সবুজ শাড়িতে লাস্যময়ী কাজল, বাপের বাড়ির পুরো পরিবারের সঙ্গে মহানবমীর আনন্দে মাতলেন অভিনেত্রী

বাঙালির প্রিয় দুর্গাপুজোয় মজেছে আপামর বাঙালি। সেই তালিকায় রয়েছেন বলিউড অভিনেত্রী কাজল। মা তনুজা,বোন তানিশা এবং বাপের বাড়ির পুরো পরিবারের সঙ্গে মুম্বইতে দুর্গাপুজোর আনন্দে মেতে উঠলেন কাজল। পুজোর কটাদিন পোশাক হিসেব শাড়ি বেছে নিয়েছেন কাজল। একেক দিন একেক ধরনের শাড়িতে নিজেকে সাজিয়ে তুলছেন কাজল।
 

Riya Das | Published : Oct 14, 2021 9:36 AM IST

19
সবুজ শাড়িতে লাস্যময়ী কাজল, বাপের বাড়ির পুরো পরিবারের সঙ্গে মহানবমীর আনন্দে মাতলেন অভিনেত্রী

বাঙালির প্রিয় দুর্গাপুজোয় মজেছে আপামর বাঙালি। সেই তালিকায় রয়েছেন বলিউড অভিনেত্রী কাজল। মা তনুজা,বোন তানিশা এবং বাপের বাড়ির পুরো পরিবারের সঙ্গে মুম্বইতে দুর্গাপুজোর আনন্দে মেতে উঠলেন কাজল (Kajol)।

29


পুজোর কটাদিন পোশাক হিসেব শাড়ি বেছে নিয়েছেন কাজল। একেক দিন একেক ধরনের শাড়িতে নিজেকে সাজিয়ে তুলছেন কাজল।
 

39

অষ্টমীর দিন নীল রঙের শাড়ি পরে হাজির  হয়েছিলেন কাজল। মোটা জরির পাড় বসানো শাড়ি, স্লিভলেস ব্লাউজ , হাতে চুড়ি পরেই ছেলেক সঙ্গে নিয়েই নজর কেড়েছেন  অভিনেত্রী।
 

49

দুর্গোৎসবে মাতোয়ারা আট থেকে অষ্টাদশী। বাপের বাড়ির পুরো পরিবারের সঙ্গে দুর্গাপুজোয় নজর কাড়লেন কাজল। পরিবারের সঙ্গে সেলফি তুলতেও দেখা গেল অভিনেত্রীকে।

59

কাজলের সঙ্গে দেখা মিলেছে মা তনুজা ও বোন তানিশার। সকলকেই শাড়িতে দেখা গিয়েছে। সকলের সঙ্গে হুল্লোড়ে মেতে উঠেছেন তারকা পরিবার।

69

মহানবমীর দিল সবুজ রঙের শাড়িতে দেখা গেল কাজলকে। শাড়ির সঙ্গে ম্যাচ করেই  স্লিভলেস সবুজ ব্লাউজ, সবুজ চুড়ি পরেই  দুর্গাপুজোর মন্ডপে নজর কেড়েছেন কাজল।

79

 দীর্ঘ ২ বছর পর বাপের বাড়ির সবাইকে দেখে নিজের সামলাতে পারেননি কাজল। কাকা দেব মুখোপাধ্যায়ের কাঁধে মাথা রেখে ঝরঝরিয়ে কেঁদে ফেললেন বলি নায়িকা।

89

কাজলের এই কান্না দেখেই পরিবারের সকলে আবেগতাড়িত হয়ে পড়েন। এবং তারপরেই নিজেকে সামলে নেন কাজল। এবং ফের হাসিখুশি মতোই সকলের সঙ্গে পুজোর আনন্দে মেতে ওঠেন অভিনেত্রী। শাড়ির পাশাপাশি  কাজলের চোখের চশমাতেও নজর আটকেছে ভক্তদের।

99

অতিমারির কারণে গত বছর দুর্গাপুজোয় সামিল হননি কাজল। যার ফলে পরিবারের কারোর সঙ্গে দেখা হয়নি। এবার সেই কারণেই পুরো পরিবারকে একসঙ্গে দেখে নিজেকে সামলাতে পারেননি কাজল।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos