'খুনের হুমকি পর্যন্ত পেয়েছি আমি', নাগার সঙ্গে ডিভোর্স নিয়ে বিস্ফোরক সামান্থা

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি রোম্যান্টিক কাপল বললেই সামান্থা রুথ প্রভু এবং নাগা চৈতন্যর নাম উঠে আসে। তাদের জোড়ি সর্বদাই নজর কেড়েছে ভক্তদের। তবে মাস কয়েকের মধ্যে পাল্টে গিয়েছে নাগা-সামান্থার সম্পর্কের সমীকরণ। কারণ তারা এখন প্রাক্তন। বিবাহ বিচ্ছেদের পরই তাদের সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি। বিগত কয়েক মাস ধরেই ডিভোর্স-বিতর্ক নিয়ে জল্পনা তুঙ্গে।  গত ২ অক্টোবরই নাগা চৈতন্যর সঙ্গে ডিভোর্সের ঘোষণা করে সকলকে চমকে দিয়েছিলেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী  সামান্থা রুথ প্রভু (Samantha Ruth Prabhu) । তারপর থেকেই নেটিজেনদের নজরে রয়েছেন সামান্থা রুথ প্রভু। বিচ্ছেদের কিছুদিন পর থেকেই নিজেকে বিভিন্ন কাজে ব্যস্ত রেখেছেন সামান্থা। এবার নাগা চৈতন্যর সঙ্গে বিবাহ বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। যা নিয়ে জোর জলঘোলা শুরু হয়েছে। বিচ্ছেদের পর  এই প্রথম বিস্ফোরক মন্তব্য করে সকলকে চমকে দিয়েছেন সামান্থা।

Riya Das | Published : Feb 26, 2022 4:47 AM IST

19
'খুনের হুমকি পর্যন্ত পেয়েছি আমি', নাগার সঙ্গে ডিভোর্স নিয়ে বিস্ফোরক সামান্থা


দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সামান্থাকে নিয়ে সবসময়েই সরগরম সোশ্যাল মিডিয়া।নাগা চৈতন্যর স্ত্রী হিসেবে নয়,বরং নিজের একটি আলাদা পরিচিতি তৈরি করেছেন সামান্থা (Samantha Ruth Prabhu)।  ২০১৭ সালে বিয়ের আগে দীর্ঘ সময় লিভ-ইন রিলেশনশিপে ছিলেন এই কাপল। সেই সম্পর্ক এখন অতীত।
 

29

কেটে গিয়েছ অনেকগুলো মাস। এবার নাগা চৈতন্যর সঙ্গে বিবাহ বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। যা নিয়ে জোর জলঘোলা শুরু হয়েছে নেটদুনিয়ায়। বিচ্ছেদের পর  এই প্রথম বিস্ফোরক মন্তব্য করে সকলকে চমকে দিয়েছেন সামান্থা  (Samantha Ruth Prabhu)।
 

39


হলিউড অভিনেতা উইল স্মিথের লেখা ধার করে সামান্থা লিখেছেন, বিগত ৩০ বছর ধরে আমরা সবাই ব্যর্থতা,বিচ্ছেদ, অপমান, মৃত্যুর মধ্যে দিয়ে গিয়েছি। আমি খুনেরও হুমকি পেয়েছি। আমার টাকা নষ্ট হয়েছে। আমার পরিবার ভেঙে গিয়েছে। এমনকী আমার ব্যক্তিগত সবকিছু প্রকাশ্যে এসেছে  (Samantha Ruth Prabhu)।

49

সামান্থা (Samantha Ruth Prabhu)আরও বলেন,আমার সবকিছু ভেঙে চুরমার হয়ে গিয়েছে। আবারও একটা একটা করে ইট গেঁথেছি। জীবনে যা-ই ঘটুক না কেন, তোমার সামনে আবার ইট থাকবে। এবার বিষয়টা হল, তুমি আবার নতুন করে ইট গাঁথবে কিনা সেটাই আসল বিষয়।

59


এখানেই থামেননি সামান্থা। উইল স্মিথের বইয়েরও ছবি দিয়ে অভিনেত্রী লিখেছেন,পরিশ্রম করো। ভুল থেকে শিক্ষা নাও। কখনও ভেঙে পরো না। সবসময়েই হাসি-ঠাট্টায় থাকো। এই বইয়ের মাধ্যমেই নিজের মনের ভাব প্রকাশ করেছেন সামান্থা (Samantha Ruth Prabhu)।

69

গত ২ অক্টোবরই নাগা চৈতন্যর সঙ্গে ডিভোর্সের ঘোষণা করে সকলকে চমকে দিয়েছিলেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী  সামান্থা রুথ প্রভু (Samantha Ruth Prabhu) । তারপর থেকেই নেটিজেনদের নজরে রয়েছেন সামান্থা রুথ প্রভু।

79

নাগা চৈতন্যর (Naga Chaitanya) সঙ্গে ডিভোর্সের ঘোষণা করে দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী  সামান্থা রুথ প্রভু  (Samantha Ruth Prabhu) লিখেছিলেন, অনেক চিন্তা-ভাবনার পর আমরা স্বামী-স্ত্রী হিসেবে আলাদা হয়ে নিজেদের পথ খুঁজে নিতে চলেছি।  বিচ্ছেদ নিয়েও পরোক্ষে মুখ খুলেছিলেন দুজনেই।
 

89

দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী  সামান্থা রুথ প্রভু (Samantha Ruth Prabhu) এবং নাগা চৈতন্যর ব্যক্তিগত জীবন নিয়ে কৌতুহলের শেষ নেই আমজনতার। অভিনেত্রীর বর্তমান  জীবনের খুটিনাটি জানতে মুখিয়ে রয়েছেন ভক্তরা।বিচ্ছেদের কিছুদিন পর থেকেই নিজেকে বিভিন্ন কাজে ব্যস্ত রেখেছেন সামান্থা । কখনও বন্ধুদের সঙ্গে ভ্যাকেশন ট্রিপে বিভিন্ন জায়গায় ঘুরতে যাওয়া থেকে নিজের কাজ নিয়ে ভীষণ ব্যস্ত হয়ে পড়েছেন সামান্থা।
 

99

বিচ্ছেদের পর কথা মতোই সামান্থা নিজের কাজে মন দিয়েছেন নায়িকা। আগামী ছবি 'শকুন্তলম'-এর পোস্টার শেয়ার করেছেন নায়িকা (Samantha Ruth Prabhu) । ছবি পোস্ট করে সামান্থা লিখেছিলেন, শকুন্তলম ছবির ফার্স্ট লুক। শকুন্তলমের শকুন্তলা। ছবি দেখে সামান্থার প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তারকা তথা অনুরাগীরা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos