'ব্রা'-এর উপর সুসজ্জিত নেটের শ্রাগ, সাগরপাড়ে মিঠে রোদে চরম সেক্সি পোজে ভাইরাল নুসরত

শীতের পারদ কমতেই উষ্ণতার পারদ চড়ালেন টলিপাড়ার সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। শীত বিদায় নিতে তাপমাত্রার পারদ তুঙ্গে। শীত-গ্রীষ্মের লুকোচুরির মধ্যেই এক ঝটকায় উষ্ণতা দ্বিগুণ বাড়িয়ে দিলেন নুসরত জাহান (Nusrat Jahan)। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি শেয়ার করলেন নুসরত জাহান। যেখানে হলুদ রঙের  বিকিনি পরে দেখা গেছে ঈশানের মাম্মা। নুসরতের হাইভোল্টেজে কাঁপছে গোটা নেটপাড়া। হলুদ রঙের বিকিনির উপর একটি নেটের জ্যাকেটে চাপিয়েছেন। ফিনফিনে নেটের জ্যাকেটের ভিতর দিয়ে উঁকি মারছে বক্ষের একাংশ। সাগর পাড়ে রোদ পোহাতে ব্যস্ত অভিনেত্রী। কখন বসে, কখনও দাঁড়িয়ে চোখ  সাদা ফ্রেমের সানগ্লাস, খোলা চুলে হট পোজে ভক্তদের পাগল করেছন নুসরত জাহান। ঠোঁটের গাঢ় লাল লিপস্টিকে চোখ আটকে নেটিজেদের।
 

Riya Das | Published : Feb 23, 2022 11:00 AM IST

111
'ব্রা'-এর উপর সুসজ্জিত নেটের শ্রাগ, সাগরপাড়ে মিঠে রোদে চরম সেক্সি পোজে ভাইরাল নুসরত


বিতর্ক এবং নুসরত জাহান (Nusrat Jahan) যেন সমার্থক শব্দ। তবে নিন্দুকদের চোখরাঙানিকে মোটেই পাত্তা দেন না সাংসদ অভিনেত্রী । কন্ট্রোভার্সি যেন তার পিছু ছাড়ে না। তবে হাজারো বিতর্কের মধ্যে শিরোনামে কীভাবে থাকতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত  যশ দাশগুপ্তের (Yash Dasgupta ) স্ত্রী নুসরত জাহান।
 

211

অন্তঃসত্ত্বা থেকে গোপন বিয়ে সন্তান জন্মের পর থেকে যেন আরও বেশি করে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan)।  এবারও তার অন্যথা হল না। নেটদুনিয়ার হট সেনসেশন নুসরত জাহান বুধবার হট লুকের একগুচ্ছ ছবি পোস্ট করে ঝড় তুললেন সোশ্যাল মিডিয়ায়। 

311

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি শেয়ার করলেন নুসরত জাহান (Nusrat Jahan)। যেখানে হলুদ রঙের  বিকিনি পরে দেখা গেছে ঈশানের মাম্মা। নুসরতের হাইভোল্টেজে কাঁপছে গোটা নেটপাড়া। 

411

হলুদ রঙের বিকিনির উপর একটি নেটের জ্যাকেটে চাপিয়েছেন। ফিনফিনে নেটের জ্যাকেটের ভিতর দিয়ে উঁকি মারছে বক্ষের একাংশ। সাগর পাড়ে রোদ পোহাতে ব্যস্ত অভিনেত্রী (Nusrat Jahan) ।

511

শীতের পারদ কমতেই উষ্ণতার পারদ চড়ালেন টলিপাড়ার সাংসদ অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan) । কখন বসে, কখনও দাঁড়িয়ে চোখ  সাদা ফ্রেমের সানগ্লাস, খোলা চুলে হট পোজে ভক্তদের পাগল করেছন নুসরত জাহান। ঠোঁটের গাঢ় লাল লিপস্টিকে চোখ আটকে নেটিজেদের।

611

হলুদ বিকিনিতে নুসরতকে (Nusrat Jahan) দেখে চোখ ফেরাতে পারছেন না ভক্তরা। লাইক ও কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।  ক্যাপশনে লিখেছেন, আমাকে সমুদ্রে ফিরিয়ে নিয়ে চলো। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
 

711

নতুন বছর সেলিব্রেশনেই স্বামী যশের সঙ্গে গোয়ায় উড়ে গিয়েছিলেন নুসরত জাহান। টুইনিং পোশাকে এয়ারপোর্ট লুকে ঝড় তুলেছিলেন টলিপাড়ার হট হ্যাপেনিং কাপল। গোয়া থেকে নিউ ইয়ার সেলিব্রেশনের ছবিও পোস্ট করেছিলেন নুসরত। এবার গোয়া ডায়েরি থেকেই বিকিনি ছবি শেয়ার করে তাক লাগালেন নুসরত জাহান (Nusrat Jahan) ।
 

811


 মারকাটারি, টোনড ফিগারে শরীরী শিহরণে উষ্ণতার পারদ চড়ালেন নুসরত জাহান (Nusrat Jahan)। বিকিনির ছবি শেয়ার করে  ভক্তদের রাতের ঘুম কেড়ে নিয়েছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান।

911

সদ্যই মা হয়েই কাজে ফিরে সকলকে চমকে দিয়েছেন নুসরত জাহান  (Nusrat Jahan) । শরীরে নেই একটুও বেবি ফ্যাট, ফ্ল্যাট অ্যাবস, টোনড ফিগারে রাতের ঘুম কাড়তে সিদ্ধহস্ত নুসরত জাহান।একের পর এক ফোটোশ্যুট থেকে নতুন ছবির শুটিং শুরু করে দিয়েছেন নুসরত জাহান। 

1011

খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে নুসরতের আগামী ছবি 'স্বস্তিক সংকেত'। পরিচালক সায়ন্তন ঘোষালের থ্রিলা ছবিতে লেখিকা রুদ্রাণীর চরিত্রে দেখা যাবে অভিনেত্রী নুসরত জাহানকে। মা হওয়ার পর থেকেই একাধিক প্রজেক্ট নিয়ে ব্যস্ত নুসরত জাহান। খুব তাড়াতাড়ি একের পর এক ছবির শুটিং সারছেন নুসরত জাহান (Nusrat Jahan)।  একরত্তি ঈশানকে সামলেও সবটা ব্যালেন্স করে চলছেন নুসরত । 

1111

অভিনয়ের পাশাপাশি জনপ্রতিনিধির দায়িত্বও সামলাচ্ছেন বসিরহাটের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। যশ দাশগুপ্তের সঙ্গে 'মাস্টারমশাই আপনি কিছু দেখেননি' ছবিতে দেখা যাবে নুসরত জাহানকে (Nusrat Jahan)। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos