতে পারে।

412

কর্কট রাশির দৈনিক রাশিফল
কর্কট রাশির জাতকদের জন্য আজকের দিনটি স্বাভাবিক হতে চলেছে। আজ, ছোট ব্যবসায়ীরা তাদের সুবিধা পেয়ে খুশি হবে। আপনার পরিবারের যেকোনও সদস্য অতীতের কোনও ভুলের জন্য আপনার কাছে ক্ষমা চাইতে পারেন। আজ পরিবারের কোনও সদস্য আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে পারে, যা আপনাকে এড়াতে হবে।

512

সিংহ রাশির দৈনিক রাশিফল
আজ আপনার দিনটি দাতব্য কাজে কাটবে। আজ, আপনি ধর্মীয় ও সামাজিক অনুষ্ঠানে সক্রিয়ভাবে অংশগ্রহণ করবেন, যার কারণে আপনার বিশ্বাসযোগ্যতা চারিদিকে ছড়িয়ে পড়বে, তবে আজ পরিবারের সদস্যরা প্রতিযোগিতায় জয়ী না হওয়ার কারণে বিরক্ত হবেন, তবুও তাদের উত্সাহিত করবেন। মায়ের আজ পেট সংক্রান্ত কোনও সমস্যা হতে পারে।

612

কন্যা রাশির দৈনিক রাশিফল
কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি সফল হবে । যারা ব্যবসা করছেন তারা ছোট মুনাফা অর্জনের জন্য একটি বড় বিনিয়োগ হারাতে পারেন। রাজনীতিতে কর্মরত ব্যক্তিরা আজ তাদের সিনিয়রদের কাছ থেকে প্রশংসা শুনে খুশি হবেন, তাদের সমর্থকের সংখ্যাও বাড়বে। মাতৃপক্ষের লোকজনের সাথে মিলনের জন্য যেতে পারেন। আপনি আজ আপনার হারানো জিনিস কিছু পেতে পারেন.

712

তুলা রাশি দৈনিক রাশিফল
তুলা রাশির জাতকদের জন্য আজকের দিনটি উন্নতির দিন হবে। আজ কোনও কাজে আপনার মন খারাপ হতে পারে। আপনি নিজের জন্য কিছু অর্থ ব্যয় করবেন এবং আপনার প্রয়োজনে কিছু কেনাকাটাও করতে পারেন। আজ ভ্রমণে যাওয়ার সময় আপনাকে খুব সাবধানে থাকতে হবে, অন্যথায় দুর্ঘটনার আশঙ্কা রয়েছে।

812

বৃশ্চিক দৈনিক রাশিফল
বৃশ্চিক আজকের দিনটি বৃশ্চিক রাশির জাতকদের জন্য সুখ বয়ে আনবে। সরকারি চাকরিতে কর্মরত ব্যক্তিরা তাদের মনের মতো কাজ পেয়ে খুশি হবেন এবং তারা তাদের জুনিয়রদের পূর্ণ সমর্থনও পাবেন। আজ আপনাকে পরিবারের কোনও সদস্যের ভবিষ্যত সম্পর্কিত সিদ্ধান্ত নিতে হতে পারে, যাতে আপনাকে অবশ্যই সিনিয়র সদস্যদের সাথে কথা বলতে হবে। ছাত্র-ছাত্রীরা ক্রীড়া প্রতিযোগিতায় জয়লাভ করতে পারে।

912

ধনু রাশির দৈনিক রাশিফল
ধনু রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি ঝামেলায় পূর্ণ হবে । আজ আপনি নিজের থেকে অন্যের কাজের দিকে বেশি মনোযোগ দেবেন, যার কারণে আপনি আপনার কাজে মনোযোগ দেবেন না এবং পরে সেগুলি সম্পূর্ণ করতে আপনার সমস্যা হবে। কর্মক্ষেত্রে আপনার পরিবর্তনের পরিকল্পনা উপকারী হবে, তবে পরিবারের কিছু সদস্য আপনার উপর রাগান্বিত হতে পারে, তাই আপনাকে তাদের বোঝানোর জন্য যথাসাধ্য চেষ্টা করতে হবে।

1012

মকর দৈনিক রাশিফল
মকর রাশির জাতকদের জন্য আজকের দিনটি মিশ্র ও মাঝারি ফলদায়ক হতে চলেছে । চাকরিতে নিযুক্ত ব্যক্তিদের দ্বারা গৃহীত কোনও সিদ্ধান্ত ভুল প্রমাণিত হতে পারে, এর জন্য তাদের তিরস্কার করতে হতে পারে। আজ ঊর্ধ্বতন আধিকারিকরাও আপনার কাজ সম্পূর্ণভাবে পর্যবেক্ষণ করবেন। আপনার ভুল আপনাকে শাস্তি পেতে পারে। দাম্পত্য জীবন আনন্দময় থাকবে, তবে পরিবারের সদস্যদের পারস্পরিক কলহ বিঘ্নিত করতে কোনও কসরত ছাড়বেন না।

1112

কুম্ভ রাশির দৈনিক রাশিফল
কুম্ভ রাশির জাতকদের জন্য আজকের দিন উত্থান-পতন নিয়ে আসবে । কিছু আইনি কাজে আপনাকে এখানে-সেখানে দৌড়াতে দেখা যাবে। আপনাকে আপনার অর্থ খুব বুদ্ধিমানের সাথে ব্যয় করতে হবে। কারণ আপনার কিছু অতিরিক্ত খরচও থাকতে পারে। শিক্ষার্থীরা পরীক্ষায় কঠোর পরিশ্রম করে ভালো ফলাফল করতে পারে। পরিবারে লোকেরা আপনার কথাকে সম্মান করবে, যা দেখে আপনার মন খুশি হবে।

1212

মীন রাশির দৈনিক রাশিফল
মীন রাশির জাতক জাতিকারা আজ তাদের আর্থিক পরিস্থিতি নিয়ে সন্তুষ্ট থাকবেন, কারণ এটি আগের থেকে ভাল হবে, তবে গৃহস্থালীর চলমান উত্তেজনা আপনাকে কিছু সমস্যায় ফেলতে পারে, যার জন্য আপনাকে সিনিয়র সদস্যদের সাহায্য নিতে হবে। চাকরিতে কর্মরত ব্যক্তিদের পদমর্যাদা ও প্রতিপত্তি নিয়ে আজ তিনি খুশি হবেন। আজ কোনও সরকারি প্রকল্পে অর্থ বিনিয়োগ করা আপনার পক্ষে ভালো হবে।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos