৫০-পেরিয়েও স্টানিং ফিগার, জন্মদিনে ব্রয়ফ্রেন্ডের ঠোঁটে ঠোঁট রেখে গভীর চুম্বন, বোল্ড বিকিনি লুকে ঝড় জেনিফার

বয়সটা যেন তাঁর কাছে সত্যিই একটা সংখ্যা, কীভাবে নিজেকে ধরে রাখতে হয়, নিজেকে উপস্থাপনা করতে হয়, তা তিন দশক ধরে একই ধাঁচে ও ছাঁচে প্রমাণ করে আসছেন জেনিফার লুপেজ। বোল্ড বিউটি থেকে পার্ফেক্ট ফিগার, কোথাও কোনও ফাঁক নেই যেন সৌন্দর্যে। ৫২তম জন্মদিনে তা প্রমাণ হল আরও একবার। 

Jayita Chandra | Published : Jul 26, 2021 3:25 AM IST

17
৫০-পেরিয়েও স্টানিং ফিগার, জন্মদিনে ব্রয়ফ্রেন্ডের ঠোঁটে ঠোঁট রেখে গভীর চুম্বন, বোল্ড বিকিনি লুকে ঝড় জেনিফার

শনিবারই ৫২-তে পা দিলেন হলিউড গায়িকা জেনিফার। তাঁর বিপুল ভক্তের শুভেচ্ছার ঝড় বইছিল এদিন নেট মহলে। তারই মাঝে হাজির জেনিফার। সকলকে তাক লাগিয়ে ধরা দিলেন অনবদ্য লুকে। 

27

জেনিফার, যাঁর ফিটনেস মন্ত্রে মুগ্ধ গোটা বিশ্ব। কীভাবে বয়সের সঙ্গে পাল্লা দিয়ে নিজেকে ধরে রাখা যায় তাঁর পার্ফেক্ট উদাহরণও বলা চলে। জন্মদিনে বয়ফ্রেন্ডের সঙ্গে ছবি শেয়ার করে আরও একবার ভাইরাল তিনি। 

37

অভিনেতা বেন ফ্লেক, যাঁরক সঙ্গে সম্পর্কের আভাস মেলে এই সোশ্যাল মিডিয়ার পাতা থেকেই। তবে জন্মদিনে তাঁর রিটার্ন গিফটেই চমক। 

47

ভক্তদের মুগ্ধ করে শনিবার রাতে জেনিফার শেয়ার করেন হট বিকিনি লুকে একটি ছবি। মুহূর্তে তা সাড়া ফেলে দেয় নেটমহলে। এই  বয়সেও এই লুক দেখে অবাক বলিউড সুন্দরীরাও। তালিকা থেকে বাদ পড়েননি মালাইকা। 

57

হট বলিউড ডিভা মালাইকাও কমেন্ট বক্সে গিয়ে লেখেন উফ্। তাঁর এই একটা কমেন্টেই স্পষ্ট হয়ে যায় জেনিফার ৫০ পেরিয়ে নিজেকে ধরে রাখার স্পেশাল জাদু। 

67

এছাড়াও অমৃতা আরোরা থেকে শুরু করে নিলম কোঠারি, কমেন্টবক্সে চোখ রাখলে সেলেব দুনিয়ার উপচে পড়া পোস্ট নজরে আসে। আর ভক্তদের মনে একটাই প্রশ্ন জাগে, কীভাবে আজও তিনি নিজেকে এভাবে ধরে রেখেছেন।  

77

কেবল বিকিনি শ্যুটে নয়, প্রেমিকের ঠোঁটে ঠোঁট করে অন্তরঙ্গচুম্বনে মত্ত জেনিফার শরীরি ভাঁজ যেন কথা বলে। হটনেসের ঝড় তুলে এই ঝড় এখন নেট পাড়ায় ভাইরাল। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos