কিয়ারা আদবানি থেকে দিশা পাটানি, ফটোশ্যুটের জন্য নগ্ন হয়েছেন যেসব অভিনেত্রীরা

সম্প্রতি উরফি জাভেদ ইনস্টাগ্রামে নিজের কিছু টপলেস সাহসী ছবি শেয়ার করে ইন্টারনেটে আগুন লাগিয়ে দিয়েছেন। উরফির মত ৯ বলিউড অভিনেত্রীর টপলেস ছবি দেখে নিন এক নজরে। বলিউড অভিনেত্রীরা বরাবর পোশাক নিয়ে ঝুঁকি নিয়েছেন এবং অনেক বলিউড অভিনেত্রীই সিনেমা, ফটোশুট এবং টেলিভিশন অনুষ্ঠানের জন্য টপলেস বা নগ্ন সিকোয়েন্স করেছেন। এষা গুপ্তা, রাধিকা আপ্তে, সানি লিওন, দিশা পাটানি সহ কিয়ারা আদভানি বা জ্যাকলিন ফার্নান্দেজও ক্যামেরার সামনে টপলেস হয়েছেন।
 

Senjuti Dey | Published : Aug 5, 2022 1:29 PM IST / Updated: Aug 05 2022, 07:01 PM IST

112
কিয়ারা আদবানি থেকে দিশা পাটানি, ফটোশ্যুটের জন্য নগ্ন হয়েছেন যেসব অভিনেত্রীরা

লিসা হেডন তার হট ফটোশুটের জন্য টপলেস হয়েছেন। সোশ্যাল মিডিয়ায় তার সেই টপলেস ছবির উষ্ণতা দিয়ে তিনি তাপমাত্রা বাড়াচ্ছেন। 

212

২০১৭ সালে কালকির নগ্ন ছবি সবার নজর কেড়েছিল। অভিনেত্রী বলেছিলেন যে তিনি ছায়া এবং আলোর মধ্যবর্তী পথে রয়েছেন এবং তার উন্মুক্ত পিঠ প্রদর্শনের জন্য একটি একরঙা ছবি ব্যবহার করেছেন।

312

কাজল আগরওয়াল, রোহিত শেঠির সিংহমে তার অভিনয় দিয়ে বলিউডে একটি বড় ছাপ ফেলেছিলেন। কাজল একবার তার ছবির শ্যুটের জন্য তার শার্ট খুলে ফেলেছিলেন।

 

 

আরও পড়ুনঃ শরীরে নেই সুতো, নগ্ন হয়ে 'বিবস্ত্র' শরীর দেখাতেই বিপাকে উরফি, দায়ের হতে পারে 'এফআইআর'

412

বলিউড অভিনেত্রী এষা গুপ্ত এই ছবিটি তোলার জন্য বারান্দায় দাড়িয়ে সম্পূর্ন নগ্ন হয়ে পোজ দিয়েছেন।সোশ্যাল মিডিয়ায় তার সেই টপলেস ছবির উষ্ণতা দিয়ে তিনি তাপমাত্রা বাড়াচ্ছেন। 

 

 

আরও পড়ুনঃ এক কোটির রেঞ্জ রোভার থেকে ৫কোটির অ্যাপার্টমেন্ট, এই কয়েক বছরে দিশার সম্পত্তির পরিমাণ কত জানেন ?

512


অভিনেত্রী পুনম পান্ডের প্রথম ফিচার ফিল্ম নাশাতে তিনি কার্যত কোনো সাহসী দৃশ্যই বাকি রাখেননি।সোশ্যাল মিডিয়ায় তার সেই টপলেস ছবির উষ্ণতা দিয়ে তিনি তাপমাত্রা বাড়াচ্ছেন। 

 

 

আরও পড়ুনঃ সেপ্টেম্বরেই বিয়ের পিঁড়িতে বসছেন রিচা ও আলি, খুব শীঘ্রই চার হাত এক হতে চলেছে তারকা জুটির

612

শার্লিন চোপড়া বছরের পর বছর ধরে বিভিন্ন ছবিতে অন্তরঙ্গ মুহূর্তে অভিনয় করেছেন। অভিনেত্রী প্রথম মনোযোগ আকর্ষণ করেছিলেন যখন তিনি কামসূত্র 3D-তে তার নগ্ন অবস্থার একটি ছবি প্রকাশ করেছিলেন।

712


উরফি জাভেদ সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্ট ইন্টারনেটে আগুন লাগিয়ে দিয়েছে। ছবিতে তাকে হাত দিয়ে তার স্তন ঢেকে সম্পূর্ন টপলেস হয়ে পোজ দিতে দেখা গিয়েছে।

812

শ্রদ্ধা কাপুর ডাব্বু রত্নানির ক্যালেন্ডারের জন্য টপলেস হয়ে পোজ দিয়েছিলেন। সাদা কালো ছবিতে তাকে আরও আকর্ষণীয় দেখাচ্ছিল।

912

বলিউড অভিনেত্রী সানি লিওন ডাব্বু রত্নানির ২০২১ ক্যালেন্ডারের জন্য টপলেস হয়ে পোজ দিয়েছেন। একটি বড় টুপি দিয়ে তিনি নিজের শরীর ঢেকেছেন। সঙ্গে হাই হিলে তাকে সুপার হট লাগছিল।

1012


বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজও ডাব্বু রত্নানির বার্ষিক ক্যালেন্ডারের জন্য টপলেস পোজ দিয়েছিলেন।

1112


ডাব্বু রত্নানির ক্যালেন্ডার থেকে কিয়ারা আদবানির ছবিটি নিয়ে প্রচুর মিম হয়েছে। ভক্তরা ছবিটি পছন্দ করার পাশাপাশি মজা করতেও ছাড়েননি।

1212

দিশা পাটানি ডাব্বু রত্নানির বার্ষিক ক্যালেন্ডারের আত্মপ্রকাশ করেছিলেন এবং ছবির সেশনের জন্য টপলেস হয়ে পোজ দিয়েছিলেন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos