একাধিক নারীসঙ্গ, সঙ্গমের নেশায় আসক্ত নিকের প্রেমে কীভাবে মজেছিলেন 'দেশি গার্ল' প্রিয়ঙ্কা

৩০-এ পা দিলেন পপ তারকা নিক জোনাস । জীবনের প্রথম প্রেম থেকে চুম্বন সবেতেই লাইমলাইটের শীর্ষে নিক। বলিউডের দেশি গার্লের আগে একাধিক নারীসঙ্গ ছিল নিকের । সূত্রের খবর, চার বিদেশি নারীসঙ্গ চুটিয়ে উপভোগ করেই দেশি গার্লের প্রেমে পড়েন নিক জোনাস। শুধু তাই নয় নাবালক বয়সেই সঙ্গমে লিপ্ত হয়েছিলেন নিক জোনাস। ১০ বছরের ছোট হলিউড পপ তারকা নিক জোনাসের প্রেমে কীভাবে পড়েছিলেন দেশি গার্ল প্রিয়ঙ্কা, জানলে চমকে যাবেন।
 

Riya Das | Published : Sep 16, 2022 7:06 AM IST

19
একাধিক নারীসঙ্গ, সঙ্গমের নেশায় আসক্ত নিকের প্রেমে কীভাবে মজেছিলেন 'দেশি গার্ল' প্রিয়ঙ্কা


জীবনের ২৯ টি বসন্ত পেরিয়ে ৩০-শে পা দিলেন নিক জোনাস। ঘড়ির কাটা ১২ টা পেরোতেই শুভেচ্ছায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। প্রিয় পপ তারকাকে সকলেই শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন।

29

নিক জোনাসের প্রথম প্রেম ছিল মাইলি সাইরাস। আমেরিকান গায়িকা তথা ডিজনি তারকা মাইলি-ই ছিল নিকের প্রথম প্রেম। মাইলি প্রথম মেয়ে যাকে নিক জোনাস চুম্বন করেছিলেন। একটি সাক্ষাৎকারে নিক জানিয়েছিলেন, রান্নাঘরের বাইরে প্রথম মাইলিকে চুন্বন করেছিলেন নিক।
 

39

নিক জোনাসের লাভ-লাইভ নিয়ে সর্বদাই চর্চা হয়ে আসছে। হলিউড পপ তারকা নিক জোনাস স্কুলে পড়াকালীন ১৪ বছর বয়সে  প্রথম প্রেমে পড়েছিলেন। এবং ১ বছর তার সঙ্গে সম্পর্কে ছিলেন নিক। মাইলির সঙ্গে সম্পর্কও বেশিদিন টেকেনি। তারপরই সেলিনা গোমজের সঙ্গে সম্পর্কে জড়ান নিক। সেই সম্পর্কও খুব বেশিদিন স্থায়ী হয়নি।

49


২০১১ সালে অষ্ট্রেলিয়ান গায়িকা ডেল্টার প্রেমে পরেন নিক। মাত্র ১০ মাস পরেই তাদের ব্রেকআপ হয়েছিল। ডেল্টাও ৪ বছরের বড় ছিল নিকের থেকে। সেই সম্পর্কে বেশিদিন টেকেনি।

59


২০১৩ সালে জনপ্রিয় ফ্যাশন মডেল অলিভিয়ার প্রেমে পড়েন পপতারকা। সেই সম্পর্কও ২ বছরের বেশি স্থায়ী হয়নি। ২০১৫ সালে সম্পর্কে ভাঙন ধরে।  নাবালক অবস্থাতেই সঙ্গমে মজেছিলেন নিক, তা নিয়েও উঠেছে একাধিক প্রশ্ন।

69

৪ বিদেশির পর অবশেষে নিকের জীবনে আসে দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়া। গ্রিসেই প্রথম বিয়ের প্রস্তাব পেয়েছিলেন প্রিয়ঙ্কা। বর্তমানে নিজের চেয়ে বয়সে ১০ বছরের ছোট হলিউড পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে লস অ্যাঞ্জেলসে রয়েছেন বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা।

79

 তিনি শুধু পপ তারকাই নন, বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়াকে বিয়ে করার পর থেকেই তার একটি অন্য পরিচয়ও রয়েছে। তিনি হলেন 'ন্যাশনাল জিজু'। নিক-প্রিয়ঙ্কার  খুল্লামখুল্লা রোম্যান্স নিয়ে সর্বদাই সরগরম পেজ থ্রি-র পাতা। বি-টাউনই শুধু নয়, হলিউডেও বেশ পরিচিতি এই কাপল।  

89

প্রিয়ঙ্কার সঙ্গে সঙ্গমের সময় নিজের গান চালানো একেবারেই না-পসন্দ নিকের। নিকের এই স্বীকারোক্তিকে কেন্দ্র করেই শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়। ব্যক্তিগত মুহূর্তের সময় নিজের ভাল লাগা গান শুনতেই বেশি পছন্দ করেন নিক। তবে নিজের গান কখনওই সঙ্গমের সময় শোনেন না নিক। তবে অন্য কেউ যদি নিজেদের রোম্যান্সের সময় নিকের গান চালায়, তাতে খুশি হবেন পপ তারকা, সেকথাও খোলসা করে বলেছেন নিক।

99


 
প্রিয়ঙ্কা চোপড়া ও নিক জোনাস সর্বদাই শিরোনামে থাকেন।  মা হওয়ার পর থেকে যেন আরও বেশি করে নেটিজেনদের নজরে রয়েছেন বলি তারকা। অভিনেত্রীর প্রতিটা মুহূর্তের আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। তবে নিক ও প্রিয়ঙ্কা মেয়ের পুরো বিষয়টাই গোপনীয়তার মধ্যে রাখতে চাইছেন।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos