স্বামীর জন্যই কি সিলভার স্ক্রিনকে বিদায় জানিয়েছিলেন, ৩৩ বছর পর মুখ খুলবেন ভাগ্যশ্রী

প্রথম সিনেম- তাতেই দূর্দান্ত সফল। কিন্তু তারপরেও সিলভার স্ক্রিনকে বিদায় জানিয়েছিলেন। তিনি ভাগ্যশ্রী। ম্যায়নে প্যার কিয়া ছবির সুমন। সম্প্রতি ভাগ্যশ্রী একটি অনুষ্ঠানে এসে জানিয়ে দিয়েছেন কারও চাপ ছিল না। কিন্তু নিজের বিয়ে বাঁচিয়ে রাখতে আর পরিবারের সঙ্গে সময় কাটানোর জন্য তিনি অভিয়নকে বিদায় জানিয়েছিলেন। অন্যদিকে সমলম খান অভিযোগ করেছেন ভাগ্যশ্রীর এই সিদ্ধান্তের কারণে ম্যায় প্যার কিয়া ছবিতে দূর্দান্ত সাফল্যের পরেই তিনি প্রায় ৬ মাস বসেছিলেন। তাঁকে একা সুযোগ দিতে একদমই রাজি ছিল না কোনও পরিচালক। তবে ভাগ্যশ্রী জানিয়েছেন, সিনেমা না করার সিদ্ধান্ত তাঁর একার হলেও তাঁর অনুগামীরা কিন্তু তাঁর স্বামীকে ভিলেন বানিয়ে দিয়েছিল। 
 

Saborni Mitra | Published : Jun 21, 2022 12:26 PM IST

110
স্বামীর জন্যই কি সিলভার স্ক্রিনকে বিদায় জানিয়েছিলেন, ৩৩ বছর পর মুখ খুলবেন ভাগ্যশ্রী

ম্যায়নে প্যার কিয়া ছবিতে রীতিমত প্রশংসা পেয়েছিল ভাগ্যশ্রীর অভিনয়। বক্স অফিসেও সফল হয়েছিল। সলমন খানের সঙ্গে জুটি বেঁধে একটি সুপার হিট ছবি উপহার দিয়েছিলেন তিনি। ম্যায়নে প্যার কিয়া- ছবির সুমনকে নিয়ো তোলপাড় শুরু হয়েছিল গোটা দেশে। 

210


কিন্তু প্রবল এই সাফল্যের পরেও ভাগ্যশ্রী সিলভার স্ক্রিনকে বিদায় জানিয়েছিলেন। অভিয়ন জগৎকে বিদায় জানিয়েছে সংসার ধর্মে মন দিয়েছিলেন। যা মেনে নিতে পারেনি তাঁর অনুগামীরা। 

310


ভাগ্যশ্রী বর্তমানে সোশ্য়াল মিডিয়ায় যথেষ্ট সক্রিয়। বিটাউনের পার্টিগুলিতে এখনও তাঁর উপস্থিতি জ্বলজ্বলে। যদিও এই ঘটনা খুব সম্প্রতী। কারণ প্রায় ৩০ বছর তিনি কিছুটা অন্তরালেই ছিলেন। 
 

410


সম্প্রতি টেলিভিশন একটি অনুষ্ঠানে স্বামীর সঙ্গে এসেছিলেন ভাগ্যশ্রী। সেখানেই তিনি জানিয়েছেন  অভিনয় থেকে বিরতি নেওয়ার সিদ্ধান্ত তাঁর একার। 

510


ভাগ্যশ্রী বলেছেন  ম্যায়নে প্যার কিয়া- ছবির শ্যুটিংএর সময়ই তিনি বিয়ে করেছিলেন।   বিয়ের পর তিনি সংসার করতে চেয়েছিলেন। নিজের প্রেম আর বিয়ে টিকিয়ে রাখতেই রূপলি পর্দা থেকে সরে আসার সিদ্ধান্ত নিয়েছিলেন। তার জন্য কেউ চাপ দেয়নি। 
 

610


অভিনয় জগৎকে বিদায় জানানর সিদ্ধান্তের জন্য অনেকেই তাঁর স্বামীকে কাঠগড়ায় দাঁড় করিয়েছিল- বলে জানান ভাগ্য়শ্রী। তিনি আরও বলেন, স্বামী তাঁর ওপর কোনও রকম চাপ তৈরি করেননি। তিনি নিজে থেকেই সরে এসেছিলেন। তিনি তাঁর তার লাভ লাইফকে গুরুত্ব দিয়েছিলেন বলেও জানিয়েছেন ৩৩ বছর পরে। 

710


ভাগ্যশ্রী হিমালয়ের সাথে কায়েদ মে হ্যায় বুলবুল (১৯৮৯), ত্যাগী এবং পায়েল (১৯৯২) ছবিতেও কাজ করেছেন। স্বামীর সঙ্গে তাঁর দুই থেকে তিনটে সিনেমা রয়েছে। প্রত্যেকটাই ফ্লপ করেছে। ম্যায়নে প্যার কিয়ার পর আর তেমন সাফল্যের মুখ দেখেননি তিনি। 

810


ভাগ্যশ্রী জানিয়েছেন তিনি ভাগ্যবান। পরিবার আর সন্তানদের বড় করাই তাঁর উদ্দেশ্য ছিল। তাতে তিনি রীতিমত সফল হয়েছেন। পরিবারই তাঁর কাছে সবথেকে বেশি গুরুত্ব পায় বলেও জানিয়েছেন তিনি। তিনি আরও বলেছেন কেরিয়ার ছেড়ে পরিবারের সঙ্গে সময় কাটিয়েছেন বলে তাঁর কোনও ক্ষোভ নেই।
 

910


সম্প্রতি বেশ কিছু অনুষ্ঠানে দেখা যায় ভাগ্যশ্রীকে। একাধিক রিয়ালিটি শো-এর অনুষ্ঠানে তাঁকে দেখা যাবে। অনুষ্ঠানের কারণে সলমন খানের মুখোমুখিও হয়েছেন তিনি। সেখানে রীতিমত পুরনো দিনের কথা বলেছেন। 
 

1010


সলমন আর ভাগ্যশ্রী- দুই অভিনেতার জীবনে এই ছবিটি একটি বড় হিট। পরিচালক সুরজ বরজাতিয়ার জীবনেও এটি একটি মাইলস্টোন।  বক্স অফিসে দূর্দান্ত সফল হয়েছিল এই ছবি। যা নিয়ে ওখনও পর্যন্ত আলোচনা হয়। এই ছবির পর রাজ্যশ্রী প্রোডাকশনের সঙ্গে সলমন খানের নাম জ়ড়িয়ে যায়। একাধিক ছবিতে সলমন অভিনয় করেন। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos