৭২ তম জন্মদিনে প্রধানমন্ত্রী মোদী, বলি তারকাদের এই সব সেলফি যা উসকে দেয় অনেক স্মৃতি

১৭ সেপ্টেম্বর ৭২ বছরে  পা রাখলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তার জন্মদিন উপলক্ষে, বলিউড তারকাদের সাথে দেখে নিন কিছু আইকনিক সেলফি।
 

Rimpy Ghosh | Published : Sep 17, 2022 6:23 AM IST

16
৭২ তম জন্মদিনে প্রধানমন্ত্রী মোদী, বলি তারকাদের এই সব সেলফি যা উসকে দেয় অনেক স্মৃতি

গোটা দেশে শুধু বিশ্বকর্মা পূজার উৎসব নয়, সাথে রয়েছে দেশের প্রধানমন্ত্রী অর্থাৎ নরেন্দ্র মোদির ৭২ তম জন্মদিন। শনিবার অর্থাৎ ১৭ সেপ্টেম্বরে বিশ্বকর্মা পূজার পূর্নলগ্নে জন্মগ্ৰহণ করেন প্রধানমন্ত্রী। পাশাপাশি মনে করা হয়, বিশ্বের সবচেয়ে শক্তিশালী নেতাদের মধ্যে মোদী অন্যতম। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি শুধুমাত্র জনসাধারণের মধ্যে নয়, হিন্দি চলচ্চিত্র শিল্পের তারকাদের মধ্যেও একটি বিশাল ফ্যান ফলোয়িং শেয়ার করেছেন৷  এমন একটি নয়, বেশ কয়েকটি মুহূর্ত এসেছে যখন প্রধানমন্ত্রীর সাথে দেখা করার জন্য সমস্ত বলিউড আলোড়িত হয়েছিল।  তার ৭২তম জন্মদিন উপলক্ষে, এই আইকনিক সেলফিগুলি দেখুন যা বলিউড তারকারা প্রধানমন্ত্রী মোদীর সাথে নানা সময়ে তুলেছিলেন। 

26

করণ জোহর, রণবীর কাপুর, আলিয়া ভাট, সিদ্ধার্থ মালহোত্রা, বরুণ ধাওয়ান এবং ভিকি কৌশল সহ আরও অনেকের সাথেই সর্বকালের সবচেয়ে আইকনিক সেলফি হল রণবীর সিং দ্বারা ক্লিক করা। তারা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাথে সেলফি তোলার সময় তাদের সকলের চোখে মুখে ছিল আনন্দের ছোঁয়া। ছবিটি ছিল ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠকের।

36

২০১৯ সালে মহাত্মা গান্ধীর ১৫০ তম জন্মবার্ষিকী উপলক্ষে একটি শ্রদ্ধাঞ্জলি ভিডিও প্রকাশের উপলক্ষে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি শাহরুখ খান এবং আমির খান সহ বেশ কয়েকজন বলিউড অভিনেতা এবং চলচ্চিত্র নির্মাতাদের সাথে দেখা করেছিলেন।  এই বিরল সেলফিটি শাহরুখ ইভেন্টে ক্লিক করেছিলেন, যিনি এটি তার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন।

46

'চেঞ্জ উইদিন' শিরোনামের একটি সাংস্কৃতিক ভিডিওর লঞ্চে, হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির গার্ল গ্যাং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সাথে সেলফি তোলার সুযোগ হাতছাড়া করেনি।  রাকুল প্রীত দ্বারা ক্লিক করা সেলফিতে উপস্থিত ছিলেন জ্যাকলিন ফার্নান্ডেজ এবং একতা কাপুর।
 

56

একই ইভেন্টের আরেকটি সেলফি, অর্থাৎ, 'চেঞ্জ উইদিন' লঞ্চেই অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ তুলেছিলেন আরো একটি নিজস্বী, সেই ছবিতে রাকুল প্রীত সিং এবং একতা কাপুর ছাড়াও কঙ্গনা রানাউত এবং অশ্বিনী আইয়ার তিওয়ারিও ছিলেন।
 

66

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর  জন্মদিনকে বিশেষ হিসেবে পালনে এবছর একাধিক পরিকল্পনা করেছে গেরুয়া শিবির। তার সঙ্গে সঙ্গে মোদী অনুরাগী সাধারণ মানুষেরও কিছু পরিকল্পনা রয়েছে। দিল্লির এক রেস্তোরাঁ ঘোষণা করেছে, ১৭ সেপ্টেম্বর মোদীর জন্মদিনে ৫৬ ইঞ্চি বিশেষ থালি পরিবেশন করা হবে। থালিতে পরিবেশন করা হবে ৫৬ রকমের রকমারি খাবার। সঙ্গে রয়েছে বিশেষ পুরস্কার জিতে নেওয়ার সুযোগ।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos