বিবাহিত কোন অভিনেতাকে মন দিলেন অভিনেত্রী, ছবিতে ছবিতে অচেনা পরিণীতি

২২ অক্টোবর জন্মদিন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়ার। সেই উপলক্ষ্যেই সকাল থেকে শুভেচ্ছা বার্তায় ভরে ওঠে সোশ্যাল মিডিয়ার পাতা। তবে পিগি চপসের মত তাঁর পরিধি বিস্তর না হলেও নিজেকে খানিক গোপন করে রাখতেই বেশি পছন্দ করেন পরিণীতি। নিজেকে একটা বৃত্তের মধ্যে আটকে রেখেই সোশ্যাল লাইফ বজায় রাখতে ভালোবাসেন তিনি। নিজের পছন্দ-অপছন্দের তালিকা হোক কিংবা মতামত খুব একটা প্রকাশ্যে আনতে নারাজও তিনি। ফলে বেশ কিছুটা অধরাই রয়েগিয়েছেন এই অভিনেত্রী। রইল তাঁরই সম্পর্কে বেশ কিছু তথ্য। 

debojyoti AN | Published : Oct 22, 2019 9:00 AM IST / Updated: Nov 03 2019, 06:44 PM IST

16
বিবাহিত কোন অভিনেতাকে মন দিলেন অভিনেত্রী, ছবিতে ছবিতে অচেনা পরিণীতি
ছোট থেকেই পড়াশুনাতে বেশ মনোযোগী পরিণীতি। প্রথম থেকেই ভালো রেজাল্ট করতেন তিনি। দ্বাদশ শ্রেণীতে সারা ভারতে তিনি প্রথম হয়েছিলেন, তা অনেকেরই অজানা।
26
পরিণীতি চোপড়া অভিনয় জগতকে মোটেই ভালো চোখে দেখতেন না। কোনও দিন চানওনি অভিনয় জগতে আসতে। কিন্তু দিনের পর দিন প্রিয়ঙ্কা চোপড়াকে দেখার পর তাঁর এই বিষয় ভরসা তৈরি হয়, এবং তিনি অভিনয় জগতে আসার ইচ্ছে প্রকাশ করেন।
36
কাজের মাঝেও বেশ কিছুটা সময় তিনি নিজের সঙ্গে কাটাতে পছন্দ করেন। মাঝে মধ্যেই বেড়িয়ে পড়েন। সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যে সেই ছবি শেয়ার করে নেন ভক্তদের সঙ্গে।
46
শরীর সম্পর্কে বেশ সচেতন এই অভিনেত্রী। স্কুলে পড়া কালিন যোগাতে সকলের নজর কেড়ে বেশ কিছু পুরস্কারও পেয়েছিলেন তিনি। বেড়ে ওঠার সঙ্গে সঙ্গে সেই অভ্যাস নিজের মধ্যে ধরে রেখেছেন এবং নিয়মিত তা চর্চাও করেন তিনি।
56
অভিনয় জগতে আসার আগে তিনি পিআর-এর চাকরি করতেন। সেখান থেকেই তাঁর সুযোগ হয়েছিল এই বিটাউনকে কাছ থেকে দেখার। আর সেই থেকে শুরু। হঠাতই একদিন অভিনয় জগতে আসার সিদ্ধান্ত নিয়ে ফেললেন তিনি। বর্তমানে বিটাউনে প্রথম সারি অভিনেত্রীদের মধ্যে তিনি একজন।
66
অনেকেই ভেবে থাকেন এখনও কেন অভিনেত্রী অবিবাহিত। কারণ হিসেবে বলাই যায়, তিনি একজনের প্রেমেই বরাবর হাবুডুবু খেয়েছেন, তিনি হলেন সইফ আলি খান। তিনি বিবাহিত, তবুও যদি সইফ রাজি থাকেন তবে পরিণীতিও এক কথায় রাজি তাঁর গলায় মালা দিতে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos