কোন ২ রাশির জাতকরা পেতে চলেছেন বিয়ের প্রস্তাব, কাদের প্রেম ভাগ্য খুলবে আজ, জেনে নিন রাশিফল

পুরাতন জ্যোতিষ শাস্ত্রে যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন রাশি রয়েছে। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রও রয়েছে, যার ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।

Riya Das | Published : Jun 12, 2021 4:04 AM IST / Updated: Jun 12 2021, 09:37 AM IST

112
কোন ২ রাশির জাতকরা পেতে চলেছেন বিয়ের প্রস্তাব, কাদের প্রেম ভাগ্য খুলবে আজ, জেনে নিন রাশিফল


মেষ- মেষ রাশির জাতকরা আজকের দিন ভাল কাটবে। নিজের কাজ সময়ের মধ্যে শেষ করতে পারবেন। বিশেষ করে ব্যবসায়ীদের জন্য দিনটি ভাল। জীবনসঙ্গীর সঙ্গে ভাল সময় কাটাবেন। 
 

212


 বৃষ- বৃষ রাশির জাতকদের ব্যবহারে সবাই খুশি হবেন। অযথা বিবাদে জড়িয়ে পড়বেন না।  পরিবারের সদস্যরা অসুস্থ হয়ে পড়তে পারেন। জীবনে উন্নতি আসবে। প্রয়োজন ছাড়া বাইরে না বেরোনোই ভাল

312


মিথুন- মিথুন রাশির জাতকদের আর্থিক উন্নতির জন্য ঝুঁকি নিতে হবে। ব্যবসায়ীদের ক্ষেত্রে আর্থিক লাভ হবে। আজকের দিনে শত্রুদের থেকে সাবধানে থাকুন। ছাত্রদের অনেক বেশি পড়াশোনা করতে হবে। আজকের দিনে কেরিয়ারের নতুন দিক খুঁজে পেতে পারেন। 
 

412


কর্কট- কর্কট রাশির জাতকরা পুরোনো ঋণের টাকাও ফিরে পেতে পারেন। ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। চাকরিজীবীদের কাজের কারণে যাত্রা করতে পারে। আর্থিক লাভও হতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটান। 
 

512

সিংহ- সিংহ রাশির জাতকদের   প্রেমের ভাগ্য ভাল। কাজের জায়গায় কোনও কারণে চিন্তিত থাকবেন। শরীর-স্বাস্থ্য নিয়েও সমস্যা হতে পারে।

612

কন্যা- কন্যা রাশির জাতকরা কর্মক্ষেত্রে নতুন দায়িত্ব পেতে পারেন। এবং আপনার ভাল পরামর্শে অনেকের লাভ হবে। দাম্পত্য মধুর হবে এবং পরিবারে শান্তি বজায় থাকবে। বাড়িতে অতিথি আসার সম্ভাবনা রয়েছে
 

712

তুলা- তুলা রাশির জাতকদের চাকরিজীবীদের জন্য দিনটি ভালো।নতুন কাজ শুরু করতে পারেন।  অধিক ব্যয় হতে পারে তাই সাবধানে থাকুন।  শরীর ও স্বাস্থ্য ভালো থাকবে। সারাদিন ভালই কাটবে।
 

812


বৃশ্চিক- বৃশ্চিক রাশির অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পাবেন। যে কোনও কাজের বিষয়ে পরিজনদের সঙ্গে বিবাদে জড়াবেন না। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। তবে পড়ুয়াদের জন্য দিনটি কষ্টের। নতুন কাজ পেতে পারেন আজকের দিনে।
 

912

ধনু- ধনু রাশির জাতকদের যারা অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পাবেন। কাজের ক্ষেত্রে বন্ধুদের প্রশংসা পাবেন। রীর ও স্বাস্থ্য ভালো থাকবে না অসুস্থ হয়ে পড়তে পারেন।সন্তানের শিক্ষা নিয়ে সুসংবাদ পেতে পারেন।

1012

মকর- মকর রাশির জাতকরা অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে কাজের সুযোগ পাবেন। স্বাস্থ্য সমস্যার সমাধান হবে। ব্যবসা বৃদ্ধির জন্য ঠান্ডা মাথায় বুদ্ধি দিয়ে বিচার করুন। কাজের ক্ষেত্রে চটজলদি কোনও ঝুঁকি নেবেন না।

1112


কুম্ভ- কুম্ভ রাশির জাতকদের আর্থিক দিক দিয়ে লাভ হতে পারে। ব্যবসা বৃদ্ধির জন্য নতুন পরিকল্পনা করতে পারেন। দাম্পত্য জীবনে ভাল সময় আসছে। বিরোধীদের থেকে দূরে থাকুন। পরিবারের সদস্যদের সঙ্গে অযথা বিবাদে জড়াবেন না।

1212

মীন- মীন রাশির জাতকরা অচেনা ব্যক্তিদের থেকে সতর্ক থাকুন। শরীর ওস্বাস্থ্যের যত্ন নিন। সঙ্গীর সঙ্গে কাটানোর জন্য আজ মোক্ষম সময়। তবে কাজের কারণে অবসাদগ্রস্ত থাকতে পারেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos