ভোজপুরি অভিনেত্রী মোনালিসার নতুন বোল্ড লুক ঘাম ঝরাচ্ছে অনুরাগীদের চোখ রাখুন খবরে

ভোজপুরি অভিনেত্রী মোনালিসা  আবারও ঝড় তুলেছেন সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রী সাদা  শাড়িতে বোল্ড পোজ দিয়েছেন ক্যামেরায়। ডার্ক লিপস্টিক পরনে অভিনেত্রীর হট ফিগারে ঘাম ঝরছে অনুরাগীদের।
 

Rimpy Ghosh | Published : Sep 23, 2022 1:25 PM IST

15
ভোজপুরি অভিনেত্রী মোনালিসার নতুন বোল্ড লুক ঘাম ঝরাচ্ছে অনুরাগীদের চোখ রাখুন খবরে

অভিনেত্রী মোনালিসা চলচ্চিত্র ও টেলিভিশন জগতে একটি বিশিষ্ট নাম।  হিন্দি সহ বিভিন্ন ভাষার চলচ্চিত্রে কাজ করার পর, মোনালিসা হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রিতে জনপ্রিয়তা অর্জন করেন এবং সেই সাথে যখন তিনি 'নজর' এবং এর সিক্যুয়েল 'নজার ২'-এ অভিনয় করেন। মোনালিসার জনপ্রিয়তা মূলত ভোজপুরি চলচ্চিত্র শিল্পে যেখানে তিনি প্রধানত কাজ করেন। ইনস্টাগ্রামে ৫.২ মিলিয়ন ফলোয়ার সহ, মোনালিসা প্রায়  তার নিজের চমৎকার ছবি পোস্ট করেন।

25

যখন সোশ্যাল মিডিয়ার কথা আসে, মোনালিসা প্রায়শই তার ইনস্টাগ্রামে তার ব্যক্তিগত এবং পেশাদার জীবনের ঝলক শেয়ার করেন। ফিল্মের সেট থেকে বিটিএস যাইহোক না কেন অভিনেত্রী কখনই তার অনুগামীদের সোশ্যাল মিডিয়ায় নিযুক্ত রাখতে ভুলবেন না।

35

একইভাবে, মোনালিসা আবার তার ইনস্টাগ্রামে বেশ কয়েকটি অত্যাশ্চর্য ছবি ছেড়েছেন।  অভিনেত্রী শুক্রবার, একটি ফটো ডাম্প শেয়ার করেছেন যাতে তাকে একটি সুন্দর শাড়ি পরা অবস্থায় দেখা গেছে।
 

45

অভিনেতা একটি সাদা শাড়ি বেছে নিয়েছিলেন যাতে ছিল ফ্লোরাল প্রিন্ট। সাদা এবং লাল রঙের একটি রাফেল হাতা পোলকা ডটস ব্লাউজের সাথে ডার্ক মেরুন রঙের লিপস্টিক এবং গোলাপি আইশ্যাডো দিয়ে নিজেকে লাস্যময়ী করে তুলে ধরেন সোশ্যাল মিডিয়ায়।

55

ক্যাপশনে নিয়ে, মোনালিসা লিখেছেন: "আমি সুন্দর বোধ করি 🤩, আমি দৃঢ় বোধ করি, এবং আমি কে সেই বিষয়ে আমি আত্মবিশ্বাসী বোধ করি" এই পোস্ট ছাড়তে না ছাড়তেই  ছবিটি ৩০,০০০ টিরও বেশি লাইক পেয়েছে, সাথে শত শত মন্তব্যের সাথে ভক্তরা প্রশংসা করেছেন  তার সৌন্দর্যের।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos