দীপাবলিতে আম্বানি পরিবারের নজর কাড়া পার্টি, অতিথির তালিকায় কেবল মুম্বই ইন্ডিয়ান্স টিম

দীপাবলিতে সেজে উঠল আম্বানি পরিবার। সকলের উপস্থিতির সঙ্গে সঙ্গে এদিন পার্টিতে হাজির ছিলেন মুম্বই ইন্ডিয়ান টিমের সকল  সদস্যরাও। পোজ দিয়ে সকলের সঙ্গে ছবি তুললেন ক্রিকেট দলের সকলেই। পারিবারিক এই পার্টি আয়োজিত হয়েছিল বৃহস্পতিবার রাতেই। দেখেনিন সেই পার্টির বেশ কিছু ছবি। 

debojyoti AN | Published : Oct 26, 2019 7:49 AM IST

19
দীপাবলিতে আম্বানি পরিবারের নজর কাড়া পার্টি, অতিথির তালিকায় কেবল মুম্বই ইন্ডিয়ান্স টিম
দীপাবলির পার্টি উপলক্ষ্যে এদিন নীতা আম্বানি সেজে ওঠেন গোলাপী লেহেঙ্গাতে। মুকেশ আম্বানির হাত ধরেই বৃহস্পতিবার পার্টিতে হাজির হন তিনি। অনবদ্য লুকে ধরা দেন এই জুটি।
29
সদ্যবিবাহিত আকাশ আম্বানিও এদিন স্ত্রীকে নিয়েই পার্টিতে হাজির হন। সকলের নজর কেড়ে এদিন পার্টিতে লেহেঙ্গেতে উপস্থিত হন আম্বানি বধূ।
39
ইষা এদিন পার্টিতে হাজির হন সিগ্রিন রঙের শাড়িতে। শাশুড়ির হাত ধরেই পার্টিতে এদিন আসেন ইষা। শাড়ির সঙ্গে কন্ট্রাস্ট ব্লাউজে এদিন ভিন্ন লুকে ধরা দেন ইষা।
49
লাল কুর্তাতে এদিন পার্টিতে হাজির হন হার্দিক পান্ডেয়া। আম্বানি পরিবারের সঙ্গে এদিন প্যাভিলনে দীপাবলির আসরে মাতেন তাঁর টিমের সদস্যরাও।
59
জাহির খান এদিন স্ত্রীকে নিয়েই পার্টিতে হাজির হন। সাগরিকা লাল পোশাকে এদিন সকলের নজর কাড়েন। দীপাবলির পার্টিতে উপস্থিত হয়ে সকেলর সঙ্গে পোজ দিয়ে ছবি তুলে তা শেয়ারও করেন তিনি।
69
রহিত শর্মা ঋতিকার সঙ্গে পার্টিতে হাজির হন এদিন। সস্ত্রীক অনেকেই এই পার্টিতে ধরা দিয়েছিলেন দীপাবলি উপলক্ষ্যে। সাদা পোশাকে সকলের নজর কাড়েন এদিন তিনি।
79
মুম্বই ইন্ডিয়ান্সের বাকি সদস্যদের মত এদিন যুবরাজ সিংও স্ত্রীকে নিয়েই আম্বানিদের পার্টিতে হাজির হন। হেজেল এদিন ক্রপ পট লেহেঙ্গাতে সকলের নজরের কেন্দ্রে থাকেন।
89
মেহেলা-হার্দিক-সিদেশ সকলেই পার্টিতে হাজির হন আম্বানির আমন্ত্রণে। দীপাবলি উপলক্ষ্যে সকলেরই পরনে ছিল সাবেকি পোশাক। কুর্তা পাজামাতেই ধরা দিলেন এদিন সকলে।
99
এদিন পার্টিতে উপস্থিত থেকে সকলের সঙ্গে সেলফি তোলেন হার্দিক, দীপাবলিতে এভাবেই আম্বানি পরিবারের সঙ্গে মেতে ওঠে মুম্বই ইন্ডিয়ান্স।
Share this Photo Gallery
click me!
Recommended Photos