যশকে দেখে বোল্ড আউট নুসরত, চোখ সড়াতে না পেরে ঠাকুর দেখার ফাঁকেই এ কী করলেন ঈশানের মাম্মা

দুর্গাপুজোর প্যান্ডেল হপিং,  প্রতিমা দর্শন, তার সঙ্গে সমানে সমানে চলছে প্রেম পর্ব। মা হওয়ার পর থেকেই প্রেম যেন দ্বিগুন বেড়েছে নুসরত জাহানের। রাখঢাক, লুকোছাপা এসব এখন অতীত। দীর্ঘদিনের সহবাস সঙ্গীকে স্বামী হিসেবেও মেনে নিয়েছেন নুসরত।  প্রেম-সন্তান-সংসার নিয়ে সবটাই খোলসা করে দিয়েছেন সাংসদ অভিনেত্রী। সদ্যই পুজোর ফোটোশ্যুটে মাখোমাখো রসায়ন ধরা পড়েছে । যশের কোলে আদুরে পোজ ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি। এবার সংবাদমাধ্যমের পক্ষ থেকে আয়োজিত সেরা পুজোর নির্বাচনে অংশ নিয়েছিলেন যশ-নুসরত। সেখানেই ঠাকুর দেখার ফাঁকে যশকে দেখে নিজেকে সামলাতে না পেরে এ কী করলেন নুসরত, ভাইরাল হল ছবি।

Riya Das | Published : Oct 14, 2021 4:19 AM IST

110
যশকে দেখে বোল্ড আউট নুসরত, চোখ সড়াতে না পেরে ঠাকুর দেখার ফাঁকেই এ কী করলেন ঈশানের মাম্মা

 টলিপাড়ার পাওয়ার কাপল বললেই  যশ-নুসরতের নাম সবার শীর্ষে। মা হওয়ার পর থেকেই প্রেম যেন দ্বিগুন বেড়েছে নুসরত জাহানের (Nusrat Jahan)। রাখঢাক, লুকোছাপা এসব এখন অতীত। খুল্লামখুল্লা রোম্যান্স যেন প্রকাশ্যেই ধরা পড়ছে সোশ্যাল মিডিয়ায়। 
 

210

গত রবিবারই অভিনেতা যশ দাশগুপ্তের জন্মদিন ছিল। এবং এই বিশেষ দিনেই প্রথমবার যশও জানিয়েছেন ঈশান তার সন্তান। দীর্ঘদিনের সহবাস সঙ্গীকে স্বামী বলেও মেনে নিয়েছেন নুসরত জাহান।

310

দুর্গাপুজোর প্যান্ডেল হপিং,  প্রতিমা দর্শন, তার সঙ্গে সমানে সমানে চলছে প্রেম পর্ব। এর পাশাপাশি প্রেম-সন্তান-সংসার নিয়ে সবটাই খোলসা করে দিয়েছেন সাংসদ অভিনেত্রী। 

410


সদ্যই পুজোর ফোটোশ্যুটে মাখোমাখো রসায়ন ধরা পড়েছে । যশের কোলে আদুরে পোজ ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি। 

510

এবার সংবাদমাধ্যমের পক্ষ থেকে আয়োজিত সেরা পুজোর নির্বাচনে অংশ নিয়েছিলেন যশ-নুসরত। সেখানেই ঠাকুর দেখার ফাঁকে যশকে দেখে নিজেকে সামলাতে না পেরে এ কী করলেন নুসরত, ভাইরাল হল ছবি।
 

610

অনুষ্ঠানের ফাঁকেই যশ-নুসরতের অদেখা মুহূর্তের ছবি ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে সকলের সামনেই যশের দিকে হা করে তাকিয়ে আছেন নুসরত।

710

চওড়া সোনলি পাড়ের আকাশি রঙের শাড়ি, গলায় চোকার, হাতে চুড়ি, মাথায় ফুল, একেবারে পুজোর পারফেক্ট লুকে ধরা দিয়েছেন নুসরত। অন্যদিকে ব্লু ডেনিম, সাদা শার্টে নজর কেড়েছেন যশ।

810

সেরা পুজোর বিচার পর্ব সেরেই প্যান্ডেল হপিংটাও সেরে নিয়েছেন নুসরত। এর আগে যশের সঙ্গে ঢাক বাজানোরও ছবিও প্রকাশ্যে এসেছে। 

910


ঈশানকে বাড়িতে রেখে যশের সঙ্গে বেশ মজা করেই পুজোটা কাটাচ্ছেন বসিরহাটের সাংসদ অভিনেত্রী নুসরত, যদি এই নিয়েও কটাক্ষের মুখে পড়েছেন টলি  নায়িকা।
 

1010

বিশ্বকর্মা পুজোর দিন নুসরতের সিঁথি ভর্তি সিঁদুর দেখে বিয়ের জল্পনা ক্রমশ গাঢ় হচ্ছিল। কানাঘুসোতে এও শোনা গেছে, গত বছরেই চুপিসাড়ে মালাবদলটাও সেরে নিয়েছিলেন এই জুটি।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos