হুবহু দেখলে মনে হবে ক্যাটরিনা কাইফ, লুক-আ-লাইক আলিনা রাই-কে দেখে ভুল করতে পারেন ভিকি কৌশলও

আমাদের বলিউড তারকাদের অনেক লুকলাইক আছে কিন্তু তাদের মধ্যে মাত্র কিছু জনই জনপ্রিয়তা অর্জন করেছে। সোশ্যাল মিডিয়া আজকাল একটি শক্তিশালী মাধ্যম হয়ে উঠেছে। নেটিজেনরা কখনই আসল সৌন্দর্য বা নতুন প্রতিভার প্রশংসা করতে পিছপা হন না। মডেল আলিনা রাই, যিনি তার আকর্ষণীয় চেহারা এবং অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সাথে মিলের জন্য বিখ্যাত, তিনি অনলাইনে একটি বিশাল সংখ্যক অনুরাগী সংগ্রহ করতে সক্ষম হয়েছেন। তিনি তার টিকটক (বর্তমানে ভারতে নিষিদ্ধ) ভিডিওগুলির জন্য প্রথমে মনোযোগ আকর্ষণ করেছিলেন এবং ভক্তরা তাকে ক্যাটের ডপেলগ্যাঞ্জার হিসাবে উল্লেখ করেছিলেন। শুধু ইনস্টাগ্রামেই অ্যালিনার প্রায় ৭০১  হাজার ফলোয়ার রয়েছে। এখানে তার কিছু আকর্ষণীয় ছবি দেখে নিন। আলিনা রাইকে এই ফটোশুটে অত্যাশ্চর্য দেখাচ্ছে এবং তার ইন্সটা ফ্যামকে নতুন পোস্ট দিয়ে আপডেট রাখে।আলিনা নিয়মিত তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে রিল এবং সিজলিং ফটো পোস্ট করেন। আগের একটি সাক্ষাত্কারে, আলিনা বলেছিলেন, ' ক্যাটরিনার সঙ্গে আমি কোন মিল খুঁজে পাইনি (তখন) এবং এখনও এটি খুঁজে পাইনি! আমরা উভয়ই আমাদের নিজস্ব ব্যক্তিত্বের ব্যক্তি। আমি নিশ্চিত, লোকেরা এটিকে সম্মান করতে সক্ষম হবে। আমি 'ডপেলগ্যাঞ্জার' শব্দটি নিয়ে খুব অস্বস্তি বোধ করি এবং বিশ্বাস করি না যে আমাদের চেহারার উপর নির্ভর করে আমাদের বিচার করা উচিত। ব্যক্তি হিসাবে আমাদের সবার কাছে আরও অনেক কিছু দেওয়ার আছে।'ক্যাটরিনা কাইফের চেহারার মতো আলিনা রাই প্রায়ই অভিনেত্রীর সাথে তার আকর্ষণীয় মিলের জন্য শিরোনাম হয়েছেন। 

Senjuti Dey | Published : Jul 2, 2022 1:01 PM IST / Updated: Jul 03 2022, 09:55 AM IST

16
হুবহু দেখলে মনে হবে ক্যাটরিনা কাইফ, লুক-আ-লাইক আলিনা রাই-কে দেখে ভুল করতে পারেন ভিকি কৌশলও

মডেল আলিনা রাই, যিনি তার আকর্ষণীয় চেহারা এবং অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সাথে মিলের জন্য বিখ্যাত, তিনি অনলাইনে একটি বিশাল সংখ্যক অনুরাগী সংগ্রহ করতে সক্ষম হয়েছেন।
 

26

শুধু ইনস্টাগ্রামেই অ্যালিনার প্রায় ৭০১  হাজার ফলোয়ার রয়েছে। এখানে তার কিছু আকর্ষণীয় ছবি দেখে নিন।
 

36

আলিনা রাইকে এই ফটোশুটে অত্যাশ্চর্য দেখাচ্ছে এবং তার ইন্সটা ফ্যামকে নতুন পোস্ট দিয়ে আপডেট রাখে। আলিনা নিয়মিত তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে রিল এবং সিজলিং ফটো পোস্ট করেন।
 

 

আরও পড়ুনঃ বিকিনিতে উষ্ণতা বাড়াচ্ছেন টেলিভিশন অভিনেত্রী সামা সিকন্দর

46

আগের একটি সাক্ষাত্কারে, আলিনা বলেছিলেন, ' ক্যাটরিনার সঙ্গে আমি কোন মিল খুঁজে পাইনি (তখন) এবং এখনও এটি খুঁজে পাইনি! আমরা উভয়ই আমাদের নিজস্ব ব্যক্তিত্বের ব্যক্তি। 

 

 

আরও পড়ুনঃ ধোনির সংগ্রহে কোটি টাকা মূল্যের সেরা ৫টি গাড়ি, দেখে নিন আপনিও

56

আমি নিশ্চিত, লোকেরা এটিকে সম্মান করতে সক্ষম হবে। আমি 'ডপেলগ্যাঞ্জার' শব্দটি নিয়ে খুব অস্বস্তি বোধ করি এবং বিশ্বাস করি না যে আমাদের চেহারার উপর নির্ভর করে আমাদের বিচার করা উচিত। ব্যক্তি হিসাবে আমাদের সবার কাছে আরও অনেক কিছু দেওয়ার আছে।

 

আরও পড়ুনঃ সেক্সি লাল হাই স্লিট পোশাকে উষ্ণতা ছড়াচ্ছেন জ্যাকলিন ফার্নান্দেজ, তার সাম্প্রতিক ছবি দেখে নিন

66

ক্যাটরিনা কাইফের চেহারার মতো আলিনা রাই প্রায়ই অভিনেত্রীর সাথে তার আকর্ষণীয় মিলের জন্য শিরোনাম হয়েছেন। 
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos