উন্মুক্ত কটি থেকে বক্ষ বিভাজিকা, যেন অঙ্গ লাগে দে মুঝে, সুইমিং পুলে রূপের আগুন সামা-র

অভিনেত্রী সামা তার দীর্ঘদিনের প্রেমিক জেমস মিলিরনের সাথে এই বছরের ১৪ মার্চ গোয়াতে একটি স্বপ্নময়-হোয়াইট বিয়েতে গাঁটছড়া বাঁধেন। বিখ্যাত টেলিভিশন অভিনেত্রী এবং 'ইয়ে মেরি লাইফ হ্যায়' খ্যাত সামা সিকন্দর অবশ্যই জানেন কীভাবে লাইমলাইট নিজের দিকে টানতে  হয়। সুন্দরী স্টানারকে প্রায়শই তার টোনড শরীরের সাথে তাপমাত্রা বাড়াতে দেখা যায় এবং আজকে তার কিছু জ-ড্রপিং ছবি দেখা যাক যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। 
অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে ব্যাপক জনপ্রিয়তা উপভোগ করেন এবং তার ভক্তদেরকে তার ব্যক্তিগত এবং পেশাগত জীবন সম্পর্কে আপডেট রাখতেও ভালবাসেন। সাম্প্রতিক পোস্টে,সামাকে একটি সেক্সি কালো এবং নীল রঙের সাঁতারের পোশাকে একটি পুলে ডুব দেওয়ার সময় দেখা যায়। লেপার্ড-প্রিন্টের সুইম স্যুটে তাকে খুব সুন্দর লাগছিল। সাদা সাঁতারের পোশাকে তাকে স্বপ্নের মতো লাগছিল। পেশাগত দিক থেকে, সামা 'প্রেম আগান' এবং 'মন'-এর মতো বেশ কয়েকটি বলিউড ছবিতে অভিনয় করেছেন। তাকে 'অনশ: দ্য ডেডলি পার্ট'-এ একটি পার্শ্ব চরিত্রে দেখা গিয়েছিল। সামাকে 'ধুম ধড়কা' এবং পরে 'শূন্য', 'সেভেন'-এ দেখা গিয়েছিল। 'বাল বীর'-এ প্রধান প্রতিপক্ষের ভূমিকায় অভিনয় করেছেন সামা। তাকে শেষ দেখা গিয়েছিল ২০১৯ সালে নীল নিতিন মুকেশ অভিনীত 'বাইপাস রোড'-এ।

Senjuti Dey | Published : Jul 2, 2022 7:22 AM IST / Updated: Jul 03 2022, 10:01 AM IST

18
উন্মুক্ত কটি থেকে বক্ষ বিভাজিকা, যেন অঙ্গ লাগে দে মুঝে, সুইমিং পুলে রূপের আগুন সামা-র

অভিনেত্রী সামা তার দীর্ঘদিনের প্রেমিক জেমস মিলিরনের সাথে এই বছরের ১৪ মার্চ গোয়াতে একটি স্বপ্নময়-হোয়াইট বিয়েতে গাঁটছড়া বাঁধেন।

28

বিখ্যাত টেলিভিশন অভিনেত্রী এবং 'ইয়ে মেরি লাইফ হ্যায়' খ্যাত সামা সিকান্দার অবশ্যই জানেন কীভাবে লাইমলাইট নিজের দিকে টানতে  হয়। 

 

আরও পড়ুনঃ বিশ্রীভাবে ট্রোলড হলেন দিশা পাটানি, কী এমন করেছেন তিনি জেনে নিন

38

সুন্দরী স্টানারকে প্রায়শই তার টোনড শরীরের সাথে তাপমাত্রা বাড়াতে দেখা যায় এবং আজকে তার কিছু জ-ড্রপিং ছবি দেখা যাক যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। 
 

 

আরও পড়ুনঃ সেক্সি লাল হাই স্লিট পোশাকে উষ্ণতা ছড়াচ্ছেন জ্যাকলিন ফার্নান্দেজ, তার সাম্প্রতিক ছবি দেখে নিন

48

অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে ব্যাপক জনপ্রিয়তা উপভোগ করেন এবং তার ভক্তদেরকে তার ব্যক্তিগত এবং পেশাগত জীবন সম্পর্কে আপডেট রাখতেও ভালবাসেন।

 

আরও পড়ুনঃ উন্মুক্ত পিঠ ও ক্লিভেজ দেখাচ্ছেন মালবিকা, শিমারি ব্যাকলেসে ঝরে পড়ছে গ্ল্যামার, দেখে নিন তাঁর হট ছবি গুলি

58

সাম্প্রতিক পোস্টে, সামাকে একটি সেক্সি কালো এবং নীল রঙের সাঁতারের পোশাকে একটি পুলে ডুব দেওয়ার সময় দেখা যায়। 

68

লেপার্ড-প্রিন্টের সুইম স্যুটে তাকে খুব সুন্দর লাগছিল। পেশাগত দিক থেকে, সামা 'প্রেম আগান' এবং 'মন'-এর মতো বেশ কয়েকটি বলিউড ছবিতে অভিনয় করেছেন।

78

সাদা সাঁতারের পোশাকে তাকে স্বপ্নের মতো লাগছিল। তাকে 'অনশ: দ্য ডেডলি পার্ট'-এ একটি পার্শ্ব চরিত্রে দেখা গিয়েছিল। সামাকে 'ধুম ধড়কা' এবং পরে 'শূন্য', 'সেভেন'-এ দেখা গিয়েছিল।

88

'বাল বীর'-এ প্রধান প্রতিপক্ষের ভূমিকায় অভিনয় করেছেন সামা। তাকে শেষ দেখা গিয়েছিল ২০১৯ সালে নীল নিতিন মুকেশ অভিনীত 'বাইপাস রোড'-এ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos