উৎসবের মরসুমে হট পোজে টলিউড জুটি, কড়া টক্করে সামিল নুসরত, শ্রাবন্তী, শুভশ্রী

পুজোর মরশুমে একে অন্যকে টেক্কা দিয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলেন টলিউড সেলিব্রিটিরা। তবে হট জুটির তালিকায় নাম লেখালেন যে তিন জন, তাঁরা হলেন নুসরত জাহান, শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও শুভশ্রী গাঙ্গুলী। পুজোর মরশুমে শুভেচ্ছা জানানো থেকে শুরু করে নানা মুডে ছবি শেয়ার করে সকলের সঙ্গে ভাগ করে নিলেন আনন্দ। কখনও সেলফি, কখনও প্যান্ডেল হপিং। নানা মুহুর্তে ফ্রেমবন্দি করে সকলের সামনে হাজির করলেন তাঁরা। একবার দেখে নেওয়া যাক, পুজোর মেজাজে সেরা পোস্ট ছিল কোনগুলি। 

debojyoti AN | Published : Oct 25, 2019 7:11 AM IST

16
উৎসবের মরসুমে হট পোজে টলিউড জুটি, কড়া টক্করে সামিল নুসরত, শ্রাবন্তী, শুভশ্রী
পুজোর মরশুমে রাজ-শুভশ্রী যে একাই একশো। একে একের পর এক ছবি শেয়ার করে সকলের নজর কেড়েছিলেন এই জুটি। পুজোর চার দিনই শেয়ার করেছিলেন নিজেদের আউটফিট।
26
কাজের ফাঁকেই প্যান্ডেল হপিং-এ নুসরত-নিখিল। সাবেকি পোশাকেই পুজোর মরশুমে ফ্রেমবন্দি হয়েছিলেন এই জুটি। মহালয়া থেকে সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করেছিলেন বিভিন্ন মুহুর্তের ছবিও।
36
বিয়ের পর প্রথম পুজোর মরশুম। ফলে তা খানিকটা স্পেশ্যাল করেই সাজিয়ে নিয়েছিলেন শ্রাবন্তী ও রোশন। পোজ দিয়ে ছবিও তুলেছিলেন তাঁরা। শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়।
46
পুজোয় বিভিন্ন মুডে ধরা দিয়েছিলেন রাজ-শুভশ্রী। একান্তে শারদ শুভেচ্ছা এভাবেই ভাগ করে নিয়েছিলেন এই জুটি। বিয়ের দেড় বছর হলেও এখনও আনকোড়া তাঁদের সম্পর্কের জল ছবি।
56
বিয়ের পর প্রথম পুজোয় ব্যস্ত সাংসদ, ব্যস্ত অভিনেত্রী, কিন্তু কোথাও গিয়ে নিজের জন্য বেশ কিছুটা সময় রেখে ছিলেন নুসরত। একান্তেই পুজো কাটালেন নিখিলের সঙ্গে।
66
সেলফি মুডে সিঁদুর খেলার আসরে শ্রাবন্তী রোশন। চুটিয়ে দশমী উপভোগ করেছিলেন এই জুটি একই সঙ্গে। সেখানেই উপস্থিত ছিলেন শুভশ্রী-রাজও।
Share this Photo Gallery
click me!
Recommended Photos