Siddharth-Kiara: বিয়ে করতে চলেছেন কি সিদ্ধার্থ কিয়ারা সম্পর্ক নিয়ে এবার প্রকাশ্যে মুখ খুললেন অভিনেতা

গাঁটছড়া বাঁধতে চলেছেন সিদ্ধার্থ কিয়ারা? সাক্ষাৎকারে সিদ্ধার্থ কিয়ারার বিয়ের প্রসঙ্গ।  বিয়ের গুঞ্জন নিয়ে মুখ খুললেন অভিনেতা।  
 

Riya Dey | Published : Sep 23, 2021 1:17 PM IST

18
Siddharth-Kiara: বিয়ে করতে চলেছেন কি সিদ্ধার্থ কিয়ারা সম্পর্ক নিয়ে এবার প্রকাশ্যে মুখ খুললেন অভিনেতা

সম্প্রতি অ্যামাজন প্রাইমে ১২ অগাস্ট মুক্তি পেয়েছে সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আডবাণী অভিনীত ছবি 'শেরশাহ' । ছবিটি মুক্তি পাওয়ার পর থেকেই এই জুটিকে ভালোবাসায় বেরিয়ে দিয়েছেন দর্শক। সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করতে শুরু করে -'সিদ্ধার্থ-কিয়ারা'। অনস্ক্রিন জুটির অফস্ক্রিন কেমিস্ট্রি নিয়ে শুরু হয় গুঞ্জন। 
 

28

ছবির প্রোমোশনের জন্য একাধিক জায়গায় একসাথে দেখা যায় এই জুটিকে। শুধু তাই নয়, কিয়ারা আডবাণীর জন্মদিনে সিদ্ধার্থ মালহোত্রার উপস্থিতি নিয়ে ওশুরু হয় গুঞ্জন। যদিও বিষয়টিকে একেবারেই গুরুত্ব দিতে রাজি নন সিদ্ধার্থ-কিয়ারা। এই প্রসঙ্গে কিয়ারার জানিয়েছিলেন যে 'সিদ্ধার্থ তাঁর খুব ভালো বন্ধু। জন্মদিনে তাঁর বন্ধু তার সঙ্গে দেখা করতে আসতেই পারেন। 
 

38

এবার কিয়ারার সঙ্গে সম্পর্কের গুঞ্জন নিয়ে মুখ খুললেন অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা ও। সম্প্রতি একটি জনপ্রিয় টেলিভিশন শো-তে এসে নিজের বিয়ের কথা প্রকাশ্যে জানালেন সিদ্ধার্থ। 
 

48

বিয়ের কথা জিজ্ঞেস করা হলে সিদ্ধার্থের সাফ জবাব, 'আমি জানিনা কবে বিয়ে হবে আমি তো জ্যোতিষী নই।  তবে হ্যাঁ এইটুকু বলতে পারি যে বিয়েটা কার সাথে হচ্ছে সেটা বেশি জরুরি। যখন বিয়ে হবে তখন নিশ্চই সবাইকে জানাব। 
 

58

কিয়ারার মধ্যে কোন বিষয়টি সিদ্ধার্থের বেশি পছন্দ? সেই প্রসঙ্গে খুব সাবলীল ভাষায় জানান "কিয়ারাকে ক্যামেরার বাইরে তিনি সবথেকে বেশি পছন্দ করেন। তার নিজস্ব একটি ব্যক্তিসত্তা রয়েছে, ভীষণ সহজ সরল এবং নায়িকা সুলভ কোনও আচরণ নেই। তাঁর কোনওরকম স্বভাব পরিবর্তন করতে একেবারেই আগ্রহী নন সিদ্ধার্থ।"
 

68

আপাতত সিদ্ধার্থ এবং কিয়ারা দুজনেই কাজ নিজেই ব্যস্ত।  দুজনের ঝুলিতেই রয়েছে একাধিক কাজ। সম্প্রতি সিদ্ধার্থের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন রশ্মিকা মান্দানা। সিদ্ধার্থের সঙ্গে 'মিশন মজনু' সিনেমার মধ্যে দিয়েই বলিউডে পা রাখতে চলেছেন দক্ষিণের 'এক্সপ্রেশন কুইন' রশ্মিকা। এছাড়া 'থ্যাঙ্ক গড' ছবিটি ও আছে সিদ্ধার্থের হাতে। 
 

78

অন্যদিকে কিয়ারার ঝুলিতে ও রয়েছে 'ভুল ভুলাইয়া ২', 'যুগ যুগ জিও'-সহ একাধিক ছবির কাজ।  এছাড়া শশাঙ্ক খইতানের পরবর্তী ছবিতেও দেখা যাবে কিয়ারাকে। এই ছবিতে কিয়ারার বিপরীতে দেখা যাবে ভিকি কৌশলকে। 
 

88

তবে বিয়ের বিষয়ে স্পষ্ট ভাষায় কিছু না জানলেও সিদ্ধার্থ কিয়ারার বিয়ের আশাতেই দিন গুনছে তাঁদের অনুগামীরা। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos