জন্মদিনে সেক্সি বিকিনিতে দিশা পাটানি, ছুটি কাটাতে গিয়েছেন বার্সেলোনায়

জন্মদিনে বার্সেলোনা ঘুরতে গিয়েছেন দিশা পাটানি। ইনস্টাগ্রাম স্টোরিতে সেখানকার ফটোগ্রাফ এবং ভিডিও পোস্ট করেছেন দিশা। জন্মদিনে দিশার বিকিনি লুকের ছবি দেখে নিন।

Senjuti Dey | Published : Jun 15, 2022 5:43 AM IST

19
জন্মদিনে সেক্সি বিকিনিতে দিশা পাটানি, ছুটি কাটাতে গিয়েছেন বার্সেলোনায়

১৩ জুন, ৩০ বছরে পা দিলেন বলিউড অভিনেত্রী দিশা পাটানি। দিশা ২০১৬ সালে সুশান্ত সিং রাজপুতের 'এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি' দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন। তার বিখ্যাত হাসিতে পাগল হয়েছিল গোটা ভারত।

29

দিশা পাটানি অনেক মানুষের জন্য ফিটনেস আইকন হয়ে উঠেছেন। তার ফিটনেস স্কিল লক্ষ লক্ষ মানুষের মন জয় করেছে। 

39

লোকেরা সর্বদা দিশা পাটানির জন্য পাগল। দিশা তার ফিটনেসের জন্য ভালোবাসা, তার টোনড ফিগার এবং তার হট বিকিনি লুকের জন্য পরিচিত।

49

দিশা তার ফিটনেস ধরে রাখতে কঠোর ওয়ার্ক আউট এর পাশাপাশি ব্যালান্সড ডায়েটও মেইনটেইন করেন। একজন স্ব-ঘোষিত ফিটনেস প্রেমী দিশা তার ভক্ত এবং অনুগামীদের সাথে তার ওয়ার্কআউটের দৃশ্যের ঝলক প্রায়শই শেয়ার করে থাকেন, এই ভিডিওগুলির অনেকগুলি ভাইরাল হতে বাধ্য।

59


দিশা,তার ডায়েট নিয়ে ভীষণই কঠোর। অভিনেত্রী স্পেনের বার্সেলোনায় ১৩ জুন তার ৩০ বছরের জন্মদিন উপভোগ করেছেন!

69

দিশা মাত্র কয়েকদিন আগেই একটি ট্রিপ থেকে ফিরে এসেছেন। এবং তারপর থেকে তিনি তার ইনস্টাগ্রাম স্টোরিতে সেই জায়গার অত্যাশ্চর্য ফটোগ্রাফ এবং ভিডিও পোস্ট করছেন। তাকে তার জন্মদিনের পার্টিতে বিভিন্ন ধরনের মজাদার খাবার খেতে দেখা গেছে!
 

79

জন্মদিনের উদযাপনের স্টোরি গুলির মধ্যে একটায় ড্রেসিং, জ্যাম এবং স্ট্রবেরি গুঁজে দেওয়া একটি মিষ্টি চেহারার প্যানকেকের ছবিও ছিল। স্টোরিতে, তিনি লিখেছিলেন, 'এর ২য় দিন।'

89

আরেকটা স্টোরি তে তিনি কিছু লাল বেরি এবং মাইক্রো গ্রিনস সহ একটি মুখরোচক চেহারার স্তরযুক্ত চকোলেট প্যাস্ট্রির একটি স্ন্যাপশট শেয়ার করেছেন৷ এটার উপরে একটা মোমবাতিও ছিল!

99

দিশা জনপ্রিয় অভিনেত্রী হওয়ার পাশাপাশি একজন মানবতাবাদী, পশুপ্রেমী এবং একজন প্রকৃতি প্রেমী। এর আগে দিশা এমএস ধোনি, বাঘী ২, এবং মালাং-এর মতো সিনেমায় তার বিশ্বাসযোগ্য অভিনয়ের মাধ্যমে তার ভক্তদের মন জয় করে নিয়েছেন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos