এষা গুপ্তর লাল রঙের ফুলস্লিভ টপ ঠেলে বেরিয়ে আসছে স্তন, একটিমাত্র বোতাম কোনরকমে আটকে রেখেছে স্তন যুগলকে

এবার প্রশান্ত মহাসাগরের বুকে উত্তাপ বাড়াচ্ছেন এষা। তার নতুন ইনস্টাগ্রাম পোস্টে তিনি জানিয়েছেন বর্তমানে প্রশান্ত মহাসাগরের তীরে রয়েছেন তিনি। ইনস্টাগ্রামে তার সদ্য পোস্ট করা ছবিতে তার আকর্ষণীয় চেহারা উপেক্ষা করাই দায়। এমনকি এই ভরা বর্ষাতেও আশ্রম ৩ তারকা এষা গুপ্ত তাপমাত্রা বাড়াতে দক্ষ। তার সাম্প্রতিক ছবিগুলো দেখে আপনি বাকরুদ্ধ হয়ে যাবেন। এষা গুপ্ত তার ভক্ত, অনুসারী এবং প্রশংসকদের সঙ্গে তার বেশ কিছু ব্যক্তিগত ঘটনা প্রকাশ করে হতবাক করে দিতে পারদর্শী।
রাজ ৩ অভিনেত্রী আবারও নিজেকে ছাপিয়ে গিয়েছেন, এবং তার সাম্প্রতিক সৈকতের ছবিগুলি তার ভক্তদের মুগ্ধ করে দিয়েছে। এষা তার ইনস্টাগ্রামের স্টোরিতে দুটি ছবি পোস্ট করেছেন এবং দুটিতেই তাকে অত্যাশ্চর্য দেখাচ্ছে। একটি ছবিতে কালো বিকিনি পরে প্রশান্ত মহাসাগরের উপকূলে বিশ্রাম নিচ্ছেন অভিনেত্রী। ছবিতে অভিনেত্রীর গলায় 'E' অক্ষরের একটি নেকলেস দেখা গিয়েছে। বর্তমানে, এষা গুপ্ত তার অনলাইন সিরিজ আশ্রম ৩ এর জনপ্রিয়তা উপভোগ করছেন। সেখানে তিনি সোনিয়া চরিত্রে অভিনয় করেছেন। অভিনেত্রী, সোশ্যাল মিডিয়ায় তার খোলামেলা ছবি পোস্ট করার জন্য সুপরিচিত, সম্প্রতি তিনি তারকা সন্তানদের নিয়ে মজা করার সময় বলিউডে স্বজনপ্রীতি নিয়ে আলোচনা করেছেন।

Senjuti Dey | Published : Jul 3, 2022 1:52 PM IST

110
এষা গুপ্তর লাল রঙের ফুলস্লিভ টপ ঠেলে বেরিয়ে আসছে স্তন, একটিমাত্র বোতাম কোনরকমে আটকে রেখেছে স্তন যুগলকে

এবার প্রশান্ত মহাসাগরের বুকে উত্তাপ বাড়াচ্ছেন এষা। তার নতুন ইনস্টাগ্রাম পোস্টে তিনি জানিয়েছেন বর্তমানে প্রশান্ত মহাসাগরের তীরে রয়েছেন তিনি। ইনস্টাগ্রামে তার সদ্য পোস্ট করা ছবিতে তার আকর্ষণীয় চেহারা উপেক্ষা করাই দায়। এমনকি এই ভরা বর্ষাতেও আশ্রম ৩ তারকা এষা গুপ্ত তাপমাত্রা বাড়াতে দক্ষ। তার সাম্প্রতিক ছবিগুলো দেখে আপনি বাকরুদ্ধ হয়ে যাবেন।

210

এষা গুপ্ত তার ভক্ত, অনুসারী এবং প্রশংসকদের সঙ্গে তার বেশ কিছু ব্যক্তিগত ঘটনা প্রকাশ করে হতবাক করে দিতে পারদর্শী।

 

আরও পড়ুনঃ সাদা বডিকন এটে রয়েছে এষা গুপ্তার শরীরে, পোশাকে স্পষ্ট ভাবে তার শরীরের খাঁজ ভাজ বোঝা যাচ্ছে

310

রাজ ৩ অভিনেত্রী আবারও নিজেকে ছাপিয়ে গিয়েছেন, এবং তার সাম্প্রতিক সৈকতের ছবিগুলি তার ভক্তদের মুগ্ধ করে দিয়েছে। এষা তার ইনস্টাগ্রামের স্টোরিতে দুটি ছবি পোস্ট করেছেন এবং দুটিতেই তাকে অত্যাশ্চর্য দেখাচ্ছে।

 

আরও পড়ুনঃ বাদামি রঙের সেক্সি বিকিনিতে নিজের আকর্ষণীয় শরীর প্রদর্শন করে উষ্ণতা ছড়াচ্ছেন এশা

410

একটি ছবিতে কালো বিকিনি পরে প্রশান্ত মহাসাগরের উপকূলে বিশ্রাম নিচ্ছেন অভিনেত্রী। ছবিতে অভিনেত্রীর গলায় 'E' অক্ষরের একটি নেকলেস দেখা গিয়েছে।

 

আরও পড়ুনঃ 

510

বর্তমানে, এষা গুপ্ত তার অনলাইন সিরিজ আশ্রম ৩ এর জনপ্রিয়তা উপভোগ করছেন। সেখানে তিনি সোনিয়া চরিত্রে অভিনয় করেছেন।

 

যৌনতায় ঠাসা ববি দেওয়াল অভিনীত আশ্রম থ্রি, বাংলার মেয়ে তৃধার রূপের আগুণে কয়েক ঘন্টায় ১০০ মিলিয়ন ভিউ

610

অভিনেত্রী, সোশ্যাল মিডিয়ায় তার খোলামেলা ছবি পোস্ট করার জন্য সুপরিচিত, সম্প্রতি তিনি তারকা সন্তানদের নিয়ে মজা করার সময় বলিউডে স্বজনপ্রীতি নিয়ে আলোচনা করেছেন।

710

এষা যিনি ইমরান হাশমির বিপরীতে জন্নত ২ দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেছেন তিনি সম্প্রতি একটি সাক্ষাৎকারে বলেছেন, ' কখনো কখনো আমি ভাবি যে যদি আমি ব্যবসা করতাম। কারণ আমি জানি আমাকে তাহলে মোকাবিলা করতে হতনা। যখন আপনি ব্যবসায় থাকেন, আপনি অভদ্র হতে পারেন এবং একটি ফ্লপ দিতে পারেন, এবং এটি কোন ব্যাপার না কারণ আপনার হাতে তখনও অন্য সিনেমা তৈরি করার থাকবে।' 
 

810

তিনি বলেছেন, ' আমি হিন্দি চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে খুব কম আন্তরিক ব্যক্তির সাথে দেখা করেছি।আমি বহিরাগতদের হয়ে কথা বলতে পারি কারণ আমি ইন্ডাস্ট্রির সদস্য নই, এখানে আপনি কাঁদার মতো কাঁধ খুঁজে পাবেন না। উপরন্তু, কেউ আপনাকে সঠিক দিক নির্দেশ করবে না । কারণ আমি যাদের মুখোমুখি হয়েছি তাদের মধ্যে খুব কম ব্যাক্তিই আন্তরিক ছিল। এবং তাদের মধ্যে অধিকাংশই খাঁটি ছিল না।'

910

অভিনেত্রী সময়ের সাথে সাথে স্বজনপ্রীতি সম্পর্কে তার মতামত কীভাবে বিকশিত হয়েছে তা নিয়ে আলোচনা করতে গিয়ে বলেছিলেন যে তিনি বিশ্বাস করেন না যে ফিল্ম ইন্ডাস্ট্রি তাকে প্রত্যাখ্যান করেছে কারণ তিনি তার প্রথম দুটি সিনেমা জান্নাত ২ এবং রুস্তম-এ ব্যাক-টু-ব্যাক ভূমিকা পেয়েছিলেন, যেখানে অভিনয় করেছেন অক্ষয় কুমার এবং ইলিয়ানা ডি'ক্রুজ। 

1010

প্রেমিক ম্যানুয়েল ক্যাম্পোস গুলারের সাথে ছুটিতে যাওয়ার সময়, এষা গুপ্ত দুটি স্টাইলিশ বিকিনি সেট পরে সৈকত ফ্যাশন গোলের প্রস্তাব দিয়েছিলেন। অভিনেত্রী তার অবকাশ কাটানোর ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos